scorecardresearch
 

Trigrahi Yog 2024: ৫০ বছর পর বিরল ত্রিগ্রহী যোগ! ভাগ্য বদলাবে ৩ রাশির

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ-নক্ষত্রের অবস্থান মানুষের জীবনে বিভিন্ন প্রভাব ফেলে। গ্রহগুলির শুভ অবস্থান জাতকের ভাগ্যোদয়ের কারণ হতে পারে। এর ফলে রাতারাতি উন্নতি না হলেও, কঠিন সময় দূর হতে পারে।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ-নক্ষত্রের অবস্থান মানুষের জীবনে বিভিন্ন প্রভাব ফেলে।
  • মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন সূর্যদেব। এতদিন সূর্যের অবস্থান ছিল মকর রাশিতে।মঙ্গলবারের অবস্থান পরিবর্তনের পর কুম্ভ রাশিতেই ৩০ দিন বিরাজ করবেন সূর্যদেব।
  • শুধু রবিই নয়। শুক্র, মঙ্গল ও বুধ গ্রহেরও প্রভাব পড়ছে বসন্ত পঞ্চমীর দিন থেকে। তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগ। এর ফলে ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময় থেকে ৩ রাশির ভাগ্যোদয় হতে পারে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ-নক্ষত্রের অবস্থান মানুষের জীবনে বিভিন্ন প্রভাব ফেলে। গ্রহগুলির শুভ অবস্থান জাতকের ভাগ্যোদয়ের কারণ হতে পারে। এর ফলে রাতারাতি উন্নতি না হলেও, কঠিন সময় দূর হতে পারে। কোনও কাজে নামলে তাতে সাফল্যের সম্ভাবনা আরও বেড়ে যায়। তাছাড়া সামগ্রিকভাবে আত্মবিশ্বাস, অনুকূল পরিস্থিতি বাড়ে।

সুসময় আসছে ৩ রাশির জাতকদের
মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন সূর্যদেব। এতদিন সূর্যের অবস্থান ছিল মকর রাশিতে।মঙ্গলবারের অবস্থান পরিবর্তনের পর কুম্ভ রাশিতেই ৩০ দিন বিরাজ করবেন সূর্যদেব। শুধু রবিই নয়। শুক্র, মঙ্গল ও বুধ গ্রহেরও প্রভাব পড়ছে বসন্ত পঞ্চমীর দিন থেকে। তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগ। এর ফলে ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময় থেকে ৩ রাশির ভাগ্যোদয় হতে পারে।

মেষ রাশি
এই মাসে মেষ রাশির জাতকদের জীবনে রবি ও মঙ্গল গ্রহ শুভ প্রভাব পড়বে। কর্মক্ষেত্রে সাফল্য, আর্থিক উন্নতি এবং সামাজিক সম্মান বৃদ্ধি পেতে পারে।

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুন রাশিতে ফেব্রুয়ারি মাসে শুক্র ও বুধ গ্রহের প্রভাবে সুসময় আসতে চলেছে। ব্যবসা-বাণিজ্যে লাভ, নতুন চাকরির সুযোগ এবং পারিবারিক সুখ, সমৃদ্ধি বৃদ্ধি পেতে পারে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্যও এই মাসটি শুভ। মঙ্গল, শুক্র ও বুধ গ্রহের শুভ প্রভাব পাবেন বৃশ্চিক রাশির জাতক জাতিকারা। শিক্ষাক্ষেত্রে সাফল্য, বিদেশ ভ্রমণের সুযোগ এবং সন্তান-সুখ বৃদ্ধি পেতে পারে।

উল্লেখ্য, গ্রহের অবস্থানের ভিত্তিতে সামগ্রিকভাবে রাশিগুলির জীবনে অনুকূল সময় আসতে চলেছে। তবে কারও জন্মছকের উপরেও এই সুপ্রভাবের মাত্রা নির্ভর করে। তাই আরও তথ্য পেতে ব্যক্তিগত জন্মছক অনুযায়ী পর্যালোচনা প্রয়োজন।

বিঃ দ্রঃ- ভবিষ্যদ্বাণী সংক্রান্ত প্রতিবেদনগুলি কেবলমাত্র জ্যোতিষ গণনা ও লোকমতের উপর ভিত্তি করে রচিত। এগুলি সম্পাদকীয় সুপারিশ বা পরামর্শ নয়।

Advertisement

TAGS:
Advertisement