scorecardresearch
 

Rahu- Ketu Gochar 2023: একই দিনে বক্রী হবে রাহু -কেতু, ৩ রাশির নতুন গাড়ি- বাড়ি কেনার যোগ

Rahu- Ketu Rashi Parivartan 2023: মানব জীবনকে ব্যাপকভাবে প্রভাবিত করে রাহু-কেতু। এই গ্রহগুলির যদি কোনও ব্যক্তির কুষ্ঠিতে বিশেষ অবস্থান থাকে, তবে সে ফকির থেকে রাজাও হতে পারে।

Advertisement
একই দিনে বক্রী হবে রাহু -কেতু একই দিনে বক্রী হবে রাহু -কেতু

জ্যোতিষশাস্ত্রে রাহু-কেতু উভয় গ্রহকেই ছায়া গ্রহের মর্যাদা দেওয়া হয়েছে। মানব জীবনকে ব্যাপকভাবে প্রভাবিত করে রাহু-কেতু। এই গ্রহগুলির যদি কোনও ব্যক্তির কুষ্ঠিতে বিশেষ অবস্থান থাকে, তবে সে ফকির থেকে রাজাও হতে পারে। রাহু-কেতু যদি রাশিতে শক্তিশালী হয়, তবে সেই ব্যক্তি প্রচুর লাভ অর্জন করেন। এই গ্রহগুলির এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে প্রায় দেড় বছর সময় লাগে। 

এই দুই গ্রহ খুব কমই বিপরীতমুখী হয়। কিন্তু রাহু -কেতু বক্রী হলে ১২ রাশির উপর মারাত্মক প্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে। জ্যোতিষ বিশেষজ্ঞরা বলছেন যে, এই বিপরীতমুখী অবস্থান ২০২৩ সালে ঘটবে। তবে এই গ্রহগুলির ট্রানজিটও শনির ট্রানজিটের মতোই গুরুত্বপূর্ণ। এই কারণে, সমস্ত রাশির জন্য ভাল এবং খারাপ ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। জেনে নিন নতুন বছরে কখন এই দুটি গ্রহ তাদের রাশি পরিবর্তন করবে এবং রাশিচক্রে এর কী প্রভাব পড়বে।

একই দিনে রাহু-কেতুর গোচর

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৩০ অক্টোবর,২০২৩ দুপুর ১২.৩০ মিনিটে, বক্রী হবে। মেষ ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে রাহু। অন্যদিকে একই দিনে দুপুর ১.৩৩ মিনিট নাগাদ কন্যা রাশিতে গমন করবে কেতু। 

কাদের সৌভাগ্য? 

* মেষ/ARIES (March 21-April 20)

জ্যোতিষীদের মতে রাহুর এই গমন মেষ রাশির জাতকদের জন্য সৌভাগ্য নিয়ে আসবে। বিশেষ করে আয়ে অনেক পরিবর্তন আসতে চলেছে। ব্যবসায় অধিক মুনাফা লাভের সুযোগ রয়েছে। আর্থিক অবস্থা ক্রমাগত শক্তিশালী হওয়ার সম্ভাবনাও রয়েছে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য এটি লাভজনক হবে। সমাজে সম্মান বাড়বে।

* কর্কট /CANCER (June 22-July 22) 

কর্মজীবনে বড় অগ্রগতি। চাকরি ক্ষেত্রে আপনি পদোন্নতি পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। নতুন ব্যবসা শুরু করতে পারেন৷ নতুন বাড়ি বা গাড়ি কেনার জন্য এই সময়কাল ভাল৷ যারা নতুন বাড়ি কিনতে চান তারা তখনই কেনার কথা ভাবতে পারেন৷ আটকে থাকা কাজ শেষ হবে। তবে বিভিন্ন সতর্কতা অবলম্বন করতে হবে।

Advertisement

* মীন/ PISCES (Feb 20-March 20)

অনেক ধরনের অভিজ্ঞতা লাভ হবে। আর্থিকভাবে শক্তিশালী হওয়ার সুযোগ রয়েছে। বিভিন্ন সতর্কতা অবলম্বন করা উচিত। মীন রাশির জাতকদের আয় বাড়বে এবং খরচও কমবে। বিনিয়োগে ভাল ফল পাবেন। কর্মজীবনে দুর্দান্ত সাফল্য অর্জন করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement