scorecardresearch
 

Rahu Gochar 2023: ১৮ মাস পরে রাহুর রাশি বদল, খারাপ সময় শুরু হতে পারে এই ৩ রাশির

এই বছর অনেক গ্রহ পরিবর্তিত হয়েছে বা তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। রাহু তাদের একজন। রাহু প্রায় ১৮ মাস পরে রাশি পরিবর্তন (Rahu Gochar 2023) করবে। এর প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে।

Advertisement
রাহু গোচর ২০২৩ রাহু গোচর ২০২৩
হাইলাইটস
  • ৩০ অক্টোবর রাহু মেষ থেকে মীন রাশিতে যাবে
  • তখন মেষ রাশির জাতকদের জন্য খারাপ সময় শুরু হবে

রাহুকে জ্যোতিষশাস্ত্রে একটি ক্ষতিকর গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এটি জুয়া, কড়া কথা, চর্মরোগ, মন্দ কাজ এবং চুরির কারণ। রাহু যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে অশুভ ঘরে বসে থাকে, তাহলে সেই ব্যক্তিকে মারাত্মক পরিণতি ভোগ করতে হয়। সব কাজের অবনতি হতে থাকে। জ্যোতিষশাস্ত্রের দিক থেকেও ২০২৩ সালকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এই বছর অনেক গ্রহ পরিবর্তিত হয়েছে বা তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। রাহু তাদের একজন। রাহু প্রায় ১৮ মাস পরে রাশি পরিবর্তন (Rahu Gochar 2023) করবে। এর প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু এই বছরের ৩০ অক্টোবর রাশি পরিবর্তন (Rahu Transit 2023) করবে। রাহু সর্বদাই বিপরীতমুখী গ্রহ। রাহু ৩০ অক্টোবর মেষ রাশিতে প্রবেশ করবে। আসুন জেনে নিই রাহুর রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতক জাতিকাদের খারাপ দিন আসছে।

আরও পড়ুন: Surya Gochar 2023: সোমবার সবচেয়ে বড় গ্রহ মিলন, আগামী এক মাস এই ৪ রাশির সোনায় সোহাগা

মেষ রাশি

এই বছর ৩০ অক্টোবর রাহু যখন মেষ থেকে মীন রাশিতে যাবে, তখন মেষ রাশির জাতকদের জন্য খারাপ সময় শুরু হবে। তাদের সমস্যা বাড়বে এবং অর্থ সংক্রান্ত সমস্যাও দেখা দেবে। মানুষের সঙ্গে অহেতুক বিবাদ হবে এবং মানসিক চাপের কারণে কাজে মন থাকবে না।

বৃষ রাশি

রাহুর রাশি পরিবর্তনে বৃষ রাশির জাতক জাতিকাদের অসুবিধা বাড়বে। আর্থিক সমস্যা মোকাবিলা করতে হবে। অনেক সমস্যা আপনার সামনে আসবে। রাহুর কারণে আপনার চিন্তা করার ক্ষমতা প্রভাবিত হতে পারে। সম্মানের অভাবও থাকবে। বুঝে অর্থ ব্যয় করুন।

Advertisement

মকর রাশি

২০২৩ সালের শেষ দিকে রাহুর এই রাশি পরিবর্তন মকর রাশির জন্যও ভাল হবে না। কাজ করতে ভাল লাগবে না। কর্মক্ষেত্রের পরিবেশও আপনি আপনার বিরুদ্ধে অনুভব করবেন। ব্যবসায় আপনি আশানুরূপ লাভ পাবেন না এবং আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। বাড়িতেও রোগ বাড়তে পারে।

Advertisement