scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ৩ এপ্রিল, ২০২৪: মূল্যবান উপহার পাবেন

ঐতিহ্যবাহী ব্যবসা শক্তিশালী হবে। কর্ম ব্যবসায় কর্মক্ষমতা ভালো হবে। জীবনযাত্রার মান উন্নয়ন হবে। সঞ্চয় ও মহিমা বৃদ্ধি পাবে। আপনি একটি মূল্যবান উপহার পাবেন।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • বুধবার ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- কথাবার্তা ও আচরণে স্বতঃস্ফূর্ততা ও সতর্কতা আনবে। পারিবারিক বিষয়ে গতি আসবে। উদ্যম ও মনোবল নিয়ে কাজ করবেন। পারস্পরিক সহযোগিতা বৃদ্ধি করবে। অসাধারণ প্রচেষ্টা চালাবে। হঠকারিতা এবং তাড়াহুড়ো করবেন না। জীবনযাত্রার মান উন্নয়ন অব্যাহত থাকবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। কথা ও আচার-আচরণে জয় করবে সবার মন। গুরুত্বপূর্ণ বিষয়ে সমর্থন পাবেন। ব্যক্তিগত সমস্যার সমাধান হবে। সম্মান বাড়তে থাকবে। সঞ্চয় ব্যাংকিং কার্যক্রমে আগ্রহ থাকবে। সংগ্রহ সংরক্ষণ মনোযোগ দিতে হবে. আপনি আকর্ষণীয় অফার পাবেন। উৎসবমুখর পরিবেশ থাকবে।

অর্থ লাভ- ঐতিহ্যবাহী ব্যবসা শক্তিশালী হবে। কর্ম ব্যবসায় কর্মক্ষমতা ভালো হবে। জীবনযাত্রার মান উন্নয়ন হবে। সঞ্চয় ও মহিমা বৃদ্ধি পাবে। আপনি একটি মূল্যবান উপহার পাবেন। পেশাগত কাজে লাভবান হবেন। শিল্প ব্যবসায় সফল হবেন। পৈতৃক কাজের যত্ন নেবেন। বাণিজ্যিক প্রস্তাব গৃহীত হবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। আকর্ষণীয় চুক্তি বাড়বে। ব্যবস্থাপনা কার্যকর হবে। অর্থনৈতিক দিক শক্তি পাবে।

প্রেমের বন্ধুত্ব- পরিবারের সদস্যদের সাথে সুখে বসবাস করবে। সম্পর্ক মজবুত হবে। সম্পর্ক রক্ষায় এগিয়ে থাকবেন। প্রতিশ্রুতি রক্ষা করবে। সবার সাথে সহযোগিতা ও সম্প্রীতি থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। প্রিয়জনের সাথে দেখা হবে। মন খুশি থাকবে। ব্যক্তিগত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। বন্ধুদের সাথে দেখা হবে।

স্বাস্থ্য মনোবল- মিথস্ক্রিয়া বৃদ্ধি করবে। রেজুলেশন রাখবে। খাদ্য গ্রহণের পরিমাণ বৃদ্ধি পাবে। আপনার কথাবার্তা ও আচরণের উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। অলসতা পরিহার করবে। ব্যক্তিত্ব চিত্তাকর্ষক হবে। শ্রদ্ধাশীল হবে।

ভাগ্যবান সংখ্যা: 3 এবং 6

শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশজির পূজা করুন। দূর্বা পান ও মোদক নিবেদন করুন। অতিথি সেবা উন্নত করুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement