scorecardresearch
 

Rahu Gochar 2023: এবছরই গতিপথ বদলাবে রাহু, সংকট বাড়তে পারে ৩ রাশির

Rahu Rashi Parivartan 2023 - Unlucky Zodiac Signs: রাহু সর্বদা বিপরীতমুখী গতিতে থাকে এবং প্রায় প্রতি দেড় বছরে তার রাশি পরিবর্তন করে। এই বছর অনেক গ্রহ তাদের গতিপথ পরিবর্তন করবে।

Advertisement
এবছরই গতিপথ বদলাবে রাহু এবছরই গতিপথ বদলাবে রাহু

Rahu Rashi Parivartan 2023: রাহু সর্বদা বিপরীতমুখী গতিতে থাকে এবং প্রায় প্রতি দেড় বছরে তার রাশি পরিবর্তন করে। এই বছর অনেক গ্রহ তাদের গতিপথ পরিবর্তন করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুও তার অবস্থান পরিবর্তন করবে, যা অনেক রাশির জাতক- জাতিকাদের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে।

আগামী ৩০ অক্টোবর রাহু তার রাশি পরিবর্তন করে, মীনে প্রবেশ করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুকে একটি অশুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। রাহু যদি জাতকের কুণ্ডলীতে অশুভ প্রভাবে বা অন্য কোনও গ্রহ দ্বারা আক্রান্ত হয়, তাহলে কিছু রাশিকে সমস্যায় পড়তে হয়। রাহু কোনও রাশির অধিপতি নয়, তবে এটি মিথুন রাশিতে উচ্চ এবং ধনু রাশিতে দুর্বল। জানুন রাহুর রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতকদের সবচেয়ে বেশি সমস্যায় পড়তে হতে পারে।

* মেষ/ARIES (March 21-April 20)

রাহুর এই গমন মেষ রাশির জাতকদের জন্য প্রতিকূল প্রমাণিত হতে পারে। ব্যয় বৃদ্ধির কারণে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এই সময়ে, বিনিয়োগ করা উচিত নয়, অন্যথা ক্ষতি হতে পারে। শারীরিক ও মানসিক কষ্টও হতে পারে।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

জ্যোতিষশাস্ত্র অনুসারে রাহু গ্রহের রাশি পরিবর্তনের কারণে বৃষ  রাশির জাতকদের আর্থিক সমস্যায় পড়তে হতে পারে।মানসিক চাপের শিকার হতে পারেন। এই সময়ের মধ্যে করা কাজও নষ্ট হয়ে যেতে পারে।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

রাহুর বিপরীতমুখী গতির কারণে এই রাশির জাতকদের অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। এই সময় স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রেও আপনাকে প্রতিকূল সময়ের মুখোমুখি হতে হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

 

Advertisement