scorecardresearch
 

FIFA World Cup 2022: বিশ্বকাপে ফাইনালে যাবে কোন দুই দল? জ্যোতিষ-ভবিষ্যদ্বাণীতে শোরগোল

FIFA World Cup 2022: কারা ২০২২ বিশ্বকাপের ফাইনালে খেলবে তা জানিয়ে দিল, ব্রাজিলের আথোস সালোম। তিনি আধুনিক নস্ত্রাদামুস বলে বিখ্যাত। ইতিমধ্যেই একের পর এক ভবিষ্যদ্বাণীস করে মিলিয়ে দিয়েছেন ঠিকমতো। ফলে তাঁর উপর প্রত্যাশার চাপ বেড়েছে। এবার তিনি বেছে নিলে ফাইনালের দুই দল। জিতবে কারা, তাও বলে দিয়েছেন। আপনি জানেন?

Advertisement
FIFA World Cup 2022: বিশ্বকাপে ফাইনালে যাবে কোন দুই দল? জ্যোতিষ-ভবিষ্যদ্বাণীতে শোরগোল FIFA World Cup 2022: বিশ্বকাপে ফাইনালে যাবে কোন দুই দল? জ্যোতিষ-ভবিষ্যদ্বাণীতে শোরগোল
হাইলাইটস
  • কাতার বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হবে এই দুই দল
  • ভবিষ্যদ্বাণী আধুনিক নস্ত্রাদামুসের
  • ব্রাজিলের সম্ভাবনা দেখছেন না গণক

FIFA World Cup 2022:  একের পর এক ভবিষ্যদ্বাণী করে এবং তা মিলিয়ে দিয়ে সুনাম কুড়িয়েছেন ব্রাজিলের আথোস সালোম। তাঁর ভবিষ্যদ্বাণী এতটাই নিখুঁতভাবে মিলে গিয়েছে যে তিনি পেয়েছেন ‘দ্য লিভিং নস্ট্রাদামুস’ পরিচয়ও। সালোমির বেশ কিছু গণনা তাক লাগিয়ে দিয়েছে বিশ্ববাসীকে। তার মধ্যে যেমন রয়েছে কোভিড ১৯ প্যানডেমিক, রাশিয়া ও ইউক্রেনের মধ্যে যুদ্ধ, এবং আধুনিক নস্ট্রাদামুসের (Modern Nostradamus) সর্বশেষ ভবিষ্যদ্বাণী ব্রিটেনের রানি এলিজাবেথ দ্বিতীয়’র মৃত্যুও ফলে গিয়েছে তাঁর নির্ধারিত সময়মতো। এবার বিশ্ব ফুটবলের মহারণ নিয়ে ভবিষ্যদ্বানী করে দিয়ে ফের শিরোনামে। এবার ফুটবল নিয়ে ভবিষ্যৎ বলে রীতিমতো হইচই ফেলে দিয়েছেন।

আরও পড়ুনঃ মাথাব্যথায় জীবন দূর্বিষহ? এভাবে চটজলদি দূর করুন

ব্রাজিলের সম্ভাবনা কতটা?

অ্যাথোস বলেছেন, এবারের বিশ্বকাপে ব্রাজিলের কোনো সম্ভাবনা নেই। সেমিফাইনাল-ফাইনালে উঠতেও পারে। কিন্তু চ্যাম্পিয়ন হতে পারবে না। বিশ্বকাপ ফাইনাল সম্পর্কে অ্যাথোস কী বলেছেন সেই বিষয়ে আলোচনার আগে ব্রাজিল সম্পর্কে তাঁর গণনা জেনে নেওয়া যাক। ব্রাজিলের ফাইনালে ওঠার সম্ভাবনা একেবারেই উড়িয়ে দিচ্ছেন না অ্যাথোস। তবে জয়ের সম্ভাবনা নেই।

কারা খেলতে পারে ফাইনালে?

তাঁর ভবিষ্যদ্বাণী অনুযায়ী, টুর্নামেন্টের ফাইনালে যে পাঁচটি দল পা রাখতে পারে সেগুলি হল আর্জেন্টিনা, ব্রাজিল, বেলজিয়াম, ফ্রান্স, ইংল্যান্ড। ফাইনালে উঠলেও নেইমারদের কাতার বিশ্বকাপ জয়ের সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন ব্রাজিলিয়ান জ্যোতিষী। ফাইনাল জয়ের সম্ভাবনা তালিকা থেকে বাদ দিয়েছেন ইংল্যান্ড, বেলজিয়ামকেও।

আরও পড়ুনঃ শিলিগুড়িতে থেকে বাসেই যাওয়া যাবে নেপাল, খরচ মাত্র ১৫০০ টাকা

চূড়ান্ত লড়াইয়ে থাকবেন কারা?

কোন দুটি দলের বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হওয়ার সম্ভাবনা? অ্যাথোস জানিয়েছেন, ১৮ ডিসেম্বরের ফাইনাল খেলবে লিওনেল মেসির আর্জেন্টিনা এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্স। অ্যাথোসের ভবিষ্যদ্বাণী অনুযায়ী, ফের একবার ফাইনালে মেসির স্বপ্নভঙ্গ হতে চলেছে। কেরিয়ারের শেষ বিশ্বকাপে দেশকে সোনালি ট্রফি উপহার দিতে পারবেন না আর্জেন্টাইন মহাতারকা। বরং চোট আঘাতের সমস্যা কাটিয়ে টানা দ্বিতীয়বারের জন্য বিশ্বকাপ ট্রফি জিতবে ফ্রান্স। আরও একবার কাপ জয় করবে ফরাসিরা।

Advertisement

 

Advertisement