scorecardresearch
 

Rahu Vakri 2023: এবছরই মীনে বক্রী হবে রাহু, ৪ রাশির আর্থিক ক্ষতি সহ একাধিক সংকটের যোগ

Rahu Rashi Parivartan 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুও তার অবস্থান পরিবর্তন করবে, যা অনেক রাশির জাতক- জাতিকাদের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। 

Advertisement
অক্টোবর মাসে মীন রাশিতে বক্রী হবে রাহু অক্টোবর মাসে মীন রাশিতে বক্রী হবে রাহু

Rahu Vakri 2023: রাহু সর্বদা বিপরীতমুখী গতিতে থাকে এবং প্রায় প্রতি দেড় বছরে তার রাশি পরিবর্তন (Rashi Parivartan) করে। এই বছর অনেক গ্রহ তাদের গতিপথ পরিবর্তন করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুও (Rahu) তার অবস্থান পরিবর্তন করবে, যা অনেক রাশির জাতক- জাতিকাদের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। 

বৈদিক জ্যোতিষশাস্ত্র (Vedic Astrology) অনুসারে, আগামী ৩০ অক্টোবর রাহু, মীন রাশিতে গমন করবেন। যাকে বৃহস্পতি গ্রহের নিজস্ব চিহ্ন বলে মনে করা হয়। রাহুর এই গমনের ফলে ৪ রাশির জীবনে সমস্যা বাড়তে পারে। জানুন কোন রাশির জাতক- জাতিকাদের (Zodiac Signs) সাবধানে থাকতে হবে। 

* মেষ/ARIES (March 21-April 20)

রাহু আপনার রাশির ঊর্ধ্বে গমন করছে। অক্টোবরে আপনার রাশিচক্র থেকে ১২ তম ঘরে প্রবেশ করবে। এই সময়ে আপনি কিছু বিষয়ে সিদ্ধান্ত নিতে অক্ষম হবেন। ষড়যন্ত্রের শিকারও হতে পারেন। মানুষের সঙ্গে আপনার ঝগড়া বা বিবাদ বাড়তে পারে। কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

রাহু গ্রহ বৃষর রাশিফলের দ্বাদশ ঘরে প্রবেশ করছে। অক্টোবরে ট্রানজিট করবে ১১তম ঘরে। এই সময়ে আপনার ব্যয় বৃদ্ধি হতে পারে। যার কারণে আপনার বাজেট নষ্ট হতে পারে। আয় কম হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় একটি চুক্তি চূড়ান্ত হওয়ার সময় আটকে যেতে পারে। নতুন কোনও কাজ শুরু করবেন না। লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। এই সময়ে রাহু গ্রহ আপনাকে মানসিক সমস্যা দিতে পারে।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

রাহু আপনার রাশি থেকে চতুর্থ ঘরে প্রবেশ করছে। অক্টোবরে এটি তৃতীয় অবস্থানে ট্রানজিট হবে। তাই এই সময়ে আপনার মায়ের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। এই সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। দাম্পত্য জীবনে জটিলতা বৃদ্ধির সম্ভাবনা। ভাই বোনের সঙ্গে বিবাদ হতে পারে। গোপন শত্রুদের থেকেও সতর্ক থাকতে হবে।

Advertisement

* মীন/ PISCES (Feb 20-March 20)

রাহু গ্রহ বর্তমানে আপনার রাশিতে দ্বিতীয় ঘরে অবস্থান করছে। অক্টোবরে, মীনেই গমন করবে। তাই এই সময়ে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। এছাড়াও টাকা ধার দেওয়া থেকে বিরত থাকতে হবে। অন্যথা টাকা ফেরত নাও পেতে পারেন। নতুন ব্যবসা শুরু করার কথা ভাবলে, আপাতত তা বন্ধ রাখুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement