scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ২১ নভেম্বর, ২০২৩: ভালো রুটিন বজায় রাখবে

আপনার অনুভূতি প্রকাশে স্পষ্ট হবে। প্রেমে তাড়াহুড়ো করবেন না। আপনার প্রিয়জনের পরামর্শ অনুসরণ করুন. প্রিয়জনের সুখ বৃদ্ধি। ইগো এড়িয়ে চলুন। ঘনিষ্ঠদের সাথে আলোচনা ও যোগাযোগ ভালো হবে।

Advertisement
বৃশ্চিক বৃশ্চিক
হাইলাইটস
  • মঙ্গলবার বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- ব্যক্তিগত বিষয়ে স্বাভাবিক দ্বিধা থাকবে। পরিবারের দিকে মনোযোগ থাকবে। ব্যক্তিগত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। ঘরোয়া সম্পর্কে ইতিবাচকতা বাড়বে। দ্রুত কাজ শেষ করার চিন্তা থাকবে। আপনার প্রিয়জনকে সম্মান দিন। হুট করে সিদ্ধান্ত নেবেন না। সম্প্রীতি বজায় রাখবে। ব্যক্তিগত আচরণে ফোকাস রাখুন। অতিরিক্ত উদ্দীপনা এবং উত্তেজনা এড়িয়ে চলুন। ব্যক্তিত্বের প্রতি সচেতনতা বাড়বে। ভবন ও যানবাহন সংক্রান্ত সমস্যার সমাধান হবে। রক্তের সম্পর্ক মজবুত হবে। ঐতিহ্য মেনে চলবে। ব্যবস্থাপনা ও প্রশাসনের প্রচেষ্টা গতি পাবে।


আর্থিক সুবিধা- বৈষয়িক বিষয়ে আগ্রহ বাড়বে। সম্পদের প্রচার করবে। ব্যবস্থাপনাগত বিষয়ে উপকার হবে। ভালো রুটিন বজায় রাখবে। ঐতিহ্যবাহী ব্যবসায় যোগ দিতে পারেন। কাজে গাম্ভীর্য বাড়বে। কর্ম ও ব্যবসায় সাফল্য পাবেন। ভালো অফার পাবেন। প্রশাসনিক কাজ হবে। কাজে সময় দেবে। ভদ্রভাবে কাজ করবে। ব্যক্তিগত পারফরম্যান্সে মনোযোগ দেবেন। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। লক্ষ্যে ফোকাস রাখবে। চিন্তা আরও বড় করবে।


প্রেমের বন্ধুত্ব- আপনার অনুভূতি প্রকাশে স্পষ্ট হবে। প্রেমে তাড়াহুড়ো করবেন না। আপনার প্রিয়জনের পরামর্শ অনুসরণ করুন. প্রিয়জনের সুখ বৃদ্ধি। ইগো এড়িয়ে চলুন। ঘনিষ্ঠদের সাথে আলোচনা ও যোগাযোগ ভালো হবে। সারপ্রাইজ দিতে পারে। মানসিক কর্মক্ষমতা শক্তি লাভ করবে। সাহস যোগাযোগ রক্ষা করবে। দেখা করার আগ্রহ থাকবে।


স্বাস্থ্য মনোবল- নম্রতা বজায় রাখুন। দ্বীনের অনুসরণের উপর জোর দিন। শৃঙ্খলা বাড়ান। ত্যাগ করবে সংকীর্ণতা। ব্যক্তিত্বের উন্নতি হবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান। খাবার হবে আকর্ষণীয়।
 

ভাগ্যবান সংখ্যা: 3, 6, 7 এবং 9

শুভ রং: মরিচ লাল

আজকের প্রতিকার: হনুমানজির পূজা করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। আপনার বড়দের কথা শুনুন। ধ্যান এবং যোগব্যায়াম করুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement