scorecardresearch
 

Rahu Rashi Parivartan 2022: দেড় বছর পর রাশিচক্র পরিবর্তন করবে রাহু! এই ৪ রাশির বিপুল আর্থিক উন্নতির যোগ

Rahu Rashi Parivartan 2022: যখনই রাহু রাশিচক্র পরিবর্তন করে, তখনই এটি সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। এক রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় দেড় বছর সময় লাগে রাহুর।

Advertisement
রাশিচক্র পরিবর্তন করবে রাহু রাশিচক্র পরিবর্তন করবে রাহু
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে রাহুর গুরুত্ব অনেক।
  • দেড় বছর পর রাশিচক্র পরিবর্তন রবে এই গ্রহ।
  • চারটি রাশির জাতকদের জীবনে বিশেষ প্রভাব ফেলবে।

Rahu Rashi Parivartan 2022: জ্যোতিষশাস্ত্রে রাহু গ্রহটিকে (Rahu Planet) অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এটি শনির পর সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। যখনই এই গ্রহটি রাশি পরিবর্তন করে, তখনই এটি সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। এক রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় দেড় বছর সময় লাগে রাহুর।

রাহু বিপরীতমুখী গতিতে চলে। আগামী ১২ জুলাই ২০২২ তারিখে রাহু, মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। ৩০ অক্টোবর ২০২৩ পর্যন্ত এই রাশিতেই থাকবে এই গ্রহ। যা চারটি রাশির জাতকদের জীবনে বিশেষ প্রভাব ফেলবে। আসুন বিস্তারিত জানা যাক। 


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

এই রাশির জাতক জাতিকাদের জন্য রাহুর যাত্রা শুভ প্রমাণিত হবে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বেতনভোগীদের বেতন বাড়তে পারে। আয়ের উৎস বৃদ্ধির সম্ভাবনা থাকবে। আর্থিক সুবিধা পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। ভাল কাজের প্রস্তাব আসতে পারে। আর্থিক অবস্থা আগের থেকে ভাল হবে। পুরনো ঋণ মিটতে পারে।

 
* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশির জন্যও রাহুর যাত্রা শুভ। পুরনো বিনিয়োগ থেকে ভাল অর্থ পাওয়ার আশা রয়েছে। হঠাৎ অর্থ প্রাপ্তি। অর্থনৈতিক অবস্থার অভাবনীয় উন্নতির সম্ভাবনা। আপনি যদি চাকরি পরিবর্তন করার ভাবনায় থাকেন, ভাল সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রচেষ্টায় সক্ষম হবেন।

আরও পড়ুন:  ২০২২ সালে কয়টি সূর্যগ্রহণ ও চন্দ্রগ্রহণ হবে? জানুন দিনক্ষণ, স্থান, সূতক কাল ও বিস্তারিত তথ্য


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

রাহুর উত্তরণ আপনার কর্মজীবনের জন্য শুভ প্রমাণিত হবে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়বে। যারা চাকরি খুঁজছেন তাদের পছন্দের কাজ পেতে পারেন। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। বেতন বৃদ্ধির সম্ভাবনা। পদোন্নতির জোরালো সম্ভাবনা। এই সময়টি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত ব্যক্তিদের জন্য অনুকূল প্রমাণিত হবে। প্রতিটি ক্ষেত্রেই সাফল্যের সম্ভাবনা।

Advertisement


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

এই রাশির জন্য রাহুর যাত্রা শুভ। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে। সম্পত্তি থেকে লাভের সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাস বাড়বে। ভ্রমণ থেকে অর্থ উপার্জনের প্রবল সম্ভাবনা রয়েছে।

 

Advertisement