scorecardresearch
 

Weekly lucky zodiac signs :সরস্বতী পুজো-ভ্যালেন্টাইন্সের সপ্তাহ দারুণ কাটবে ৫ রাশির, আপনি আছেন?

Weekly Lucky Zodiacs: সোমবার থেকে শুরু হতে চলা নতুন সপ্তাহটি এই ৫ টি রাশির জন্য খুব ভাগ্যবান হবে, এই ৫ রাশির কপাল উজ্জ্বল হবে। সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে চলুন জেনে নেওয়া যাক।

Advertisement
নতুন সপ্তাহে শুভ যোগ নতুন সপ্তাহে শুভ যোগ

Weekly Horoscope Saptahik Rashifal: বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ তাৎপর্য রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। গ্রহের গতিবিধির কারণে কিছু রাশি শুভ ফল পায় আবার কিছু রাশি অশুভ ফল পায়। গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে সাপ্তাহিক রাশিফল ​​গণনা করা হয়। গ্রহের গতিবিধির কারণে, নতুন সপ্তাহটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। আসুন জেনে নিই আসন্ন সপ্তাহটি কোন রাশির জন্য শুভ হতে চলেছে...

মেষ রাশি (Aries)
আগামী সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য খুব সৌভাগ্যের হবে। এই সপ্তাহে ভাগ্য আপনার সহায় হবে। এই সাফল্য আপনার পায়ে চুমু খাবে। এই সপ্তাহে আপনার পুরো মনোযোগ কেরিয়ার এবং ব্যবসার দিকে থাকবে। প্রেমের ক্ষেত্রেও এই সপ্তাহটি আপনার জন্য শুভ হবে। আপনার জীবনে সুখ আসবে। পরিবারের সবার সঙ্গে ভালো সময় কাটবে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি খুব ভালো যাবে। এই সপ্তাহে, আপনার জন্য এমন সুযোগ আসবে যার জন্য আপনি দীর্ঘকাল ধরে অপেক্ষা করছিলেন। কর্মজীবনে উন্নতি এবং ব্যবসায় নতুন ডিল পেতে পারেন। প্রেমের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভাগ্যবান হবে। প্রেমিক সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য নতুন সপ্তাহটি দারুণ যাবে। এই সপ্তাহে ভাগ্য আপনার পাশে থাকবে। আপনি অনেক দিন ধরে যেমন ভাবছিলেন তেমন ফল পাবেন। চাকরিতে আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন।সপ্তাহের শেষে ভালো খবর পেতে পারেন। বাচ্চাদের সঙ্গে সম্পর্কিত যে কোনও বড় অর্জন আপনার সম্মানের বড় কারণ হয়ে উঠবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে এবং একে অন্যের প্রতি আস্থা বাড়বে।

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি খুব ভালো যাবে। এই সপ্তাহে আপনার পরিকল্পিত কাজ সম্পন্ন হবে, যার কারণে আপনার আত্মবিশ্বাস প্রবল হবে। আদালতে মামলার নিষ্পত্তি হবে। ছাত্ররা অবশ্যই তাদের কঠোর পরিশ্রমের ফল পাবে। সম্মান বাড়বে। প্রেমের সম্পর্ক আরও মজবুত হবে।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি খুব ভালো যাবে। এই সপ্তাহে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। যা থেকে আপনি উপকৃত হবেন। শিক্ষার্থীরা ভালো খবর পাবেন। প্রেমের সম্পর্ক মজবুত হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আনন্দের মুহূর্ত কাটাবেন এবং আপনি পরিবারের সঙ্গে  বাইরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement