scorecardresearch
 

Shani Effect: শনির কৃপায় মাসের শেষে ভাগ্যোদয় এই ৫ রাশির, কীভাবে ধরে রাখবেন সাফল্য?

শনি গ্রহ কর্ম অনুযায়ী ফল দেন। সবার হিসেব রাখন। তিনিই একমাত্র গ্রহ যিনি প্রত্যেকটি মানুষকে কর্মফল অনুযায়ী ফল দিয়ে থাকেন। যে ব্যক্তি খারাপ কর্ম করে থাকেন, তাঁদের জীবনে কখনও সাফল্য আসে না। এই গ্রহ এখন ঘর পরিবর্তন করছে। যাতে ৫ টি রাশিকে রাজার মতো সাফল্য দিয়ে যাবে। তবে তা ধরে রাখতে হবে। কীভাবে জেনে নিন।

Advertisement
শনির কৃপায় মাসের শেষে ভাগ্যোদয় এই ৫ রাশির, কীভাবে ধরে রাখবেন সাফল্য? শনির কৃপায় মাসের শেষে ভাগ্যোদয় এই ৫ রাশির, কীভাবে ধরে রাখবেন সাফল্য?
হাইলাইটস
  • শনির কৃপায় মাসের শেষে ভাগ্যোদয় কয়েকটি রাশির
  • এই ৫ রাশির জীবনে আসবে সাফল্য
  • কীভাবে ধরে রাখবেন সাফল্য?

শনি গ্রহ কর্ম অনুযায়ী ফল দেন। সবার হিসেব রাখন। তিনিই একমাত্র গ্রহ যিনি প্রত্যেকটি মানুষকে কর্মফল অনুযায়ী ফল দিয়ে থাকেন। যে ব্যক্তি খারাপ কর্ম করে থাকেন, তাঁদের জীবনে কখনও সাফল্য আসে না। এই গ্রহ যখন ঘর পরিবর্তন করে বা উল্টোগামী হয় তখন সব রাশিকে বিশেষভাবে প্রভাবিত করে। যা কারও জন্য ভাল ফল দেয়, আবার কারও জন্য উল্টো ফল দিতে পারে।

আরও পড়ুনঃ  জনবহুল এলাকায় বাড়ি? সাবধান, হৃদরোগে আক্রান্ত হতে পারেন

২৬ নভেম্বর থেকে তিনটি গ্রহ এক হয়েছে। এই সময়ে চন্দ্র, বৃশ্চিক ও সূর্য শুভ সংযোগ ঘটিয়েছে এ কারণে চলতি মাসের শেষ কদিন ভালো যাবে কিছু রাশির। এই রাশিদের সার্বিক সাফল্যা নিশ্চিত। জীবনে সকল কাজে এগিয়ে যেতে পারবেন। এই সময় পাঁচটি রাশির জাতক-জাতিকাদের জীবনে সাফল্য রয়েছে।

এই রাশিদের জীবনে সাফল্যে বদলে যাচ্ছে

১. ধনু- এই রাশির জীবনে সাফল্য নিশ্চিত। ব্যবসায় উন্নতি করতে পারবেন।

২.মকর রাশি- এই রাশির জাতকদের জন্য শুভ সময় শুরু। কাজে মন দিন। তবে আপনার জীবনের সাফল্য আসবে। ব্যবসায় খুব উন্নতি, দাম্পত্য সুখ বজায় থাকবে আপনার।

৩. মীন রাশি- সব কাজে তাদের সুযোগ সুবিধা বাড়বে। বেসরকারি চাকুরেদের জীবনে সাফল্যের সময়। মাথা ঠাণ্ডা রেখে চললেই হবে। ব্যবসায় খুব উন্নতি হবে।

৪. মিথুন- এই রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে সাফল্য ও সম্মান মিলবে। শিল্পী, সাহিত্যিক, সাংবাদিকদের আর্থিক দিকে ভীষণ উন্নতি হবে। তবে এই সময় ভালোভাবে না ভেবে কোন কাজের সিদ্ধান্ত নেবেন না। আপনার জীবনে সাফল্যের সময় শুরু আপনার। ব্যবসায় আপনি অনেক উন্নতি করতে পারবেন।

৫. কর্কট- দাম্পত্য জীবন ও পারিবারিক জীবনে সাফল্য থাকবে আপনার। ঘরে সুখ সমৃদ্ধি বিরাজ করবে। আর্থিক উন্নতি হবে। সব কাজে উন্নতি হবে। কাজের জায়গায় আপনার জীবনে সাফল্য আসবে।

Advertisement

আরও পড়ুনঃ বিশ্বকাপে ফাইনালে যাবে কোন দুই দল? জ্যোতিষ-ভবিষ্যদ্বাণীতে শোরগোল

শনিদেবকে খুশি করতে কী করতে হবে?

শনিদেবের প্রিয় জিনিসগুলি শনিদেবকে দান করুন। শনিদেবকে এই জিনিসগুলি দান করলে জীবনে সাফল্য আসবে। কালো তিল ও সরষের তেল দান করুন।

 

Advertisement