scorecardresearch
 

Sagittarius Ajker Rashifal: আজকের দিন ধনু রাশি- ০৯ জানুয়ারি, ২০২৩: আজ চুরি-ছিনতাইয়ে অর্থ-ক্ষতির আশঙ্কা রয়েছে

Dhanu Dainik Rashifal 09 January 2023: প্রিয়জনের সাহায্যে সঠিক পথে অগ্রসর হবেন। প্রয়োজনীয় কাজে ধৈর্য ধরে রাখবে। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। অপ্রত্যাশিত ঘটনা চলতেই থাকবে। বিতর্ক ও সিদ্ধান্তহীনতা এড়িয়ে চলুন। সাবধানে কাজ করুন। নীতি ধর্ম মেনে চলুন। ব্যক্তিগত বিষয় অনুকূলে থাকবে।

Advertisement
ধনু রাশি ধনু রাশি

ধনু - প্রিয়জনের সাহায্যে সঠিক পথে অগ্রসর হবেন। প্রয়োজনীয় কাজে ধৈর্য ধরে রাখবে। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। অপ্রত্যাশিত ঘটনা চলতেই থাকবে। বিতর্ক ও সিদ্ধান্তহীনতা এড়িয়ে চলুন। সাবধানে কাজ করুন। নীতি ধর্ম মেনে চলুন। ব্যক্তিগত বিষয় অনুকূলে থাকবে। ঐতিহ্য অনুসরণ করা হবে। ডায়েট এবং স্বাস্থ্য দেখুন। লক্ষণ সম্পর্কে সতর্ক থাকুন। অতিরিক্ত উত্সাহী এবং আবেগপ্রবণ হয়ে উঠবেন না। আলোচনায় বিনয়ী হোন। সিস্টেমের উপর আস্থা রাখুন। কাজে ধারাবাহিকতা দেখাবে। পরিস্থিতি অস্বস্তিকর থাকতে পারে।

অর্থ, লাভ, পেশা- বোঝাপড়া এবং সচেতনতার সঙ্গে এগিয়ে যান। শৃঙ্খলা এবং সম্মতি অনুশীলন করুন। কাজে শিথিলতা এড়িয়ে চলুন। লেনদেনে সতর্ক থাকুন। পারস্পরিক আস্থা বজায় থাকবে। নৈমিত্তিক ভ্রমণে সতর্ক থাকুন। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বাড়ান। অর্থনৈতিক কর্মকাণ্ডে স্বচ্ছতা আনুন। সিস্টেমের উপর আস্থা রাখবে। কাছের লোকের পরামর্শে মনোযোগ দিন। চুরি-ছিনতাইয়ে অর্থ ক্ষতির আশঙ্কা রয়েছে। বিনয় বিবেক বজায় থাকবে। চুক্তিতে স্বচ্ছতা বজায় রাখুন। সংযমী হন।

প্রেম, বন্ধুত্ব- আপনার মনের কথা বলার জন্য সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। সম্পর্ক উন্নত করুন। রক্তের সম্পর্ক মজবুত হবে। পরিবারে মনোরম পরিবেশ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় থাকবে। প্রিয়জনদের পরামর্শ নিয়ে এগিয়ে যাব। সাজসজ্জা বাড়াবে। আপনার সম্পর্কের উন্নতি হবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। গোপনীয়তা বজায় রাখবে।

স্বাস্থ্য, মনোবল- তাড়াহুড়ো করে প্রতিক্রিয়া দেখাবেন না। তর্ক এড়িয়ে চলুন। শারীরিক লক্ষণ উপেক্ষা করবেন না। ধ্যান যোগ প্রাণায়াম রাখুন। ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। মনোবল বজায় রাখুন।

শুভ সংখ্যা: ২, ৩, ৮, ৯

শুভ রং: সিঁদুরে লাল

আজকের প্রতিকার: শিব পরিবারের পূজা ও দর্শন করুন। ওম নমঃ শিবায় ও ওম সন সোমায়া নমঃ জপ করুন।
 

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


Advertisement