scorecardresearch
 

Rahu-Ketu-Mangal Effects: রাহু -কেতু -মঙ্গলের প্রভাবে হোলির পরে, এই ৪ রাশির জীবনে চরম সংকটের যোগ

Rahu-Ketu-Mangal Effects: জ্যোতিষশাস্ত্রের হিসেব অনুযায়ী রাহু, মেষে বসে এবং কেতু গ্রহ তুলা রাশিতে রয়েছে। অন্যদিকে মঙ্গল, বৃষে এবং শনি কুম্ভ রাশিতে বসে আছে।

Advertisement
রাহু-কেতু -মঙ্গলের প্রভাব পড়বে ৪ রাশির জীবনে রাহু-কেতু -মঙ্গলের প্রভাব পড়বে ৪ রাশির জীবনে

সনাতন ধর্মে দোলযাত্রা বা হোলি উৎসবকে খুব শুভ বলে মনে করা হয়। তবে দোলের পর থেকে বেশ কিছুদিন ৪ রাশির জাতক- জাতিকাদের সাবধানে থাকতে হবে। রাহু (Rahu), কেতু (Ketu) এবং মঙ্গল (Mangal) এই রাশির উপর ভারী হতে চলেছে। 

জ্যোতিষশাস্ত্রের (Astrology) হিসেব অনুযায়ী রাহু, মেষে বসে এবং কেতু গ্রহ তুলা রাশিতে রয়েছে। অন্যদিকে মঙ্গল, বৃষে এবং শনি (Shani) কুম্ভ রাশিতে বসে আছে। শনি কুম্ভ রাশির অধিপতি, তাই এই জাতকদের খুব বেশি চিন্তা করা উচিত নয়। কিন্তু অসতর্কতা পরিহার করতে হবে। জানুন হোলির পর এই চার রাশির জীবনে কী ফল আসতে চলেছে।

* মেষ/ ARIES (March 21-April 20)

মেষ রাশির জাতক জাতিকাদের হোলির পরে সাবধানে থাকতে হবে। রাহু এই রাশিতে বসে আছে। মানসিক চাপ বা দুশ্চিন্তা আপনাকে ঘিরে ফেলতে পারে। রাহুকে দুর্ঘটনার কারণও মনে করা হয়। সেজন্যে মেষের খুব সতর্ক থাকতে হবে। কারও থেকে নিয়ে গাড়ি চালাবেন না। বিতর্ক বা মারামারি এড়িয়ে চলুন। ভগবান শিবের পুজো করুন এবং শিবের বই পাঠ করুন।

আরও পড়ুন: একই দিনে স্থান বদল রাহু- কেতুর, ৪ রাশির জীবনে বড় পরিবর্তন আসার সম্ভাবনা

* বৃষ / TAURUS (April 21 – May 20)

বৃষ রাশির জাতকদের উপর মঙ্গল ভারী থাকতে পারে। জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে একটি আক্রমণাত্মক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এই গ্রহটিকে যুদ্ধ, বিতর্ক ও লড়াইয়ের কারক বলে মনে করা হয়। হোলির পরে এই সব জিনিস এড়িয়ে চলার চেষ্টা করুন। নয়তো আপনার জন্য ক্ষতিকর হতে পারে। হনুমানজির পুজো করলে উপকার পাবেন।

* তুলা/ LIBRA (Sep 24- Oct 23) 

Advertisement

কেতুর প্রভাব তুলা রাশির উপর থাকবে। কেতু পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে বাধা সৃষ্টি করতে পারে। এটি বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে সমস্যার কারণও হতে পারে। দাম্ভিকতার কারণে আপনার সামাজিক ভাবমূর্তি ক্ষুন্ন হতে পারে। এই রাশি গণেশের পুজো করলে মঙ্গল হবে।

আরও পড়ুন: ৭০০ বছর পর তৈরি হচ্ছে ৫ বিরাট কাকতালীয় রাজযোগ, এই রাশি জাতকদের জীবনে সুসময়

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

কুম্ভকে হোলির পরে সতর্ক থাকতে হবে। এই রাশিতে বুধ ও সূর্যের সঙ্গে শনির মিলন রয়েছে। যদিও শনি এই রাশির অধিপতি, তবুও আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার যদি হার্ট সংক্রান্ত কোনও সমস্যা থাকে, তাহলে একেবারেই অবহেলা করবেন না। শারীরিক সমস্যা আপনার অসুবিধা বাড়িয়ে দিতে পারে। মা দুর্গার আরাধনা আপনার জন্য উপকারী হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement