scorecardresearch
 

Rajyog: ৭০০ বছর পর তৈরি হচ্ছে ৫ বিরাট কাকতালীয় রাজযোগ, এই রাশি জাতকদের জীবনে সুসময়

Rajyog- Lucky Zodiac Signs: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি নির্দিষ্ট সময়ের অন্তর রাশিচক্র পরিবর্তন করে বিশেষ যোগের সৃষ্টি করে। ৭০০ বছর পরে,৫ রাজযোগের তৈরি হয়ে, দেখা যাবে বিরাট কাকতালীয় ঘটনা।

Advertisement
৭০০ বছর পর তৈরি হচ্ছে ৫ বিরাট কাকতালীয় রাজযোগ ৭০০ বছর পর তৈরি হচ্ছে ৫ বিরাট কাকতালীয় রাজযোগ

Five Rajyog In Transit Kundli: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি নির্দিষ্ট সময়ের অন্তর রাশিচক্র পরিবর্তন করে বিশেষ যোগের সৃষ্টি করে। যার প্রভাব দেখা যায় মানুষের জীবন ও পৃথিবীতে। ৭০০ বছর পরে,৫ রাজযোগের তৈরি হয়ে, দেখা যাবে বিরাট কাকতালীয় ঘটনা।

এই যোগগুলি হল কেদার, হংস, মালব্য, চতুষ্টচক্র এবং মহাভাগ্য। যার প্রভাব সব রাশির জাতকদের উপরই পড়বে। তবে ৪ রাশি আছে যারা এই সময়ে ধন, প্রতিপত্তি এবং সম্মান পেতে পারে। জানুন এই সৌভাগ্যবান রাশি কোনগুলি। 

* কর্কট/ CANCER (June 22-July 22)

আপনার রাশিতে হংস এবং মালব্য রাজ যোগের গঠন শুভ প্রমাণিত হতে পারে। কারণ শুক্র এবং বৃহস্পতি আপনার রাশিচক্রের মধ্য দিয়ে ভাগ্যস্থানে ভ্রমণ করছে। যে কারণে এই সময়ে আপনার ভাগ্য বৃদ্ধি পেতে পারে। এছাড়াও, আপনার কর্মজীবনের এই সময়ে, পছন্দসই কাজের অফার পেতে পারেন। শারীরিক সুখের সম্পূর্ণ উপভোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্ম এবং ব্যবসার জন্যেও ভ্রমণ করতে পারেন, যা শুভ প্রমাণিত হতে পারে।

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)  

৫ রাজযোগ গঠন আপনার পক্ষে অনুকূল প্রমাণিত হতে পারে। কারণ আপনার ট্রানজিট রাশির সপ্তম ঘরে মালব্য রাজযোগ তৈরি হতে চলেছে। এই সময়ে জীবনসঙ্গীর সমর্থন পাবেন। এর পাশাপাশি জীবনসঙ্গীর উন্নতি হতে পারে। ব্যবসায়িক চুক্তি হতে পারে। অংশীদারিত্বের কাজ শুরু করার জন্য এটি একটি অনুকূল সময়। যারা অবিবাহিত, তারা তাদের সম্পর্কের কথা বলতে পারেন। এই সময়ে আপনার আর্থিক অবস্থা খুব ভাল হতে চলেছে।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

পাঁচ রাজযোগের গঠন মিথুন রাশির জাতকদের পক্ষে অনুকূল হতে পারে। কারণ শুক্র গ্রহ আপনার উত্তরণ কুণ্ডলীতে কর্মের ঘরে উন্নীত এবং বৃহস্পতিও তার সঙ্গে রয়েছে, যার কারণে হংস রাজযোগ তৈরি হচ্ছে। তাই বেকাররা চাকরি পেতে পারে। এর পাশাপাশি দুর্ঘটনাজনিত অর্থও পাওয়া যেতে পারে। সেই সঙ্গে চাকরিজীবীরা কর্মক্ষেত্রে নতুন কোনও দায়িত্ব পেতে পারেন। পদোন্নতির সম্ভাবনা আছে।

Advertisement

* মীন/ PISCES (Feb 20-March 20)

হংস এবং মালব্য রাজযোগ আপনার জন্য শুভ এবং ফলদায়ক হতে পারে। তাই এই সময়ে আপনার সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি কর্ম-ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন। কর্মরত ব্যক্তিদের কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারে। এছাড়াও আপনার আত্মবিশ্বাস বাড়বে। কাজেও সাফল্য আসবে। কোনও ভাল খবর মিলতে পারে। আপনার উপর শনির অর্ধশতক দশা চলছে, তাই কিছুটা স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement