scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৬ মে, ২০২৩: আজ ধনু রাশিরা অবহেলা দেখাবেন না

সময়ের গতিবিধি সতর্কতার সূচক। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না। রুটিন এবং খাদ্যাভ্যাসে সুশৃঙ্খল থাকুন। ফলাফল স্বাভাবিক হবে।

Advertisement
ধনু রাশি ধনু রাশি
হাইলাইটস
  • সকালেই প্রয়োজনীয় কাজ সেরে নেওয়ার চেষ্টা করুন
  • আকস্মিকতার উপর নিয়ন্ত্রণ বজায় রাখবে

ধনু - সময়ের গতিবিধি সতর্কতার সূচক। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না। রুটিন এবং খাদ্যাভ্যাসে সুশৃঙ্খল থাকুন। ফলাফল স্বাভাবিক হবে। পরিবারে সুখ ও সম্প্রীতি থাকবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। অপ্রত্যাশিত ঘটনা ঘটতে পারে। পরামর্শ নিয়ে এগিয়ে যাবেন।

অর্থ- সংরক্ষণাগার সংরক্ষণ বজায় রাখবেনয়। অন্যের বিষয়ে অপ্রয়োজনীয় হস্তক্ষেপ এড়িয়ে চলুন। অবহেলা দেখাবেন না। লেনদেনে সতর্ক থাকুন। বিভিন্ন বিষয়ে স্বচ্ছতা বজায় রাখবে। এজেন্ডা তৈরি করে এগিয়ে যাবে।

বন্ধুত্ব ও প্রেম - মনের বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। আবেগপ্রবণ বিষয়ে সাবধানে কথা বলবেন। গোপনীয়তার উপর জোর দেবে। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। সবাইকে সাথে নিয়ে যাবে। দেখা করার সুযোগ থাকবে।


স্বাস্থ্য মনোবল - আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়ান। লক্ষণ সম্পর্কে সতর্ক থাকুন। সুস্বাস্থ্য বজায় রাখুন। মনোবল থাকবেই। রুটিন রাখবে। প্রলুব্ধ হবে না।

শুভ সংখ্যা: ২, ৩, ৬ এবং ৮

শুভ রং: ডুমুরের মতো

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। সবুজ জিনিস দান করুন। ভিকটিমকে সাহায্য করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement