scorecardresearch
 

Shani Gochar Rashifal Astro Tips: শনির গোচরে তৈরি হচ্ছে মহাযোগ, কোনও রাশি মালামাল তো কেউ কাঙাল

Shani Gochar Rashifal Astro Tips: শনির রাশিবদলে তৈরি হচ্ছে এই মহাযোগ, কেউ কাঙাল তো কেউ হবে কোটিপতি। ১৭ জানুয়ারি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। ফলে তৈরি হচ্ছে শশমহাপুরুষ যোগ।

Advertisement
 কয়েকদিনের মধ্যে শনি তৈরি করছে এই মহাযোগ, কেউ হবে কোটিপতি, তো কেউ কাঙাল কয়েকদিনের মধ্যে শনি তৈরি করছে এই মহাযোগ, কেউ হবে কোটিপতি, তো কেউ কাঙাল
হাইলাইটস
  • শনির রাশিবদলে তৈরি হচ্ছে এই মহাযোগ
  • শশ মহাপুরুষযোগ তৈরি হচ্ছে
  • কেউ কাঙাল, তো কেউ হবে কোটিপতি

Shani Gochar Rashifal Astro Tips: নতুন বছরের প্রথম মাসেই নিজের রাশি পরিবর্তন করতে চলেছে শনি। ১৭ জানুয়ারি ৩০ বছর পর শনি কুম্ভ রাশিতে গোচর করবে। এর ফলে তৈরি হবে শশ মহাপুরুষ রাজযোগ। এই মহাযোগ ভাগ্য খুলে দিতে চলেছে পাঁচ রাশির জাতকদের। কয়েকটি রাশির জাতকদের জন্যই এটি অত্যন্ত ভাল ফল দেবে। তবে কয়েকটি রাশির জন্য এটি উল্টো ফল দেবে। আসুন দেখে নিই, শশ মহাপুরুষ যোগের প্রভাবে লাভবান হবেন কোন কোন রাশির জাতকরা।

​মেষ রাশি

শনির গোচরের ফলে যে মহাযোগ গঠিত হতে চলেছে তাতে লাভ কুড়োবেন মেষ রাশির জাতকরা। নতুন বছরের প্রথম মাসে নিজের অবস্থান পরিবর্তন করে মেষের একাদশ ঘরে প্রবেশ করবে শনি। এই পরিস্থিতিতে সম্পত্তি লাভের দারুণ যোগ আছে। মেষের জাতকদের সামনে চাকরিতে উন্নতি, কেরিয়ারে বড় সাফল্য মিলতে পারে। ব্যবসাতেও লাভ হবে। সব মিলিয়ে শনির মহাযোগে আয় বাড়তে চলেছে মেষের জাতকদের।

​বৃষ রাশি

বৃষ রাশির দশম ঘরে প্রবেশ করতে চলেছে শনি। শনির শশ মহাপুরুষ যোগের প্রভাবে কর্মক্ষেত্রে গোটা বছরে প্রভূত উন্নতি করার যোগ আছে বৃষ রাশির জাতকদের। বৃষের কোষ্ঠীর নবম ও দশম ঘরের অধিপতি হল শনি। শনির প্রভাবে যে কাজে হাত দেবেন, তাতেই সাফল্য। সব কাজ সফল হবে। আর্থিক লাভের যোগ।

​কন্যা রাশি

ওই দিন কন্যা রাশির ষষ্ঠ ঘরে প্রবেশ করতে চলেছে শনি। শনির প্রভাবে গোটা বছর নিজের বিরোধী ও শত্রুদের পরাজিত করতে পারবেন। অসুখ-বিসুখ থেকেও মুক্তি লাভের যোগ। স্বাস্থ্যও আগের থেকে অনেকটাই ভাল হবে। সাহস বাড়বে, আপনার কাজের পথে সব বাধা দূর হবে। আইনি বিষয়েও জয় লাভের সম্ভাবনা আছে কন্যার জাতকদের। চাকরি বা ব্যবসাতেও সাফল্য তুঙ্গে উঠবে।

​মকর রাশি

Advertisement

মকর রাশির দ্বিতীয় ঘরে প্রবেশ করছে শনি। এই পরিস্থিতিতে আয় বাড়বে। বাড়তি খরচ নিয়ন্ত্রণে আসবে। এর পাশাপাশি অর্থাগম বাড়বে। নতুন নতুন সূত্র থেকে উপার্জন করবে মকর রাশি জাতকরা। সঞ্চয়ও বাড়বে। পরিবারের মধ্যে সুখ ও শান্তি বজায় থাকবে। এই সময় সব বিষয়ে ভাগ্যের পূর্ণ সহায়তা পাবেন মকর রাশির জাতকরা।

​কুম্ভ রাশি

৩০ বছর পর কুম্ভ রাশিতে গোচর করতে চলেছে শনি। শনির গোচরের ফলে মহাযোগ কুম্ভের জাতকদের ভাগ্য পরিবর্তন করে দেবে। তার সঙ্গে কুম্ভ রাশির জাতকদের জন্য সাফল্যের ও সুখের বছর। সমস্ত রোগ থেকে মুক্তির যোগ। পৈত্রিক সূত্রে সম্পত্তি লাভের যোগ। সমসস্ত সম্পত্তিঘটিত সমস্যা থেক মুক্তি। পার্টনারশিপ ব্যবসাতেও সাফল্য আসবে।

 

Advertisement