scorecardresearch
 

Pisces Ajker Rashifal: মীন রাশির আজ পেশায় পদ, প্রতিপত্তি বৃদ্ধি পাবে

Meen Dainik Rashifal 25-November 2022: লাভের সুযোগ থাকবে। ভাগ্যের শক্তি বেশি থাকবে। সামঞ্জস্য বাড়তে থাকবে। ধর্ম, বিশ্বাস ও আধ্যাত্মিকতা শক্তি পাবে। মজার কাজে যুক্ত হবেন। দ্রুত অগ্রসর হবে। আয় ভালো হবে। উচ্চশিক্ষার ওপর জোর দেওয়া হবে। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। কাজের প্রতি মনোযোগ বাড়বে।

মীন রাশি মীন রাশি

মীন- লাভের সুযোগ থাকবে। ভাগ্যের শক্তি বেশি থাকবে। সামঞ্জস্য বাড়তে থাকবে। ধর্ম, বিশ্বাস ও আধ্যাত্মিকতা শক্তি পাবে। মজার কাজে যুক্ত হবেন। দ্রুত অগ্রসর হবে। আয় ভালো হবে। উচ্চশিক্ষার ওপর জোর দেওয়া হবে। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। কাজের প্রতি মনোযোগ বাড়বে। সবাই সেরা প্রচেষ্টা দ্বারা প্রভাবিত হবে। গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জন করবে। লাভ বৃদ্ধিতে সফল হবেন। বিভিন্ন কাজে গতি আনবে। বিভিন্ন পরিকল্পনা এগিয়ে নিয়ে যাবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে।

অর্থ, লাভ, পেশা- কাজ ব্যবসায় শ্রেষ্ঠত্ব প্রমাণ করবে। সবাইকে সংযুক্ত রাখার চেষ্টা করা হবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। নির্দ্বিধায় এগিয়ে যেতে থাকুন। বিস্তারিত মনোযোগ দিতে হবে। সহযোগিতার বোধ থাকবে। সাফল্যের শতাংশ বেশি হবে। যোগাযোগের যোগাযোগ আরও ভাল হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। পেশায় পদ, প্রতিপত্তি বৃদ্ধি পাবে। তাল মিলিয়ে চলবে। তাড়াহুড়া দেখাবেন না। ভ্রমণ সম্ভব। ভদ্র হবে। 

প্রেম, বন্ধুত্ব- মনের ব্যাপারে প্রভাবশালী হবেন। প্রেমের পার্টি গ্রুম করতে পারবেন। ভালো খবর শেয়ার করবেন। সবার সুখের খেয়াল রাখবে। বন্ধুত্ব ঘনিষ্ঠ হবে। স্নেহ ও বিনয়ের সঙ্গে কাজ করবে। সম্পর্কের মধ্যে আনন্দ এবং সুখ থাকবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। পারিবারিক অবস্থার উন্নতি হবে। দৃঢ়তার সঙ্গে কথা বলতে পারবে। প্রিয়জন খুশি হবে।

স্বাস্থ্য, মনোবল- মানসিক শক্তি বজায় রাখবে। আচরণে উৎসাহ থাকবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। স্বাস্থ্যের উন্নতি হবে। বাক-আচরণ উন্নত হবে। পরিবেশে স্বাচ্ছন্দ্য বাড়বে।

শুভ সংখ্যা: ৩, ৬, ৭, ৯

শুভ রং: আমের মতো

আজকের প্রতিকার: দেবী মা দুর্গাজীর পূজা করুন। লাল চুনরি ফুল এবং সজ্জা অফার। ওম শুন শুক্রায়ে নমঃ জপ করুন। ধর্মীয় স্থানে যান।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


 
; ; ;