scorecardresearch
 

Rahu Shukra Yuti: রাহু-শুক্র যুতি, ৬ এপ্রিল পর্যন্ত চরম ভোগান্তির আশঙ্কা ৩ রাশির

Rahu Shukra Yuti: রাহুকে নিষ্ঠুর ও ছায়া গ্রহ বলে মনে করা হয়। সেই কারণেই শুক্র এবং ছায়া গ্রহ রাহু মেষ রাশিতে যুক্ত হওয়া সমস্ত রাশির উপর বড় প্রভাব ফেলবে। বিশেষ করে ৬ এপ্রিল পর্যন্ত চরম দুর্ভোগের আশঙ্কা রয়েছে ৩ রাশির। জেনে নিন কোন ৩ রাশির সমস্যা বাড়তে চলেছে...

Advertisement
৬ এপ্রিল পর্যন্ত চরম দুর্ভোগের আশঙ্কা রয়েছে ৩ রাশির। ৬ এপ্রিল পর্যন্ত চরম দুর্ভোগের আশঙ্কা রয়েছে ৩ রাশির।
হাইলাইটস
  • রাহুকে নিষ্ঠুর ও ছায়া গ্রহ বলে মনে করা হয়।
  • সেই কারণেই শুক্র এবং ছায়া গ্রহ রাহু মেষ রাশিতে যুক্ত হওয়া সমস্ত রাশির উপর বড় প্রভাব ফেলবে।
  • ৬ এপ্রিল পর্যন্ত চরম দুর্ভোগের আশঙ্কা রয়েছে ৩ রাশির।

Rahu Shukra Yuti: জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই সময়ে রাহু মেষ রাশিতে রয়েছে। অন্যদিকে, ১২ মার্চ, ২০২৩ তারিখে, শুক্র স্থানান্তর করার পরে মেষ রাশিতে প্রবেশ করেছে। এই কারণে মেষ রাশিতে রাহু ও শুক্রের মিলন তৈরি হয়েছে। রাহুকে নিষ্ঠুর ও ছায়া গ্রহ বলে মনে করা হয়। সেই কারণেই শুক্র এবং ছায়া গ্রহ রাহু মেষ রাশিতে যুক্ত হওয়া সমস্ত রাশির উপর বড় প্রভাব ফেলবে। অন্যদিকে, শুক্র এবং রাহুর সংমিশ্রণ ৩ রাশির লোকদের জন্য বিপজ্জনক প্রমাণিত হতে পারে। ৬ এপ্রিল পর্যন্ত এই ব্যক্তিদের সাবধানে থাকতে হবে। এর পরে শুক্র মেষ রাশি থেকে বেরিয়ে বৃষ রাশিতে প্রবেশ করবে।

মেষ রাশি: শুক্র এবং রাহুর সংযোগ শুধুমাত্র মেষ রাশিতে থাকে, তাই এই ব্যক্তিদের খুব সতর্ক থাকতে হবে। গোপন শত্রুদের থেকে সাবধান থাকতে হবে। নইলে ঠকতে হতে পারে। দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে। আপনার জীবনসঙ্গীর যত্ন নিন এবং তার সাথে যত্ন সহকারে আচরণ করুন।

আরও পড়ুন: আজ থেকে ত্রিগ্রহী যোগ, নতুন চাকরি-প্রমোশনের প্রবল সম্ভাবনা ৩ রাশির

কন্যা রাশি: শুক্র ও রাহুর সংমিশ্রণও কন্যা রাশির জাতকদের জন্য ভালো নয়। স্বাস্থ্য সংক্রান্ত কোনো সমস্যা হতে পারে। পরিবারের বড়দেরও খেয়াল রাখুন। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। ট্রাফিক নিয়ম মেনে চলুন। আপনার জীবন সঙ্গীর যত্ন নিন। এছাড়াও তার সাথে তর্ক করবেন না। 

কর্কট রাশি: শুক্র ও রাহুর সংমিশ্রণ কর্কট রাশির জাতকদের জন্য বড় ঝামেলার কারণ হতে পারে। যারা পদোন্নতির জন্য অপেক্ষা করছেন, তাদের আরও অপেক্ষা করতে হতে পারে। সুখ কমতে পারে। আয় কমে যেতে পারে। মান ক্ষতি হতে পারে। এই সময়টা ধৈর্য ধরে নিন। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement