scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ৮ মে, ২০২৩: পেশায় উন্নতি-আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে

Vrishchik Dainik Rashifal 08 May 2023: চারিদিকে আনন্দ ও আনন্দ থাকবে। তৎপরতা ও সাহস বজায় রাখবে। সবাইকে সঙ্গে নিয়ে যাবে। থাকবে অতিথিদের আগমন। নতুন কাজ এগিয়ে নিয়ে যাবে। কাজে গতি আনবে। পরিকল্পনা এগিয়ে যাবে। আপনি পছন্দসই জিনিস পাবেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলো গতি পাবে। শুভর যোগাযোগ থাকবে।

Advertisement
বৃশ্চিক রাশি বৃশ্চিক রাশি

বৃশ্চিক- চারিদিকে আনন্দ ও আনন্দ থাকবে। তৎপরতা ও সাহস বজায় রাখবে। সবাইকে সঙ্গে নিয়ে যাবে। থাকবে অতিথিদের আগমন। নতুন কাজ এগিয়ে নিয়ে যাবে। কাজে গতি আনবে। পরিকল্পনা এগিয়ে যাবে। আপনি পছন্দসই জিনিস পাবেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলো গতি পাবে। শুভর যোগাযোগ থাকবে। লক্ষ্য বজায় রাখা হবে। উৎসবের অনুষ্ঠানে যুক্ত হবেন। মহিমা বৃদ্ধি করবে। শিল্প শক্তি পাবে। সৃজনশীল কাজে যুক্ত হন। পেশায় উন্নতি-আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। বাড়বে সভ্যতা ও সংস্কৃতি। সুখ বাড়বে।

অর্থ, লাভ, পেশা- বিভিন্ন প্রচেষ্টায় উদ্ভাবন বৃদ্ধি করবে। সেরা সময় তৈরি হয়েছে। কাজের প্রসার ঘটবে। অফার পাবেন। কাঙ্খিত ফলাফল করা হবে। অর্থনৈতিক দিক ধারে থাকবে। সিস্টেম এবং ব্যবস্থাপনার উপর জোর দেওয়া হবে। বিশ্বাসযোগ্যতা ও সম্মান বৃদ্ধি পাবে। কাজে সহযোগিতা থাকবে। সবার ওপর আস্থা বাড়বে। একসঙ্গে সহযোগিতা পাবেন। সাফল্যের শতাংশ বেশি হবে। এগিয়ে নিয়ে যাবে বিভিন্ন কাজ। 

প্রেম, বন্ধুত্ব- পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে যেতে পারেন। পরিবেশের অভিযোজন ক্ষমতাকে পুঁজি করবে। ধৈর্য ধরে এগিয়ে যাবে ধর্ম। প্রস্তাবগুলো গতি পাবে। দ্রুত কাজ করবে। সম্পর্ক মজবুত হবে। সুখকর তথ্য পেতে পারেন। প্রিয়জনের জন্য সময় বের করবেন। একসঙ্গে আপনি বিশ্বাস পাবেন।

স্বাস্থ্য, মনোবল- আধুনিকতাবাদী চিন্তাভাবনা বজায় রাখবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। অর্জন শেয়ার করবেন। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। বড় ভাববে খাবার হবে আকর্ষণীয়। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ সংখ্যা: ২, ৮ এবং ৯

শুভ রং: লাল

আজকের প্রতিকার: দেবাধিদেব মহাদেবের পূজা করুন। মিষ্টান্ন ভাগ করুন। সৃজনশীলতা বাড়ান।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement