scorecardresearch
 

Rahu Gochar 2023 Lucky Zodiacs: মীনে রাহুর প্রবেশ, ৩ রাশির পেশায় উন্নতি-বিপুল অর্থলাভের যোগ

Rahu Gochar 2023: জ্যোতিষশাস্ত্রে রাহুকে অধরা গ্রহ বলা হয়েছে। নতুন বছরে রাহু মীন রাশিতে প্রবেশ করবে। এই সময় ৩ রাশির জাতক-জাতিকাদের আকস্মিক অর্থ-সম্পত্তি লাভ, পেশায় উন্নতি হওয়ার যোগ রয়েছে। কোন ৩ রাশির ভাগ্য খুলতে চলেছে ২০২৩ সালে? জেনে নিন...

নতুন বছরে রাহু মীন রাশিতে প্রবেশ করবে। নতুন বছরে রাহু মীন রাশিতে প্রবেশ করবে।
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে রাহুকে অধরা গ্রহ বলা হয়েছে।
  • নতুন বছরে রাহু মীন রাশিতে প্রবেশ করবে।
  • এই সময় ৩ রাশির জাতক-জাতিকাদের আকস্মিক অর্থ-সম্পত্তি লাভ, পেশায় উন্নতি হওয়ার যোগ রয়েছে।

Rahu Gochar 2023: জ্যোতিষশাস্ত্রের গণনা অনুযায়ী, ৩০ অক্টোবর, ২০২৩, রাত ১২টা ৩০ মিনিটে রাহু মেষ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে। এর কারণে এই রাশির জাতক-জাতিকাদের আকস্মিক আর্থিক পরিস্থিতির উন্নতি হওয়ার যোগ রয়েছে।

জ্যোতিষশাস্ত্রে রাহুকে অধরা গ্রহ বলা হয়েছে। ১৮ মাস ধরে একটি রাশি থেকে অন্যটিতে স্থানান্তর করার পরে, রাহু নতুন রাশিতে প্রবেশ করে। রাহু ১২ এপ্রিল ২০২২ থেকে মেষ রাশিতে মঙ্গল রাশিতে বিরাজ করছে। ৩০ অক্টোবর, ২০২৩, রাত ১২টা ৩০ মিনিটে রাহু এখান থেকে বিদায় নিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। ফলে এই তিনটি রাশির উপর রাহুর যাত্রার সবচেয়ে শুভ প্রভাব থাকবে।

আরও পড়ুন: হাতের তালুর কিছু চিহ্নই বিপুল ধনসম্পদ-অর্থের ইঙ্গিত, আপনার আছে?

মীন: তাদের জন্য প্রচুর অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। বিনিয়োগের জন্য সময় অনুকূল। ধার দেওয়া টাকা ফেরত আসতে পারে। কর্মজীবনে সাফল্যের পাশাপাশি পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মেষ: হঠাৎ আর্থিক লাভের কারণে আর্থিক অবস্থা মজবুত হবে। সময়ের সঙ্গে সঙ্গে টাকা বাড়বে। ব্যবসা ও কর্মজীবনে বিশেষ লাভ হবে।

কর্কট: রাহুর সাক্ষাতের প্রভাব কর্কট রাশির জাতকদের ওপর ইতিবাচক হবে। ব্যবসায় সাফল্য আসবে। নতুন বাড়ি ও নতুন গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। আটকে থাকা কোনো কাজ শেষ হতে পারে।

রাহু দোষের প্রতিকার: রাহু দোষ থাকলে তার কাছে সবসময় একটি রৌপ্য মুদ্রা রাখতে হবে। গঙ্গা স্নান অত্যন্ত শুভ। কালো কুকুরকে খাওয়ালে রাহুর দোষও দূর হয়। শিব ও শ্রী হরি বিষ্ণুর পূজা করুন এবং শনি ও সোমবার জলে কালো তিল রেখে নিয়মিত শিবলিঙ্গে অভিষেক করুন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

 
; ; ;