scorecardresearch
 

Sawan Month Lucky Zodiac: ৭২ বছর পর শ্রাবণে দুর্লভ যোগ, শিবের কৃপায় রাতারাতি বড়লোক ৩ রাশি

Sawan Month Lucky Zodiac: হিন্দু ধর্মে শ্রাবণ মাসের বিশেষ গুরুত্ব রয়েছে। প্রত্যেক বছর আষাঢ় মাস শুরু হয় শ্রাবণ মাসে। এই সময় শিবের পুজো করার পাশাপাশি ব্রত-শিবের অভিষেক করা হয়ে থাকে। শ্রাবণ মাসে শিবের পুজো নিয়মিতভাবে করলে মানুষের দুঃখ-দুর্দশা দূর হয়। এই বছর শ্রাবণ মাস একটু বিশেষ। শ্রাবণ সোমবারের সময় অনেক শুভ যোগের নির্মাণ হতে চলেছে।

Advertisement
শ্রাবণ মাস ২০২৪ শ্রাবণ মাস ২০২৪
হাইলাইটস
  • হিন্দু ধর্মে শ্রাবণ মাসের বিশেষ গুরুত্ব রয়েছে।

হিন্দু ধর্মে শ্রাবণ মাসের বিশেষ গুরুত্ব রয়েছে। প্রত্যেক বছর আষাঢ় মাস শুরু হয় শ্রাবণ মাসে। এই সময় শিবের পুজো করার পাশাপাশি ব্রত-শিবের অভিষেক করা হয়ে থাকে। শ্রাবণ মাসে শিবের পুজো নিয়মিতভাবে করলে মানুষের দুঃখ-দুর্দশা দূর হয়। এই বছর শ্রাবণ মাস একটু বিশেষ। শ্রাবণ সোমবারের সময় অনেক শুভ যোগের নির্মাণ হতে চলেছে। আসুন জেনে নিই কোন কোন রাশির ওপর এই সময় শিবের কৃপা থাকবে। 

দুর্লভ সংযোগ
হিন্দু পঞ্চাঙ্গ অনুসারে, এই বছর শ্রাবণ মাস ২২ জুলাই থেকে শুরু হয়ে যাবে এবং চলবে ১৯ অগাস্ট পর্যন্ত। এই বছর পুরো ২৯ দিন ধরে শ্রাবণ মাস চলবে। অনেক বছর পর এটা হয়েছে যে সোমবার শুরু হয়ে সোমবারই শেষ হবে শ্রাবণ। এছাড়াও শ্রাবণের প্রথম সোমবারে প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ তৈরি হবে। গ্রহ ও নক্ষত্রের স্থিতি অনুসারে অনেক রাজযোগের নির্মাণও হবেষ স্রাবণ মাসে শুক্রাদিত্য, বুধাদিত্য, নবপঞ্চম, গজকেশরী যোগ, কুবের ও শশ রাজযোগ তৈরি হবে। 

মেষ রাশি
মেষ রাশির জাতকদের জন্য শ্রাবণ মাস বেশ লাভদায়ক হতে চলেছে। ভৌতিক সুখ প্রাপ্ত হবে। এর সঙ্গে পরিবারের সঙ্গ ভাল প্রমাণিত হবে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ ফের শুরু হয়ে যাবে। পরিবারে চলা অশান্তি শেষ হবে। এই রাশির জাতকদের শিবের কৃপায় ভাগ্য সঙ্গ দেবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। অর্থ বিনিযোগ করার কথা ভাবলে করতে পারেন। কর্মস্থানে আপনার প্রশংসা বাড়বে। 

আরও পড়ুন

সিংহ রাশি
শ্রাবণ মাস এই রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। জীবনে সুখ ই সুখ থাকবে। কেরিয়ারে খুব উন্নতি হবে। আপনার কাজের জন্য পদোন্নতি ও বেতন বৃদ্ধি হবে। ব্যবসায় অপার সফলতার যোগ তৈরি হচ্ছে। নতুন বাহন ও সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হবে। 

Advertisement

মকর রাশি
মকর রাশির জাতকদের ওপর ভগবান শিবের বিশেষ কৃপা রয়েছে। এই সময় এই রাশির জাতকদের প্রত্যেক ক্ষেত্রে সফলতা অর্জন হবে। অধ্যাবসায় ও মনোযোগ বাড়বে। আপনি বন্ধু ও পরিবারের সঙ্গে কোনও ধার্মিক স্থানে যেতে পারেন। ভৌতিক সুখ প্রাপ্তি হবে। এর পাশাপাশি স্বাস্থ্য ভাল থাকবে।   

TAGS:
Advertisement