scorecardresearch
 

Raksha Bandhan 2022 Rashifal: রাখি পূর্ণিমার আগে মঙ্গলের গোচর, জানুন কোন রাশির জন্য শুভ দিন

Rakhi Purnima 2022 Horoscope: রাখি বন্ধনের আগের দিন, অর্থাৎ ১০ অগাস্ট মঙ্গল গ্রহ রাশি পরিবর্তন করেছে। মেষ রাশিতে গমন করেছে মঙ্গল। এর ফলে রাখিতে কিছু রাশির কঠিন সময় আসবে। আবার কিছু রাশির জন্য এই সময়টি ভাল।

Advertisement
রাখি পূর্ণিমার আগে মঙ্গলের গোচর রাখি পূর্ণিমার আগে মঙ্গলের গোচর

Raksha Bandhan 2022 Date & Rashifal: এই বছর রাখি বন্ধন (Rakhi Bandhan) উৎসব ১১ অগাস্ট পালিত হবে। রাখি বন্ধনের (Rakhi Purnima) আগের দিন, অর্থাৎ ১০ অগাস্ট মঙ্গল গ্রহ রাশি পরিবর্তন (Mangal Rashi Parivartan) করেছে। মেষ রাশিতে গমন করেছে মঙ্গল। এর ফলে রাখিতে কিছু রাশির কঠিন সময় আসবে। আবার কিছু রাশির (Zodiac Signs) জন্য এই সময়টি ভাল। কাদের জন্য শুভ সময়? জানুন... 

* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

মঙ্গল গ্রহের এই গমন সিংহ রাশির জন্য শুভ। যে কাজেই হাত লাগান না কেন, সাফল্য আসবেই। অর্থনৈতিক অগ্রগতির লক্ষণ দেখা যাচ্ছে। আর্থিক অবস্থা ভাল হবে। বীরত্ব ও সাহস বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

 * বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

শত্রুরা পরাজিত হতে চলেছে। আয় বৃদ্ধির পূর্ণ সম্ভাবনা রয়েছে। বিনিয়োগের জন্য এই সময়টি ভাল। বিনিয়োগে লাভ হবে। তবে আপনাকে বিচক্ষণতার সঙ্গে বিনিয়োগ করতে হবে। পুরনো বিবাদ মিটে যেতে পারে।


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 


তুলা রাশির জাতকদের এই সময়ে অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। অর্থনৈতিক সুবিধা হবে। কোর্ট-কাচারি মামলায় সাফল্য আসবে।


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

পুরনো ঋণ থেকে মুক্তি। আগের সমস্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন। চাকরিতে অগ্রগতি হবে। আয় বাড়বে। কর্মক্ষেত্রে সহযোগিতা পাবেন। যারা পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তারা সুখবর পেতে পারেন।

* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

প্রেমের সম্পর্ক ভাল থাকবে। প্রেম জীবনে নতুন শক্তি সঞ্চারিত হবে। এই সময়ে আপনি নতুন যানবাহন কিনতে পারেন বা একটি নতুন বাড়ি কিনতে পারেন। 
 

Advertisement

 

Advertisement