scorecardresearch
 

Rahu Ketu Gochar 2023 Horoscope Unlucky Zodiac Signs : এই বছরেই মীনে প্রবেশ রাহু-কেতুর, ৪ রাশির জীবনে মহাপ্রলয়; রইল প্রতিকার

এই বছরের ৩০ অক্টোবর, এই দুই গ্রহ মীন রাশিতে (Meen Rashi) প্রবেশ করতে চলেছে (Rahu Ketu Transit 2023)। যার ফলে ৪টি রাশির জীবনে বড়সড় অর্থনৈতিক সংকট ঘনীভূত হতে চলেছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • গোচর করবে রাহু ও কেতু
  • প্রবেশ করবে মীন রাশিতে
  • ৪ রাশিকে থাকতে হবে সাবধানে

জ্যোতিষশাস্ত্রে, রাহু-কেতুকে বলা হয়েছে সবচেয়ে খারাপ ছায়া গ্রহ। তারা সবসময় বক্রি অবস্থায় থাকে। তাই রাহু ও কেতুর গোচর (Rahu Ketu Gochar 2023) হতে দীর্ঘ দেড় বছর সময় লাগে। যখনই তারা এক রাশি থেকে অন্য রাশিতে গোচর করে, তখন কিছু রাশির ভাগ্যের উন্নতি হয়, আবার কিছু রাশির জীবন অন্ধকার নেমে আসে। এই বছরের ৩০ অক্টোবর, এই দুই গ্রহ মীন রাশিতে (Meen Rashi) প্রবেশ করতে চলেছে (Rahu Ketu Transit 2023)। যার ফলে ৪টি রাশির জীবনে বড়সড় অর্থনৈতিক সংকট ঘনীভূত হতে চলেছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী।

মীন রাশি (Pisces)
মীনে রাহু-কেতুর প্রবেশ এই রাশির জাতক জাতিকাদের জন্য নানাবিধ সমস্যা ডেকে আনছে পারে। ব্যবসায় লোকসান বাড়বে এবং চাকরিতেও নানা সমস্যায় পড়তে হতে পারে। এই সময় বাইরের মানুষের কাছ থেকে ঋণ নিতে হতে পারে। স্বাস্থ্যেও দেখা দিতে পারে সমস্যা।

কন্যা রাশি (Virgo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, কন্যা রাশির জন্য রাহু-কেতুর গোচর সমস্যা ডেকে আনছে চলেছে। এই রাশির মানুষেরা চাকরি-ব্যবসায় নানা সমস্যার সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। জীবন প্রচুর সংগ্রাম করতে হবে এবং প্রতিটি ক্ষেত্রে সমস্যায় সম্মুখীন হতে হবে।

বৃষ রাশি (Taurus)
জ্যোতিষীদের মতে, বৃষ রাশির জাতক-জাতিকাদের ওপর বড় ধরনের অর্থনৈতিক সংকট দেখা দিতে পারে। আয়ের তুলনায় ব্যয় বাড়বে, যার কারণে পরিবারের গোটা বাজেটই নষ্ট হয়ে যাবে। এমন অনেক খরচ করতে হতে পারে, যা আপনি আগে ভাবেননি। পরিবারে কলহ সংক্রান্ত সমস্যা বাড়তে পারে।

মেষ রাশি (Aries)
এই রাশির জাতক জাতিকাদের জীবন সঙ্গী বা সঙ্গীনির সঙ্গে মতভেদ হতে পারে। রাহু-কেতুর গোচরের কারণে জীবনে আর্থিক সংকট ও টানাপোড়েন বাড়তে পারে। এছাড়াও আরও অনেক ধরনের সমস্যা দেখা দিতে পারে। তাই সাবধানে চলাটাই বুদ্ধিমানের কাজ।

Advertisement

প্রতিরোধমূলক ব্যবস্থা
কথাবার্তায় সংযম রাখুন এবং কারও উপর অকারণে রাগ করবেন না। অপ্রয়োজনীয় খরচ কমিয়ে আয় বাড়ানোর চেষ্টা করুন। ছুটির দিনে পরিবারের সঙ্গে সময় কাটান এবং জীবনসঙ্গীকে সময় দিন। আর্থিক সমস্যা হলে বুঝে-শুনে সমাধান বের করুন। খুব প্রয়োজন হলে তবেই ঋণ নিন, অন্যথায় এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল ভিন্ন হতে পারে।)

আরও পড়ুন - শুক্র-শনির মহামিলনে ঘুরছে ভাগ্যচক্র, ৪ রাশির সোনালি দিন শুরু

 

Advertisement