scorecardresearch
 

Rashi Parivartan 2023: ২০২৩ শুরুর ৪ মাসে সোনায় সোহাগা ৩ রাশির, দুর্দান্ত কেরিয়ার-অর্থযোগ

Rashi Parivartan 2023, Zodiac Impact: নতুন বছর অর্থাৎ জানুয়ারি ২০২৩ থেকে অনেক রাশির জাতকদের জন্য শুভ সময় নিয়ে আসতে পারে। জানুয়ারি মাসে, জ্ঞানের দাতা বুধ গোচর করবেন, যা অনেক রাশির জাতকদের ওপর অনুকূল প্রভাব ফেলবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ ৩১ ডিসেম্বর ২০২২-এ ধনু রাশিতে পিছিয়ে যাবে।

Advertisement
রাশি (প্রতীকী ছবি) রাশি (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • নতুন বছর অর্থাৎ জানুয়ারি ২০২৩ থেকে অনেক রাশির জাতকদের জন্য শুভ সময় নিয়ে আসতে পারে
  • জানুয়ারি মাসে, জ্ঞানের দাতা বুধ গোচর করবেন, যা অনেক রাশির জাতকদের ওপর অনুকূল প্রভাব ফেলবে
  • এর পরে, ১৮ জানুয়ারি, ধনু রাশিতে মার্গী (বুধ মার্গী) হবে এবং ২১ এপ্রিল, ২০২৩ পর্যন্ত মার্গী অবস্থায় থাকবে

Rashi Parivartan 2023, Zodiac Impact: নতুন বছর অর্থাৎ জানুয়ারি ২০২৩ থেকে অনেক রাশির জাতকদের জন্য শুভ সময় নিয়ে আসতে পারে। জানুয়ারি মাসে, জ্ঞানের দাতা বুধ গোচর করবেন, যা অনেক রাশির জাতকদের ওপর অনুকূল প্রভাব ফেলবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ ৩১ ডিসেম্বর ২০২২-এ ধনু রাশিতে পিছিয়ে যাবে। এর পরে, ১৮ জানুয়ারি, ধনু রাশিতে মার্গী (বুধ মার্গী) হবে এবং ২১ এপ্রিল, ২০২৩ পর্যন্ত মার্গী অবস্থায় থাকবে। বুধের গোচরের কারণে অনেক রাশির জাতক-জাতিকারা সাফল্য পেতে পারেন। কাদের ওপর কী প্রভাব? জানুন।

বৃশ্চিক রাশি (Scorpio)
এই রাশির জাতক-জাতিকাদের বুধ অষ্টম ও একাদশ ঘরের অধিপতি। বুধের গোচরের কারণে অনেক আটকে থাকা কাজ অবশেষে শুরু হবে। কেরিয়ারে উন্নতির নতুন সুযোগ আসতে পারে। চাকরিজীবীরা পদোন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধির সুবিধা পেতে পারেন।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক-জাতিকাদের বুধ তৃতীয় এবং ষষ্ঠ ঘরের অধিপতি। এদের সমাজে মান-সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায় ভালো লাভ হবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা ভাল ফল পেতে পারেন। ঘরে সুখ ও সমৃদ্ধি আসতে পারে। এছাড়াও, আরও অনেক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য বুধের অধিপতি এবং দশম ঘর। এই রাশির জাতক-জাতিকারা এই সময়ের মধ্যে একটি গাড়ি বা কোনও সম্পত্তি কিনতে পারেন। আয়ের উত্স বৃদ্ধির সঙ্গে সঙ্গে অর্থ সঞ্চয় করার ক্ষেত্রেও সাফল্য পাওয়া যেতে পারে। এই সময়টি ব্যবসায়িকদের জন্য উপকারী হতে পারে। অনেক জাতক-জাতিকাদের দেশ বা শহর পরিবর্তনের যোগ তৈরি হচ্ছে।

Advertisement