scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ১১ মে, ২০২৩: পেশায় কাঙ্খিত সাফল্য মিলবে

Vrishchik Dainik Rashifal 11 May 2023: পরিচিতি যোগাযোগ এবং মিথস্ক্রিয়া বৃদ্ধি করবে। পরাক্রম দেখে সবাই মুগ্ধ হবে। সামাজিক কর্মকান্ডে সক্রিয় থাকবেন। অভিজ্ঞতা ও যোগ্যতার সুফল পাবেন। গতি বজায় রাখুন সবার সঙ্গে সম্প্রীতি বজায় রাখবে। আপনি প্রেম এবং স্নেহের বিষয়ে শক্তি পাবেন। লক্ষ্য পূরণ করবে।

Advertisement
বৃশ্চিক রাশি বৃশ্চিক রাশি

বৃশ্চিক- পরিচিতি যোগাযোগ এবং মিথস্ক্রিয়া বৃদ্ধি করবে। পরাক্রম দেখে সবাই মুগ্ধ হবে। সামাজিক কর্মকান্ডে সক্রিয় থাকবেন। অভিজ্ঞতা ও যোগ্যতার সুফল পাবেন। গতি বজায় রাখুন সবার সঙ্গে সম্প্রীতি বজায় রাখবে। আপনি প্রেম এবং স্নেহের বিষয়ে শক্তি পাবেন। লক্ষ্য পূরণ করবে। যোগাযোগ বাড়বে। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবে। আবেগের ওপর নিয়ন্ত্রণ থাকবে। স্বচ্ছতা বজায় রাখবে। ভ্রমণ হতে পারে। বিতর্ক ও সংলাপের ওপর জোর দেওয়া হবে। অলসতা ত্যাগ করবে। অনর্থক আলোচনা এড়িয়ে যাবে। কাজের অবস্থার উন্নতি হবে।

অর্থ, লাভ, পেশা- দুঃসাহসিক কার্যকলাপের সঙ্গে যুক্ত হবে। অর্থনৈতিক লাভ ভালো হবে। পেশায় কাঙ্খিত সাফল্য মিলবে। পারফর্মিং আর্টের সুযোগ থাকবে। ব্যবসায় সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন। সহযোগিতার বোধ বাড়বে। বাণিজ্যিক বিষয়ে সম্পর্কের সুবিধা নেবেন। কাজের প্রসার আশানুরূপ হবে। ভ্রমণ হতে পারে। বিষয়গুলো পেন্ডিং এড়িয়ে চলুন। প্রতিশ্রুতি পূরণ করবে। মিটিং সফল হবে। ভালো খবর পাবেন।

প্রেম, বন্ধুত্ব- প্রেমের সম্পর্কের মধ্যে ভারসাম্য বজায় রাখবে। মনের বিষয়গুলো অনুকূল থাকবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। স্বতঃস্ফূর্ত আলোচনায় যুক্ত হবেন। ভদ্র হবে। মঙ্গল হবে। সবার সঙ্গে মিলেমিশে থাকুন। সকলের সমর্থন ও আস্থা পাব। বাড়িতে আসা অতিথিকে সম্মান করবে। আবেগ শক্তি লাভ করবে।

স্বাস্থ্য, মনোবল- যোগাযোগের ক্ষেত্রে যোগাযোগ বজায় রাখবে। ফোকাস রাখবে। সময় ব্যবস্থাপনা ভালো হবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। মনোবল দৃঢ় হবে।

শুভ সংখ্যা: ১, ২, ৩, ৬ এবং ৯

শুভ রং: আপেল লাল

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও দেবী মহালক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে বাতি রাখুন। সোনালি হলুদ জিনিস এবং ফল দান ব্যবহার বৃদ্ধি করুন। খুতবা শুনুন।
 

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement