scorecardresearch
 

Panch Mahayog: ৭০০ বছর পর এই বিরল ঘটনা, ৪ রাশির ভাগ্যে অঢেল সম্পদ; আপনি আছেন?

১৯ ফেব্রুয়ারি থেকে কেদার (Kedar Yog), শঙ্খ (Shankha Yog), শশ (Shash Yog), জ্যেষ্ঠ (Jyestha Yog) এবং সর্বার্থসিদ্ধি যোগ (Sarvarthasiddhi Yog) গঠিত হয়েছে। ৫টি দুর্দান্ত যোগের বিরল সংমিশ্রণ ৭০০ বছর পরে তার প্রভাব দেখাবে।

Advertisement
হাইলাইটস
  • ৫টি দুর্দান্ত যোগের বিরল সংমিশ্রণ ৭০০ বছর পরে
  • এই যোগের শুভ প্রভাব কিছু রাশির জাতকদের উপর দেখা যাবে

সমস্ত ৯টি গ্রহ সঠিক সময়ে রাশিচক্রে স্থানান্তর করে, অন্যান্য গ্রহের সঙ্গে মিত্রতাও তৈরি করে। এইসব গ্রহের ট্রানজিট এবং গ্রহের সংযোগ থেকে অনেক শুভ ও অশুভ যোগ তৈরি হয়। এই সময়ে শনি তার মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে রয়েছে। কুম্ভ রাশিতে অবস্থিত সূর্যও তাই শনির সঙ্গে মিলিত হয়েছে। একই সময়ে গুরু এবং শুক্র মীন রাশিতে যুক্ত। মীন হল বৃহস্পতির রাশিচক্র।

এইভাবে এই গুরুত্বপূর্ণ গ্রহগুলির অবস্থান ৫টি শুভ যোগ (Panch Mahayog) তৈরি করছে। ১৯ ফেব্রুয়ারি থেকে কেদার (Kedar Yog), শঙ্খ (Shankha Yog), শশ (Shash Yog), জ্যেষ্ঠ (Jyestha Yog) এবং সর্বার্থসিদ্ধি যোগ (Sarvarthasiddhi Yog) গঠিত হয়েছে। ৫টি দুর্দান্ত যোগের বিরল সংমিশ্রণ ৭০০ বছর পরে তার প্রভাব দেখাবে, এই যোগের শুভ প্রভাব কিছু রাশির জাতকদের উপর দেখা যাবে।

আরও পড়ুন: Mahalaxmi Rajyog: ৩দিন পরই তৈরি হবে মহালক্ষ্মী রাজযোগ, ৩ রাশির সোনার সময়

মিথুন: পঞ্চযোগের ফলে মিথুন রাশির জাতকদের জন্য শুভ সময় শুরু হবে। আপনি যে জন্য কাজ করছেন তা হয়ে যাবে। মিথুন রাশির যারা চাকরি করছেন তাঁরা পদোন্নতি পাবেন। কাজে কর্মকর্তাদের সার্বিক সহযোগিতা থাকবে। ব্যবসায়ীদের জন্য এটি ভাল সময়। যারা ব্যবসা করেন তাঁদের জন্য একটি বড় চুক্তি ঠিক করা যেতে পারে। ফলে সম্পদ বৃদ্ধি পাবে।

সিংহ: পঞ্চ মহাযোগের ফলে সিংহ রাশির জাতকদের জন্য শুভ সময় শুরু হয়েছে। সিংহ রাশির জাতক জাতিকারা জীবনের বিভিন্ন কাজে সাফল্য পাবেন। তাঁদের আর্থিক সমস্যার সমাধান হবে। সিংহ রাশির জাতকদের জন্য ক্যারিয়ারের পথ সুগম হবে। পারিবারিক জীবন সুখের হবে।

ধনু: ধনু রাশির জাতকরা পঞ্চ মহাযোগে লাভবান হবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা সাফল্য পাবেন। কর্মচারীরা বেতন বৃদ্ধি ও পদোন্নতি পাবেন। ধনু যারা ব্যবসা করেন, তাঁদের লাভ বাড়বে।

Advertisement

কুম্ভ: পঞ্চ মহাযোগ কুম্ভ রাশির জাতকদের ভাল ফল দেবে। কুম্ভ রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে এই সময়ে। আপনার সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটবে। অংশীদারি ব্যবসায় লাভ হবে। যারা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাঁরা অনুকূল ফল পাবেন।

 

Advertisement