scorecardresearch
 

December Monthly Rashifal: ২০২৩ সালের শেষ মাস আপনার জন্য শুভ না অশুভ? জানুন ডিসেম্বরের মাসিক রাশিফল

December 2023 Monthly Horoscope in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার ডিসেম্বর মাস? জানুন ডিসেম্বরের মাসিক রাশিফল।

Advertisement
December Monthly horoscope December Monthly horoscope

Monthly Horoscope December 2023: ২০২৩ সালের দ্বাদশ এবং সর্বশেষ মাস শুরু হয়েছে। এই মাসে একাধিক বড় গ্রহ রাশি পরিবর্তন করবে। জ্যোতিষীদের মতে, মেষ, কর্কট, সিংহ ও মকর রাশির জাতকদের জন্য এই মাসটি অত্যন্ত ফলদায়ক এবং লাভজনক হতে চলেছে। ডিসেম্বরে কোন রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন? কোন কোন রাশিরকে সতর্ক থাকতে হবে? জানুন চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন কাটবে আপনার এই মাস? জানুন ডিসেম্বরের মাসিক রাশিফল।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
বছরের শেষ মাসটি মেষ রাশির জাতকদের জন্য অনেক সুবর্ণ সুযোগ নিয়ে আসছে। পারিবারিক জীবন ভাল কাটবে। কর্মজীবনেও উন্নতির অনেক সুযোগ থাকবে। সকল কাজে সিনিয়রদের সহযোগিতা পাবেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই মাসে সুবিধা পাবেন। আর্থিক অবস্থা শক্তিশালী হবে। শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে সাফল্য পাবে। তবে এই মাসে নিজের স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে।

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই মাসে আপনার খরচ বাড়তে পারে। সঞ্চয়ের দিকে সম্পূর্ণ মনোযোগ দিতে হবে। বাজেট নষ্ট হতে পারে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। পারিবারিক জীবনে কিছু সমস্যা হতে পারে। যার কারণে আপনি মানসিক চাপে থাকবেন। মাসের শেষের দিকে এই সমস্যাগুলি কেটে যাবে। শিক্ষার্থীদের জন্য এই মাসটি খুব। ডিসেম্বরে তারা পরিশ্রমের পূর্ণ ফল পাবেন।

মিথুন/GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

বছরের শেষ মাসটি আপনার জন্য অনেক চ্যালেঞ্জ নিয়ে আসছে। সহজে কোনও কাজে সফলতা পাবেন না। কঠোর পরিশ্রম করতে হবে। অনেক পরিকল্পনা সফল হবে না। যার কারণে কাঙ্খিত সুবিধা মিলবে না। এমাসে ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। ডিসেম্বর প্রেম ও বিবাহের জন্য উত্তম। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে এবং স্ত্রীয়ের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। এই মাসে স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে, অসতর্ক হবেন না।

Advertisement

কর্কট/CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশির জাতকদের জন্য ডিসেম্বর মিশ্র কাটবে। কর্মজীবনের ক্ষেত্রে, আপনাকে খুব সাবধানে এগোতে হবে। অর্থের দিক থেকে এই মাসটি আপনার জন্য শুভ লক্ষণ নিয়ে আসছে। আর্থিক অবস্থা ভাল থাকবে এবং লাভের পূর্ণ সম্ভাবনা রয়েছে। বকেয়া টাকা পেতে পারেন।কর্মক্ষেত্রে মানুষের কাছে থেকে সমর্থন পাবেন। কোনও কাজে তাড়াহুড়ো করবেন না। ভাগ্য আপনার পাশে থাকবে।

সিংহ /LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

ডিসেম্বর মাস আপনার জন্য অনেক সুযোগ নিয়ে আসছে। এই মাসে পদোন্নতি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভবান হবেন। বছরের শেষ মাসটি আপনার জন্য সুবিধা নিয়ে আসছে। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। আয়ের নতুন সুযোগও আসবে। প্রেম জীবনে সম্পর্ক মজবুত হবে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন।

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। জীবনে কিছু উত্থান-পতন আসতে পারে। এই মাসে আপনাকে আপনার কর্মক্ষেত্রে উন্নতি করতে আরও প্রচেষ্টা করতে হবে। শিক্ষার্থীদের জন্য এই মাসটি স্বাভাবিক থাকবে। পারিবারিক জীবন ভাল কাটবে। আর্থিক অবস্থার উন্নতির জন্য, এই মাসে কারও কাছ থেকে ধার নিতে পারেন। তবে সময় মতো টাকা ফেরত দিতে পারেন।

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

ডিসেম্বর মাসটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। এই মাসে কর্মক্ষেত্রে ভাল সুযোগ পাবেন। অফিসে নিষ্ঠার সঙ্গে কাজ করবেন। বছরের শেষ মাসটি ব্যবসায়ীদের জন্যও লাভ নিয়ে আসবে। বিনিয়োগের জন্য এই মাসটি ভাল। আপনার খরচও কম হবে, যার কারণে মানসিক শান্তি পাবেন। পরিবারের জন্য এই সময়টা স্বাভাবিক হবে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই মাসটি আপনার জন্য মিশ্র ফল নিয়ে এসেছে। কর্মজীবনের ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন কিন্তু আর্থিক দিক থেকে আপনাকে এই মাসে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই মাসে আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে। ব্যবসায়ীদের দীর্ঘদিনের যে কোনও সমস্যার অবসান হবে। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। প্রেমের জন্য এই মাসটি ভাল নয়।

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

এই মাসে আপনি আপনার কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। পরিশ্রমের ফল পাবেন। এই মাসে আপনি খুব ভেবে চিন্তে ব্যয় করবেন। যার কারণে বাজেট ঠিক থাকবে। পারিবারিক কলহের কারণে বাড়ির পরিবেশ অশান্ত হতে পারে। বছরের শেষ মাসটি শিক্ষার্থীদের জন্য কঠিন যাচ্ছে। তোমার স্বাস্থ্যের যত্ন নিও। খাওয়া-দাওয়ায় সতর্ক থাকুন।

মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

এই মাসে পারিবারিক জীবনে অশান্তি দেখতে পারেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই মাসে লাভবান হবেন। মানুষের মধ্যে আপনার সুনাম বৃদ্ধি পাবে এবং আপনি আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যাবেন। আর্থিক অবস্থা ভাল থাকবে। তবে অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

এই মাসে আপনি কর্মজীবনের দিক থেকে অনেক অগ্রগতি করবেন। ডিসেম্বর, ব্যবসায়ীদের জন্য লাভজনক হতে চলেছে। আপনি যদি বাজারে বিনিয়োগ করতে চান, তাহলে অবশ্যই অভিজ্ঞদের পরামর্শ নিন। পারিবারিক জীবনে উত্থান-পতনের সম্ভাবনা। মাসের শুরুতে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। কিন্তু কিছু দিন পরে স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যা দেখা দিতে পারে।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

Advertisement

বছরের শেষ মাসটি আপনার জন্য মিশ্র ফল নিয়ে এসেছে। আপনি যদি কোথাও চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করেন, তবে অপেক্ষা করতে হবে। স্বাস্থ্যের ব্যাপারে গাফিলতি করবেন না। এই মাসে রাগ নিয়ন্ত্রণে রাখুন। পিতা-মাতার মধ্যে সম্পর্কের উন্নতি হতে পারে। তাদের মধ্যে সম্প্রীতি আপনার পারিবারিক পরিবেশকে আনন্দময় করে তুলবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement