scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১১ মে, ২০২৩: পেশায় সাফল্যের শতাংশ বাড়বে

Meen Dainik Rashifal 11 May-2023: লাভজনক নীতির সঙ্গে কাজের ব্যবসায় আরও ভাল পারফরম্যান্স তৈরি করুন। বাণিজ্যিক সুযোগ লুফে নিন। এটি অর্জন বাড়ানোর সময়। চিত্তাকর্ষক ফলাফল সঙ্গে উত্তেজিত হবে। অর্থনৈতিক ব্যবস্থাপনা ভালো হবে। আয়-ব্যয় বাড়বে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা গতি পাবে। লেখায় শক্তিশালী হবে।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন - লাভজনক নীতির সঙ্গে কাজের ব্যবসায় আরও ভাল পারফরম্যান্স তৈরি করুন। বাণিজ্যিক সুযোগ লুফে নিন। এটি অর্জন বাড়ানোর সময়। চিত্তাকর্ষক ফলাফল সঙ্গে উত্তেজিত হবে। অর্থনৈতিক ব্যবস্থাপনা ভালো হবে। আয়-ব্যয় বাড়বে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা গতি পাবে। লেখায় শক্তিশালী হবে। চারিদিকে লাভ ও উন্নতির পরিস্থিতি থাকবে। কাজ সম্প্রসারণের উপর জোর রাখবে। সহকর্মী এবং বন্ধুরা আপনার সঙ্গে থাকবে। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বাড়ান। শৃঙ্খলার সঙ্গে কাজ করবে। বিভিন্ন অর্জন জোরদার হবে।

অর্থ, লাভ, পেশা- ক্ষেত্রে সর্বোচ্চ সময় দেবে। পেশায় সাফল্যের শতাংশ বাড়বে। বড় প্রচেষ্টা অব্যাহত থাকবে। কাজের শক্তি ভালো থাকবে। বিভিন্ন বিষয়ে সম্প্রীতি বাড়বে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। কর্ম ব্যবসায় শুভ যোগাযোগ থাকবে। যৌক্তিকতা বজায় রাখা হবে। অফিসার ক্লাস খুশি হবে। অর্থনৈতিক অগ্রগতির দিকে নজর রাখবে। পেশাগত স্বার্থে সফল হবেন। পরিকল্পনায় গতি থাকবে। আভিজাত্য বজায় রাখবে।

প্রেম, বন্ধুত্ব- প্রিয়জনের সুখ বাড়বে। রাখবে পারস্পরিক সহযোগিতা ও নিষ্ঠা। বিশ্বাস ও আস্থার সঙ্গে সম্পর্ক মজবুত হবে। প্রেমের সম্পর্ক শক্তিশালী হবে। বন্ধুদের মুগ্ধ করবে। বেড়াতে যাবে বিনোদনে। প্রিয়জনকে গুরুত্বপূর্ণ কথা বলবে। উৎসাহ বজায় রাখবে। আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন। মনটা খুশি হবে।

স্বাস্থ্য, মনোবল- স্বচ্ছতা থাকবে। সক্রিয়ভাবে কাজ করবে। মিথস্ক্রিয়া বাড়বে। সংবেদনশীলতা থাকবে। লক্ষ্যবস্তুতে নজর রাখবে। স্বাস্থ্য ভালো থাকবে। ভারসাম্য বজায় রাখবে। মনোবল উঁচু হবে।

শুভ সংখ্যা: ২, ৩, ৫, ৬, ৮, ৯

শুভ রং: হলুদের মতো

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও দেবী মহালক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে বাতি রাখুন। সোনালি হলুদ জিনিসপত্র ও ফলমূলের দান ও ব্যবহার বাড়ান।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement