scorecardresearch
 

Rashifal Zodiac Astro Tips: ৬০০ বছরের বেশি অপেক্ষার পর ৩ রাশির জন্য মহাযোগ, আর ঘুরে তাকাতে হবে না

Rashifal Zodiac Astro Tips: ৬১৭ বছর পর সূর্য, গুরু, শুক্র ও শনির এমন বিরল সংমিশ্রণ তৈরি হয়েছে। একই সঙ্গে শশ, মালব্য ও হংস রাজযোগও এই গ্রহের মিলনে তৈরি হচ্ছে। এই যোগ অত্যন্ত শুভ। এই সময়ে কিছু রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। এদের ফিরে তাকাতে হবে না।

Advertisement
আর ঘুরে তাকাতে হবে না তিন রাশিকে, তৈরি হচ্ছে মহাযোগ আর ঘুরে তাকাতে হবে না তিন রাশিকে, তৈরি হচ্ছে মহাযোগ
হাইলাইটস
  • ৬০০ বছরের বেশি অপেক্ষার পর
  • ৩ রাশির জন্য মহাযোগ
  • আর ঘুরে তাকাতে হবে না

Rashifal Zodiac Astro Tips: জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নির্দিষ্ট সময় মতন তাদের ঘর পরিবর্তন করে সকল রাশির ব্যক্তিদের উপর বিশেষ প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে আবার কারোর জন্য অশুভ হতে পারে। গ্রহরা ঘর পরিবর্তন করার সঙ্গে সঙ্গে শুভ ও অশুভ যোগ তৈরি করে। সকল রাশির উপরেই প্রভাব ফেলে গ্রহরা। শুক্র বৃহস্পতির ও মীন রাশিতে উচ্চ আসনে বসে আছে। 

আরও পড়ুনঃ ন্যাড়াপোড়ার আগুনে দিন এই জিনিস, সারা বছর অর্থ-সমৃদ্ধি থাকবে হাতের মুঠোয়

৬১৭ বছর পর সূর্য, গুরু, শুক্র ও শনির এমন বিরল সংমিশ্রণ তৈরি হয়েছে। একই সঙ্গে শশ, মালব্য ও হংস রাজযোগও এই গ্রহের মিলনে তৈরি হচ্ছে। এই যোগ অত্যন্ত শুভ। এই সময়ে কিছু রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে।

মিথুন (Gemini)

এই রাশিতে তৈরি হচ্ছে হংস ও মালব্য যোগ। এই যোগ আপনার জীবনে সাফল্য নিয়ে আসবে। আপনি সকল কাজে এগিয়ে যেতে পারবেন। নতুন চাকরির অফার পাবেন। বেসরকারি চাকরি করছেন তাদের কাজের জায়গায় সম্মান বৃদ্ধি হবে। জীবনে আপনার সাফল্য আসবে। কর্ম থেকে ব্যবসায় সাফল্য পাবেন আপনারা। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে আপনাদের।সব কাজে আপনি উন্নতি করতে পরবেন।

কুম্ভ (Aquarious)

এই সময় শনিদেবের বিশেষ আশীর্বাদের পেয়ে থাকবেন আপনারা। এই সময়ে আপনার পঞ্চম ঘরে তৈরি হবে শশ যোগ। এই যোগের প্রভাবে আপনার জীবনে সাফল্যের সময় শুরু হবে। সেই সঙ্গে আপনি প্রত্যেকটি কাজেই বড়দের পূর্ণ সমর্থন পাবেন। ভবিষ্যতের জন্য আপনাকে চিন্তা করতে হবে না। অর্থনৈতিক দিকে আপনার খুব লাভ হবে আপনার। মাথা ঠান্ডা রেখে চলে আপনার জীবনে সাফল্য আসবে। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন।

Advertisement

ধনু (Sggitaurius)

যোগের শুভ প্রভাব পড়বে ধনু রাশির জাতক-জাতিকাদের উপর। এই সময় আপনার আর্থিক দিকে উন্নতি হবে। রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। আপনার যে কাজগুলো এতদিন আটকে ছিল সেই কাজ আপনার হয়ে যাবে। আর্থিক সংকট কেটে যাবে। আপনার কষ্ট খুব তাড়াতাড়ি লাঘব হবে। আপনি ধর্মীয় কোনও অনুষ্ঠানে যেতে পারেন। সেখান থেকে আপনার সঙ্গে অনেক লোকের যোগাযোগ বাড়বে। যারা শিক্ষার্থী রয়েছেন তারা বিদেশে পড়াশোনা করতে যেতে পারেন। পৈতৃক সম্পত্তির পাওয়ার সম্ভাবনা রয়েছে।

 

Advertisement