scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১৩ মার্চ, ২০২৩: নতুন যে কোনও কাজ শুরুর জন্য শুভ দিন

Meen Dainik Rashifal 13 March-2023: ভাগ্য এবং বিশ্বাসের সঙ্গে দ্রুত অগ্রসর হবে। দীর্ঘমেয়াদি পরিকল্পনার বাস্তবায়ন বাড়াবে। ব্যবসায় বৃদ্ধি হবে। চারদিকে চিত্তাকর্ষক ফলাফল পাবেন। লক্ষ্য অর্জনে সফল হবেন। একটি তালিকা তৈরি করুন এবং প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। যোগাযোগ যোগাযোগ করতে সক্ষম হবে। নির্দ্বিধায় থাকুন।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন - ভাগ্য এবং বিশ্বাসের সঙ্গে দ্রুত অগ্রসর হবে। দীর্ঘমেয়াদি পরিকল্পনার বাস্তবায়ন বাড়াবে। ব্যবসায় বৃদ্ধি হবে। চারদিকে চিত্তাকর্ষক ফলাফল পাবেন। লক্ষ্য অর্জনে সফল হবেন। একটি তালিকা তৈরি করুন এবং প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। যোগাযোগ যোগাযোগ করতে সক্ষম হবে। নির্দ্বিধায় থাকুন। বাণিজ্যিক প্রচেষ্টা আরও ভাল হবে। আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বজায় থাকবে। পেশাগত শিক্ষার ওপর জোর দেওয়া হবে। পরিকল্পনা ও কাজের ওপর জোর দেবে। সহযোগিতা ও অংশীদারিত্ব বৃদ্ধি পাবে। বাধা দূর হবে।

অর্থ, লাভ, পেশা- ব্যবসায়িক ফলাফল অনুকূলে আসবে। গুরুত্বপূর্ণ কাজ হবে। প্রতিযোগিতায় ফলপ্রসূ হবে।ভ্রমণ সম্ভব। সকল ক্ষেত্রে অগ্রগতি অব্যাহত থাকবে। কর্মজীবনের সুযোগ বাড়বে। বিভিন্ন ক্ষেত্রে ভালো পারফর্ম করবে। পেশাদারিত্ব বজায় রাখবে। নতুন কাজ শুরু করার জন্য শুভ। প্রতিপক্ষের প্রতি আস্থা বাড়বে। ভালো খবর পাবেন। লক্ষ্যে ফোকাস থাকবে। সাক্ষাৎকারে অংশগ্রহণ করবেন। অর্থনৈতিক বিষয়ে আগ্রহ থাকবে। আভিজাত্য বাড়বে।

প্রেম, বন্ধুত্ব- মনের সম্পর্কের ক্ষেত্রে প্রভাবশালী হবে। সবার সঙ্গে মেলামেশা বাড়বে। পারিবারিক কাজে আগ্রহ বাড়বে। সুখের যত্ন নেবে। প্রিয়জনের সঙ্গে আনন্দময় মুহূর্ত কাটবে। আবেগগত বিষয়ে শুভতা থাকবে। সম্পর্কের উন্নতি হবে। প্রয়োজনীয় সিদ্ধান্ত নেবে। বড়দের সঙ্গে দেখা হবে। দায়িত্বশীলদের সঙ্গে দেখা করা হবে।

স্বাস্থ্য, মনোবল- বিভিন্ন বিষয়ে আগ্রহ থাকবে। নম্রতা ও অভিযোজন ক্ষমতা বৃদ্ধি পাবে। মনোবল থাকবে উঁচুতে। হর্ষ উদ্যমে পূর্ণ হবে। সম্মান বাড়বে। প্রচেষ্টা আরও ভাল হবে। স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের উন্নতি হবে।

শুভ সংখ্যা: ২, ৩, ৪, ৬ এবং ৯

শুভ রং: সূর্যোদয়ের মতো

আজকের প্রতিকার: শিব পরিবারের পূজা করুন। ওম সোম সোমায়া নমঃ জপ করুন। ধর্মীয় আচার-অনুষ্ঠানে যোগ দিন। সক্রিয় থাকুন।
 

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন।


Advertisement