scorecardresearch
 

Rahu-Ketu Gochar: রাহু-কেতুর গোচরে আড়াই বছর ধরে লাভের মুখ দেখবে ২ রাশি; দেদার অর্থপ্রাপ্তি

রাহু-কেতু প্রায় আড়াই বছরে রাশি পরিবর্তন করে। বর্তমানে রাহু মীন রাশিতে এবং কেতু কন্যা রাশিতে অবস্থান করছে। রাহু-কেতুর গোচর হয়েছিল ৩০ অক্টোবর ২০২৩-এ। উভয় গ্রহই ১৮ মে ২০২৫ পর্যন্ত এই রাশিচক্রে থাকবে। ২০২৫ সালের ১৮ মে বিকেল ৪টে ৩০-এর পরে রাহু কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং কেতু সিংহ রাশিতে প্রবেশ করবে। রাহু-কেতু বিপরীতমুখী গতিতে চলে।

Advertisement
রাহু ও কেতু  রাহু ও কেতু

Rahu-Ketu Gochar 2025: রাহু-কেতু প্রায় আড়াই বছরে রাশি পরিবর্তন করে। বর্তমানে রাহু মীন রাশিতে এবং কেতু কন্যা রাশিতে অবস্থান করছে। রাহু-কেতুর গোচর হয়েছিল ৩০ অক্টোবর ২০২৩-এ। উভয় গ্রহই ১৮ মে ২০২৫ পর্যন্ত এই রাশিচক্রে থাকবে। ২০২৫ সালের ১৮ মে বিকেল ৪টে ৩০-এর পরে রাহু কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং কেতু সিংহ রাশিতে প্রবেশ করবে। রাহু-কেতু বিপরীতমুখী গতিতে চলে। যেকোনও গ্রহের বিপরীতমুখী গতি মানে তার বিপরীত গতি। জেনে নিন রাহু-কেতুর গমনে কোন দুটি রাশি সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে-

রাহু কুম্ভ রাশিতে সবচেয়ে বেশি প্রভাব ফেলবে
রাহু ২০২৫ সালে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। শনিদেব কুম্ভ রাশির অধিপতি। রাহু এবং শনির মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে। এমন পরিস্থিতিতে রাহু রাশির পরিবর্তন কুম্ভ রাশির জাতকদের উপর সবচেয়ে বেশি প্রভাব ফেলবে। রাহুর প্রভাবে কুম্ভ রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন। ১৮ মে, ২০২৫ থেকে পরবর্তী আড়াই বছর কুম্ভ রাশির মানুষের জন্য একটি সুবর্ণ সময় হবে। এই সময়ের মধ্যে স্বপ্ন সত্যি হতে পারে।

কেতু সিংহ রাশিতে সবচেয়ে বেশি প্রভাব ফেলবে কেতু ১৮ মে, ২০২৫ তারিখে কন্যা রাশি থেকে সিংহ রাশিতে চলে যাবে। কেতু সিংহ রাশিতে আসার কারণে এই রাশির জাতক জাতিকারা কেতুর যাত্রায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবেন। কেতুর রাশি পরিবর্তনের প্রভাবে আগামী আড়াই বছর সিংহ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে, কর্মক্ষেত্রে সাফল্য এবং চাকরিতে অগ্রগতি পেতে পারেন। এই সময়ে অর্থের প্রবাহ বৃদ্ধি পাবে।

আরও পড়ুন

Advertisement