scorecardresearch
 

Trigrahi Yog 2023: আজ থেকে ত্রিগ্রহী যোগ, নতুন চাকরি-প্রমোশনের প্রবল সম্ভাবনা ৩ রাশির

Trigrahi Yog 2023, Lucky Zodiac: ত্রিগ্রহী যোগ সমস্ত রাশির লোকদের উপর কম-বেশি প্রভাব ফেলবে। তবে ৩ রাশির জাতকজাতিকারা এর বিশেষ সুফল পাবে। আসুন জেনে নেওয়া যাক ত্রিগ্রহী যোগের কোন কোন রাশির জাতকজাতিকারা পেশায় বিশেষ সুযোগ-সুবিধা পাবেন।

Advertisement
আজ থেকে ত্রিগ্রহী যোগ, নতুন চাকরি-প্রমোশনের প্রবল সম্ভাবনা ৩ রাশির! আজ থেকে ত্রিগ্রহী যোগ, নতুন চাকরি-প্রমোশনের প্রবল সম্ভাবনা ৩ রাশির!
হাইলাইটস
  • ত্রিগ্রহী যোগ সমস্ত রাশির লোকদের উপর কম-বেশি প্রভাব ফেলবে।
  • তবে ৩ রাশির জাতকজাতিকারা এর বিশেষ সুফল পাবে।

Trigrahi Yog 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সম্পদ, বুদ্ধিমত্তা এবং ব্যবসার দাতা বুধ গ্রহ ১৬ মার্চ, ২০২৩ তারিখে পাড়ি দিয়ে মীন রাশিতে প্রবেশ করেছে। এর আগে গতকাল, ১৫ মার্চ, ২০২৩ তারিখে, সূর্য মীন রাশিতে গমন করেছে। আর বৃহস্পতি ইতিমধ্যেই স্বরশি মীনে উপস্থিত। এইভাবে সূর্য, গুরু বৃহস্পতি ও বুধ একসঙ্গে মীন রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি করেছে। এই ত্রিগ্রহী যোগ সমস্ত রাশির লোকদের উপর কম-বেশি প্রভাব ফেলবে। তবে ৩ রাশির জাতকজাতিকারা এর বিশেষ সুফল পাবে। আসুন জেনে নেওয়া যাক ত্রিগ্রহী যোগের কোন কোন রাশির জাতকজাতিকারা পেশায় বিশেষ সুযোগ-সুবিধা পাবেন।

বৃশ্চিক রাশি: ত্রিগ্রহী যোগ বৃশ্চিক রাশির জাতকজাতিকাদের অনেক সুবিধা দেবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে বড় অগ্রগতি পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বড় সাফল্য অর্জিত হতে পারে। প্রেম জীবন ভাল যাবে। সম্পর্ক ভাল হবে। হঠাৎ করেই যে কোনও জায়গা থেকে টাকা পাওয়া যাবে। শিক্ষায় অগ্রগতি হবে। পরীক্ষা-সাক্ষাৎকারে সাফল্য পাবেন। 

আরও পড়ুন: শনির কৃপা, ১৮ মার্চ থেকে ৩ মাস দু’হাতে টাকা কামাবে ৩ রাশি
 
ধনু রাশি: সূর্য, বৃহস্পতি ও বুধের সংমিশ্রণে গঠিত ত্রিগ্রহী যোগ ধনু রাশির জাতকজাতিকাদের জন্য দারুণ উপকার বয়ে আনবে। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। অর্থ লাভ হবে। নতুন বাড়ি, যানবাহন, কাপড়-গয়না বা যে কোনও ইলেকট্রনিক জিনিস কিনতে পারেন। সম্পত্তির লেনদেন ঠিক হতে পারে। আপনার আটকে থাকা কাজ দ্রুত সম্পন্ন হবে। মায়ের কাছ থেকে কোনও সহযোগিতা বা উপকার হতে পারে। 

মীন রাশি: ত্রিগ্রহী যোগ শুধুমাত্র মীন রাশিতে তৈরি হচ্ছে এবং এই রাশির জাতকজাতিকারা খুব শুভ ফল পাবেন। আপনার ব্যক্তিত্বে আশ্চর্যজনক উন্নতি ঘটবে, যা মানুষকে আপনার দিকে আকৃষ্ট করবে। আপনি যদি অংশীদারিত্বে কোনও কাজ শুরু করতে চান তবে এটি একটি ভাল সময়। প্রেমের সঙ্গী পাওয়া যাবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। 

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement