scorecardresearch
 

Love and Relationship Rashifal 2023: ২০২৩-এ নতুন প্রেমের যোগ কিছু রাশির, যে মাসে সম্পর্কটি বিয়ে পর্যন্ত হতে পারে

Love and Relationship Rashifal 2023: নতুন বছর, ২০২৩ শুরু হতে আর মাত্র অল্প সময় বাকি। জ্যোতিষীরা বলছেন, ২০২৩ প্রেম এবং সম্পর্কের দিক থেকে সিংহ, কন্যা এবং বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। ধনু এবং মকর রাশির জাতক জাতিকাদের খুব সতর্ক থাকতে হবে। জেনে নিন নতুন বছরটি কার প্রেমের ভাগ্য কেমন।

Advertisement
২০২৩-এ নতুন প্রেমের হাতছানি কিছু রাশির ২০২৩-এ নতুন প্রেমের হাতছানি কিছু রাশির
হাইলাইটস
  • নতুন বছর, ২০২৩ শুরু হতে আর মাত্র অল্প সময় বাকি
  • ২০২৩ প্রেম এবং সম্পর্কের দিক থেকে সিংহ, কন্যা এবং বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান হতে চলেছে
  • ধনু এবং মকর রাশির জাতক জাতিকাদের খুব সতর্ক থাকতে হবে

Love and Relationship Rashifal 2023: নতুন বছর, ২০২৩ শুরু হতে আর মাত্র অল্প সময় বাকি। জ্যোতিষীরা বলছেন, ২০২৩ প্রেম এবং সম্পর্কের দিক থেকে সিংহ, কন্যা এবং বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। ধনু এবং মকর রাশির জাতক জাতিকাদের খুব সতর্ক থাকতে হবে। জেনে নিন নতুন বছরটি কার প্রেমের ভাগ্য কেমন।

মেষ রাশি- সম্পর্কের দিক থেকে ২০২৩ সাল মেষ রাশির জন্য মিশ্র হতে চলেছে। এই সময়ে সম্পর্কের প্রতি সৎ হবেন। যদি অবিবাহিত হন, তাহলে এপ্রিল থেকে আগস্ট মাসে জীবনে কোনও বিশেষ ব্যক্তির প্রবেশ ঘটতে পারে। বিবাহিত জীবনের কথা বললে, রাহু-কেতুর অবস্থানের প্রভাবে দাম্পত্য জীবনে উত্তেজনা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি- বৃষ রাশির জাতকদের জন্য এই বছরটি প্রেমের সম্পর্কের মধ্যে মধুরতা নিয়ে আসবে। বিশেষ করে জানুয়ারী থেকে এপ্রিল পর্যন্ত সম্পর্কের মধ্যে অনেক দৃঢ়তা থাকবে। বিয়ের সম্ভাবনা ২০২৩-এ দৃশ্যমান। সম্পর্কের মধ্যে মধুরতা ও রোমান্স বাড়বে। তবে বছরের শেষ মাস ডিসেম্বরে একটু সাবধানে থাকতে হবে। এই সময়ে, কুটিল কথাবার্তা সম্পর্কের মধ্যে উত্তেজনা সৃষ্টি করতে পারে।

মিথুন রাশি- মিথুন রাশির জন্য এই বছরটি মোটামুটি চলবে। দাম্পত্য জীবনে উত্থান-পতন দেখা যাবে। জানুয়ারি মাসে তর্ক, বিতর্ক এবং ঝগড়া সংক্রান্ত সমস্যায় পড়বেন। তবে এই ধরনের সমস্যাগুলি ধীরে ধীরে দূর হয়ে যাবে। যারা প্রেমের সম্পর্কে রয়েছেন তারা এপ্রিলের পরে তাদের প্রেমিককে বিয়ের প্রস্তাব দিতে পারেন।

কর্কট রাশি- প্রেম এবং বিবাহিত জীবনের কথা বললে, এই বছর কর্কট রাশির জাতকরা তাদের সম্পর্কের উত্থান-পতন দেখতে পারেন। বছরের শুরুতে বিবাহিত জীবনে দ্বন্দ্বের পরিস্থিতি হতে পারে। তবে এপ্রিলে গুরুদেব বৃহস্পতির গতি পরিবর্তনের পর সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা আসবে। এর পরে সঙ্গীর সঙ্গে আনন্দদায়ক মুহূর্ত উপভোগ করতে দেখা যাবে।

Advertisement

সিংহ রাশি- প্রেমের সম্পর্কের দিক থেকে সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য মাসটি খুব ভাল যাচ্ছে। এই বছর খুব বিচক্ষণ এবং বুদ্ধিমান হবে। তার প্রজ্ঞা আপনার সম্পর্কের সমৃদ্ধি আনবে। সম্পর্ক থেকে তিক্ততা, অভিযোগ, নিস্তেজতার মতো শব্দগুলি অদৃশ্য হয়ে যাবে। অবিবাহিতদের বিবাহের সম্ভাবনা থাকবে।

কন্যা রাশি- সম্পর্কের দিক থেকে ২০২৩ কন্যা রাশির জাতকদের জন্য খুব ভাল যাবে। বছরের শুরুতে, শনি এবং শুক্র আপনার পঞ্চম ঘরে অবস্থান করবে, যার ফলস্বরূপ সম্পর্ককে শক্তিশালী করার অনেক সুযোগ পাবেন। যদি আপনার সম্পর্কের প্রতি সত্য এবং সৎ হন তবে সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে এবং ঘনিষ্ঠতা বাড়বে।

তুলা রাশি- এই বছর তুলা রাশির জাতকদের প্রেম জীবনে উত্থান-পতনের পরিস্থিতি বজায় থাকবে। সম্পর্কের মধ্যে মধুরতা এবং রোমান্স বৃদ্ধি পাবে। সঙ্গীর সঙ্গে একসঙ্গে, আনন্দের মুহূর্তগুলি উপভোগ করবেন। কিন্তু সম্পর্কের প্রতি সৎ, অনুগত থাকতে হবে, অন্যথায় সম্পর্কের মধ্যে অনেক সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি- ২০২৩ বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য প্রেমের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ হতে চলেছে। যদি অবিবাহিত হন তবে প্রেম আপনার জীবনে আসতে পারে, যার সঙ্গে খুব স্বাচ্ছন্দ্য বোধ করবেন। সম্পর্কের মধ্যে আশ্চর্যজনক সাদৃশ্য দেখতে পাবেন। ফেব্রুয়ারি থেকে মার্চের মধ্যে সম্পর্কের মধ্যে প্রেম এবং রোমান্স বাড়বে। ভালোবাসা আরও গভীর হবে। আপনি নির্দ্বিধায় একে অপরকে আপনার হৃদয়ের কথা বলতে পারেন।

ধনু রাশি- ধনু রাশির জাতক জাতিকাদের ২০২৩ প্রেম বা সম্পর্কের ক্ষেত্রে আরও সতর্ক থাকতে হবে। অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। প্রেমের সম্পর্কে উত্তেজনা বৃদ্ধির সম্ভাবনা থাকবে। সঙ্গীর সঙ্গে ঝগড়া বাড়তে পারে। সম্পর্ক ভাঙার দ্বারপ্রান্তে চলে যেতে পারে। বিশেষ করে অক্টোবর পর্যন্ত খুব সাবধানে থাকতে হবে।

মকর রাশি- মকর রাশির জাতকদের এই বছর সম্পর্কের দিকে বেশি নজর দিতে হবে। এই সময়ে, আপনি যদি আপনার সঙ্গীর দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা না করেন তবে তারা আপনার উপর রেগে যেতে পারে। সম্পর্ক ভাঙার আগ পর্যন্ত একটা সময় থাকতে পারে। তাই সতর্কতা অবলম্বন করা এবং ভালবাসার সঙ্গে পরিস্থিতি মোকাবিলার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

কুম্ভ রাশি- কুম্ভ রাশির জাতকদের জন্য বছরের শুরুটা প্রেমের সম্পর্কের দিক থেকে ভাল হবে। জানুয়ারি এবং ফেব্রুয়ারি মাসে খুব খুশি বোধ করবেন। কিন্তু ১৩ মার্চ, ২০২৩-এ, যখন মঙ্গল পঞ্চম ঘরে প্রবেশ করবে, তখন সম্পর্কের মধ্যে চাপের পরিস্থিতি তৈরি হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার প্রিয়জনের সঙ্গে বিতর্ক বা ঝগড়া হওয়ারও সম্ভাবনা রয়েছে।

মীন রাশি- মীন রাশিও এই বছর প্রেমের ক্ষেত্রে মিশ্র ফল পেতে পারে। প্রেয়সীর থেকে দূরে থাকতে হতে পারে। সম্পর্কের প্রতি আপনাকে খুব সৎ হতে হবে। তবে এই রাশির জাতকরা সঙ্গীর পূর্ণ সহযোগিতা পাবেন। সঙ্গীর পরামর্শ নিয়ে নেওয়া সিদ্ধান্ত কখনই ব্যর্থ হবে না। যারা কাউকে পছন্দ করেন বা কাউকে বিয়ে করতে চান, তাদের জন্যও সময় অনুকূল যাচ্ছে।
 

Advertisement