scorecardresearch
 

Shani June Vakri 2024: জুনে বক্রী হচ্ছেন শনিদেব, ৫ রাশির টাকা গোনার দিন শুরু; সুসময় আসন্ন

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের একটি বিশেষ স্থান রয়েছে। শনিদেবকে পাপী গ্রহ বলা হয়। শনির অশুভ প্রভাবে সবাই ভয় পায়। শনিদেব অশুভ হলে মানুষকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। তবে শনিদেব যে শুধু অশুভ ফল দেন তা নয়। শনিদেবও শুভ ফল দেন। শনিদেব শুভ হলে মানুষের জীবন রাজার মতো হয়ে যায়। ৩০ জুন থেকে কুম্ভ রাশিতে শনিদেব উল্টো পথে যেতে চলেছেন।

Advertisement
শনিদেব শনিদেব

Shani Vakri Rashifal 2024: জ্যোতিষশাস্ত্রে শনিদেবের একটি বিশেষ স্থান রয়েছে। শনিদেবকে পাপী গ্রহ বলা হয়। শনির অশুভ প্রভাবে সবাই ভয় পায়। শনিদেব অশুভ হলে মানুষকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। তবে শনিদেব যে শুধু অশুভ ফল দেন তা নয়। শনিদেবও শুভ ফল দেন। শনিদেব শুভ হলে মানুষের জীবন রাজার মতো হয়ে যায়। ৩০ জুন থেকে কুম্ভ রাশিতে শনিদেব উল্টো পথে যেতে চলেছেন। শনি বক্রীর কারণে কিছু রাশির জাতক জাতিকারা নিশ্চিত ভাগ্যবান হবেন। জানুন শনির বক্রী কোন রাশির জাতকদের উপকার হবে-

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য, শনি দশম এবং একাদশ ঘরের অধিপতি। এটি লাভের একাদশ ঘরে বক্রী হয়ে উঠবে। কুম্ভ রাশিতে শনির বিপরীতমুখী হওয়ার কারণে মেষ রাশির জাতকদের কর্মজীবন এবং লাভ প্রভাবিত হতে চলেছে। কাঙ্ক্ষিত ফলাফল অর্জনের জন্য কাজে অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। ভাল আর্থিক সুযোগ সঙ্গে শেষ হতে পারে।

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শনি অষ্টম ও নবম বাড়ির অধিপতি হয়। মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য, এই বক্রী শনি ভাগ্যকে মন্থর করবে এবং কাজ শেষ হতে বিলম্বিত হতে পারে, তবে শীঘ্র বা পরে ইচ্ছা অনুযায়ী কাজটি সম্পন্ন করবেন।

আরও পড়ুন

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শনি ষষ্ঠ ও সপ্তম ঘরের অধিপতি এবং সপ্তম ঘরে বক্রী হবেন। এটি ব্যবসায়ীদের জন্য সুসংবাদ কারণ ব্যবসা গতি পাবে এবং লাভ অর্জন করবে। কোন কাজ আটকে থাকলে বা অমীমাংসিত থাকলে তা অবশ্যই গতি পাবে। এই সময়টি ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে বা যারা নিয়মিত চাকরি করছেন তাদের জন্যও ফলদায়ক হবে।

কন্যা রাশি
কন্যা রাশির জাতকদের জন্য, শনি পঞ্চম এবং ষষ্ঠ ঘরের অধিপতি এবং ষষ্ঠ ঘরে বক্রী হয়। এটি আইনজীবীদের জন্য সেরা সময় নাও হতে পারে। শনি ষষ্ঠ ঘরে থাকলেও এতে মামলার সিদ্ধান্ত চূড়ান্ত করতে বিলম্ব ঘটাতে পারে বা আদালতের মামলার সংখ্যা হ্রাস দেখতে পারেন।

Advertisement

ধনু রাশি
কুম্ভ রাশিতে শনি গ্রহের কারণে আপনি অদূর ভবিষ্যতে অবাক হতে চলেছেন। আপনি অনেক এলাকা থেকে সুসংবাদ আসার অভিজ্ঞতা পাবেন, বিশেষ করে কাজ এবং চাকরির ক্ষেত্রে। চাকরি পরিবর্তন করতে চান বা নতুন সুযোগ খুঁজছেন, অবশ্যই নতুন অফার পাবেন। প্রচেষ্টা এবং সাহসিকতা বৃদ্ধি পাবে এবং সাফল্য পাবেন।

Advertisement