scorecardresearch
 

Pisces Ajker Rashifal: মীন রাশির আজ পেশায় পদোন্নতি সম্ভাবনা রয়েছে

Meen Dainik Rashifal 10 August 2022: কাজের গতি ঠিক রাখবে। সহকর্মীদের সমর্থন ও আস্থা পাবেন। ক্যারিয়ার ব্যবসা আশানুরূপ হবে। অর্থনৈতিক লাভের সুযোগ বাড়বে। প্রতিযোগিতায় সফল হবে। পরিকল্পনা গতি পাবে। সিনিয়রদের পরামর্শ নেবেন।

মীন রাশি মীন রাশি

মীন- কাজের গতি ঠিক রাখবে। সহকর্মীদের সমর্থন ও আস্থা পাবেন। ক্যারিয়ার ব্যবসা আশানুরূপ হবে। অর্থনৈতিক লাভের সুযোগ বাড়বে। প্রতিযোগিতায় সফল হবে। পরিকল্পনা গতি পাবে। সিনিয়রদের পরামর্শ নেবেন। সরকারি প্রশাসন উপকৃত হবে। পদ প্রতিপত্তি সংক্রান্ত বিষয় থাকবে। প্রভাব থাকবেই। আকর্ষণীয় অফার এবং সমর্থন পাবেন। সাক্ষাৎকারে কার্যকর হবে। দ্রুত কাজ করবে আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। সব ক্ষেত্রে সেরা পারফর্ম করবে। মানসিকভাবে শক্তিশালী হন।

অর্থ লাভ, পেশা- পেশাদাররা ভালো কাজ করবেন। পিতামাতার বিষয়ে আপনি ভাল হবেন। ব্যবস্থাপনা প্রশাসনের ফলাফল উন্নত করবে। কাজ ভালো চলতেই থাকবে। বিভিন্ন স্কিমের সুবিধা পাবেন। আলোচনায় সফল হবেন। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। তৎপরতা বাড়বে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। সম্মান থাকবে। পদোন্নতি সম্ভব। সহযোগিতার মনোভাব বাড়বে। লক্ষ্যের প্রতি নিবেদিত থাকবে। কর্মক্ষমতা উন্নত হবে।

প্রেম, বন্ধুত্ব- প্রিয়জনের সঙ্গে সুখ ভাগ করে নেবে। বাড়িতে আনন্দ উৎসব হবে। মানসিকভাবে শক্তিশালী হন। আকর্ষণ বাড়বে। প্রিয়জন খুশি হবে। নিজের জন্য চেষ্টা করব। নান্দনিকতা বাড়বে। সম্প্রীতি থাকবে। সহকর্মীরা মিত্র হবেন। পারস্পরিক আস্থা বাড়বে। প্রিয়জনের সঙ্গে সময় কাটাবে।

স্বাস্থ্য, মনোবল- গুরুত্বপূর্ণ প্রচেষ্টা ত্বরান্বিত হবে। বিনয়ের সঙ্গে কাজ করবে। চুক্তি এগিয়ে যাবে। রোগের ত্রুটি দূর হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবস্থার ওপর জোর দেওয়া হবে। শৃঙ্খলা জোরদার হবে।

শুভ সংখ্যা: ১ এবং ৬

শুভ রং: উজ্জ্বল সবুজ

আজকের প্রতিকার: ভগবান গণেশের পূজা করুন। পানের মালা ও দোব অর্পণ করুন। সহযোগিতা করতে থাকুন। আলোচনায় পরিষ্কার হোন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।