scorecardresearch
 

Rahu- Ketu Gochar 2022: রাহু- কেতুর আশীর্বাদ ৩ রাশির চাকরিতে উন্নতি! আসবে বিপুল অর্থ- প্রতিপত্তি

Rahu- Ketu Rashi Parivartan 2022: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে রাশি পরিবর্তন করে।  যার প্রভাব প্রতিটি মানুষের জীবনে পড়ে। কারও জন্য এটি ইতিবাচক এবং কারও জন্য এটি নেতিবাচক ফল দেয়।

Advertisement
রাহু- কেতুর আশীর্বাদ ৩ রাশির শুভ সময় রাহু- কেতুর আশীর্বাদ ৩ রাশির শুভ সময়

জ্যোতিষশাস্ত্রে রাহু- কেতু (Rahu -Ketu) উভয় গ্রহকেই ছায়া গ্রহের মর্যাদা দেওয়া হয়েছে। মানব জীবনকে ব্যাপকভাবে প্রভাবিত করে রাহু-কেতু। এই গ্রহগুলির যদি কোনও ব্যক্তির কুষ্ঠিতে বিশেষ অবস্থান থাকে, তবে সে ফকির থেকে রাজাও হতে পারে। রাহু-কেতু যদি রাশিতে শক্তিশালী হয়, তবে সেই ব্যক্তি প্রচুর লাভ অর্জন করেন। এই গ্রহগুলির এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে প্রায় দেড় বছর সময় লাগে। 

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে রাশি পরিবর্তন করে।  যার প্রভাব প্রতিটি মানুষের জীবনে পড়ে। কারও জন্য এটি ইতিবাচক এবং কারও জন্য এটি নেতিবাচক ফল দেয়। রাহু- কেতুর অবস্থান পরিবর্তন যে কোনও ব্যক্তির জীবনে বড় প্রভাব ফেলে। গত এপ্রিল মাসে রাহু (Rahu) ও কেতু গ্রহ (Ketu) মেষ ও তুলা রাশিতে প্রবেশ করেছে এবং ২০২৩ সাল পর্যন্ত এই অবস্থানে থাকবে।

আরও পড়ুন: ধনতেরাসে সোনা-রুপো- ধাতু কেনার রীতি! রইল পৌরাণিক ব্যাখ্যা

বর্তমানে রাহু মেষ রাশিতে এবং কেতু তুলা রাশিতে রয়েছে। এই অবস্থায় রাহু-কেতু ৩ রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। এরপরে, ২০২৩ সালের অক্টোবরে রাহু-কেতুর অবস্থানে পরিবর্তন আসবে। ততদিন পর্যন্ত এই ৩ রাশির জাতকরা (Zodiac Signs) প্রচুর মুনাফা অর্জন করবেন।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

রাহু গ্রহের অবস্থানের পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য খুবই শুভ। এই সময় তাদের কর্মজীবনে অগ্রগতি আসবে। অর্থ লাভ হবে। নতুন ক্ষেত্র থেকে টাকা আসবে। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। রাজনীতিতে সক্রিয় ব্যক্তিরা এবার একের পর এক সাফল্য ও প্রতিপত্তি পাবেন। বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন:  কালীপুজোর পর তুলাতে গমন করবে বুধ! এই রাশির জাতকরা লাভবান হবেন

Advertisement

* মিথুন/ GEMINI (May 21-June 21)

 কাজে অগ্রগতি হবে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। আপনার ভাবমূর্তি উন্নত হবে ও প্রতিপত্তি বাড়বে। আয় বাড়বে। বড় পদ পেতে পারেন। সব মিলিয়ে এই সময়টা ফলপ্রসূ হবে।

* কর্কট /CANCER (June 22-July 22) 
 
সর্বত্র লাভবান হবেন। নতুন চাকরি পেতে পারেন। পদোন্নতির যোগ। সামাজিক ক্ষেত্রে সক্রিয় ব্যক্তিরা বড় পদ পেতে পারেন। ব্যবসায় লাভ হবে। ধন-সম্পদ বৃদ্ধি পাবে। নতুন বাড়ি বা গাড়ি কেনার যোগ।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement