scorecardresearch
 

December 2022 Lucky Zodiac:ডিসেম্বরে সূর্য-সহ ৩ গ্রহের রাশি বদল, নতুন বছরের আগেই ৫ রাশির বাম্পার লাভের যোগ

Grah Gochar December 2022: ২০২২ সালের শেষ মাস ডিসেম্বরে তিনটি গ্রহের রাশি একের পর এক পরিবর্তন হবে। বুধ তিনবার এবং শুক্র দুইবার রাশি পরিবর্তন করবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই গ্রহ পরিবর্তনের কারণে তাদের জীবনে সুখ পাবেন।

 এই ৫ টি রাশি বাম্পার সুবিধা পাবে এই ৫ টি রাশি বাম্পার সুবিধা পাবে
হাইলাইটস
  • ২০২২ সালের শেষ মাস ডিসেম্বরে তিনটি গ্রহের রাশি একের পর এক পরিবর্তন হবে
  • বুধ তিনবার এবং শুক্র দুইবার রাশি পরিবর্তন করবে

Grah Gochar December 2022: ডিসেম্বর  , ২০২২ সালের শেষ মাস, শীঘ্রই শুরু হতে চলেছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে ডিসেম্বর মাসে ৩টি গ্রহের রাশির পরিবর্তন হবে। ডিসেম্বর মাসে সূর্য, বুধ এবং শুক্র তাদের রাশি পরিবর্তন করছে। এমন পরিস্থিতিতে, এই গ্রহগুলি প্রতিটি রাশির জাতকদের জীবনে শুভ বা অশুভ প্রভাব ফেলবে। এমন পরিস্থিতিতে জ্যোতিষশাস্ত্রের দিক থেকে এই মাসটিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। জেনে নিন কোন রাশির জাতকরা শুক্র, সূর্য ও বুধের বোচরের কারণে বিশেষ সুবিধা পাবেন।

এই ৩টি গ্রহ ২০২২ সালের ডিসেম্বরে রাশি পরিবর্তন করছে
সূর্য গোচর ডিসেম্বর ২০২২

১৬ ডিসেম্বর, ২০২২, শুক্রবার সকাল ১০.১১ মিনিটে সূর্য দেব  বৃশ্চিক রাশি ছেড়ে ধনু রাশিতে প্রবেশ করবেন। ১৪ জানুয়ারি ২০২৩ পর্যন্ত এই রাশিতে থাকবেন। এর পরে মকর রাশিতে প্রবেশ করবেন।

বুধ গোচর ডিসেম্বর ২০২২
ডিসেম্বর মাসে বুধের রাশি তিনবার পরিবর্তন হচ্ছে। প্রথমটি ৩ ডিসেম্বর, ২০২২, শনিবার ধনু রাশিতে সকাল ৬.৫৬ মিনিটে। এর পরে, ২৮ ডিসেম্বর ২০২২, বুধবার সকাল ৬ টায় বুধ মকর রাশিতে প্রবেশ করছে। সেই সঙ্গে ৩০ ডিসেম্বর শুক্রবার রাত ১১.১১ মিনিটে ধনু রাশিতে প্রবেশ করবে।

শুক্র গোচর ডিসেম্বর ২০২২
ডিসেম্বর মাসে  শুক্র গ্রহ দুবার রাশি পরিবর্তন করতে চলেছে। প্রথমটি সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২, সন্ধ্যা ৬:০৭ মিনিটে ধনু রাশিতে গোচর করছে। দ্বিতীয়বার মকর রাশিতে প্রবেশ করবে ২৯ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার বিকাল ৪.১৩ মিনিটে।  

এই রাশিগুলির উপর গ্রহ গোচর শুভ প্রভাব ফেলবে
মিথুন রাশি (Gemini)

ডিসেম্বর মাসে ঘটতে থাকা তিনটি গ্রহের গোচর মিথুন রাশির জাতকদের জীবনে শুভ প্রভাব ফেলবে। আপনি ব্যবসায় প্রচুর সাফল্যের সাথে বহুগুণ বেশি লাভ পাবেন। আয়ের নতুন উৎস খুলবে। আইনি লড়াইয়েও সাফল্য আসবে। এর পাশাপাশি রিয়েল এস্টেট পাওয়ার সম্ভাবনাও রয়েছে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। দাম্পত্য জীবনে দীর্ঘদিনের সমস্যার কিছুটা উন্নতি হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
বুধ, শুক্র ও সূর্যের গোচরের প্রভাব বৃশ্চিক রাশির জাতকদের উপর ভালো হতে চলেছে। দীর্ঘদিন ধরে বন্ধ থাকা কাজগুলো আবার সুষ্ঠুভাবে শুরু হবে। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আপনি জয়ী হবেন। দীর্ঘদিন ধরে চলতে থাকা পরিকল্পনা এখন সফল হবে। গ্রহের অবস্থান অনুযায়ী এই রাশির জাতক জাতিকাদের পরিবারের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। ধর্মীয় সফরে যেতে পারেন। মানসিক ও শারীরিক চাপ থেকে মুক্তি পাবেন।

মকর রাশি (Capricorn)
ডিসেম্বর মাসটি মকর রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। উন্নতির নতুন পথ খুলে যাবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। এই কারণে, আপনি আগামী সময়ে পদোন্নতি পেতে পারেন। পিতামাতার পূর্ণ সমর্থন পাবেন। অন্যদিকে সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর পেতে পারেন।

কুম্ভ রাশি ( Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসটি খুব ভালো যাবে। এই মাসে গ্রহের অবস্থান অনুযায়ী মানসিক ও শারীরিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনি যদি কোথাও বিনিয়োগ করতে চান তবে আপনি এই সময়ের মধ্যে তা করতে পারেন। চাকরিজীবীদের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক থাকবে।

মীন রাশি (Pisces)
ডিসেম্বর মাসে গ্রহ পরিবর্তনের কারণে মীন রাশির জাতকদের জন্য শুরুর সময়টা কিছুটা কঠিন হতে পারে। তবে সময়ের সঙ্গে সঙ্গে প্রতিটি কাজেই সাফল্য অর্জিত হবে। আয়ের নতুন উৎস খুলবে। এর পাশাপাশি পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। পরিবার বা বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। বিবাহিত জীবনে  সুখ আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 
; ; ;