scorecardresearch
 

Shadashtak Yoga 2024: ষড়ষ্টক যোগে বিপদের সম্ভাবনা, ৩ রাশি খুব সাবধান

Shadashtak Yoga 2024: জুলাই মাসের ১৬ তারিখ সূর্য দেবতা কর্কট রাশিতে প্রবেশ করবে। শনি এই সময় কুম্ভ রাশিতে অবস্থান করছে। শনি ও সূর্যের কারণে তৈরি হবে 'ষড়ষ্টক যোগ’। এই যোগ খুব অশুভ।

Advertisement
ষড়ষ্টক যোগে বিপদের সম্ভাবনা, ৩ রাশি খুব সাবধান ষড়ষ্টক যোগে বিপদের সম্ভাবনা, ৩ রাশি খুব সাবধান
হাইলাইটস
  • ১৭ সেপ্টেম্বর থেকে সাবধান
  • ষড়ষ্টক যোগে ৩ রাশির
  • বুদ্ধিবিভ্রমের সম্ভাবনায় বিপদ

Shadashtak Yoga 2024: জ্যোতিষশাস্ত্রে কেতু গ্রহকে ছায়া গ্রহ বলে মনে করা হয়। প্রায় ১৬ মাস ধরে একটি রাশিতেই বিরাজ করে এই গ্রহ। বৃহস্পতি গ্রহকে বলা হয় দেবগুরু বা গুরুগ্রহ। অত্যন্ত শুভগ্রহ বৃহস্পতি গ্রহ। ২০২৩ সালের ৩০ অক্টোবর কেতুগ্রহ কন্যা রাশিতে প্রবেশ করেছে। ২০২৫ সাল পর্যন্ত একই রাশিতে থাকবে এই গ্রহ।

জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহেরই বিশেষ গুরুত্ব রয়েছেন। যখন গ্রহরা স্থান পরিবর্তন করে বা বিপরীতমুখী হয় তখন ১২ রাশির ব্যক্তিদের উপর নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে, আবার কারোর জন্য অশুভ হতে পারে। 

শনি এই সময় কুম্ভ রাশিতে অবস্থান করছে। শনি ও সূর্যের কারণে তৈরি হবে 'ষড়ষ্টক যোগ’। এই যোগ খুব অশুভ। যোগের অশুভ প্রভাবে ব্যবসায় ক্ষতির মুখে পরবেন এই রাশির জাতকরা, তালিকায় কারা রয়েছেন, জানেন।

আরও পড়ুন

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকাদের অসুবিধার মধ্যে পড়তে হবে। জীবনে কোনও কাজে এগোতে পারবেন না। মানসিক চাপ বাড়তে থাকবে। চাকরি থেকে ব্যবসায় খুব অসুবিধার মধ্যে দিয়ে যেতে হবে। তাই কোনও কাজ করার আগে বারবার ভাববেন। অযথা কারোর সঙ্গে তর্ক বিতর্কে জড়াবেন না। অর্থহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাবা-মায়ের সঙ্গে ভালো ব্যবহার করবার চেষ্টা করুন। পরিবারের সকলের সঙ্গে নানান কারণে অশান্তি লেগে থাকবে। অংশীদারিত্ব ব্যবসায়ে বিনিয়োগ না করাই ভালো।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকাদের এই সময় খুব একটা শুভ নয়। তাই এসময় কোনও কাজে আপনি সফলতা অর্জন করতে পারবেন না। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেবেন। গাড়ি চালালে সাবধানে চালাবেন। এসময় আপনার দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। তাই আপনি যদি একজন ব্যবসায়ী হন, তাহলে এই সময়ে ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি কাউকে টাকা ধার দেবেন না। কারোর থেকে টাকা ধার নেবেনও না।

Advertisement

তুলা রাশি
যোগের অশুভ প্রভাব পড়বে তুলা রাশির ব্যক্তিদের ওপর। পরিবারের সকলের সঙ্গে আপনার অশান্তি লেগে থাকবে। যারা বেসরকারি চাকরি করছেন তাদের অর্থহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনেও একটু সাবধানে থাকার চেষ্টা করবেন। না হলে এসময় স্ত্রীর সঙ্গে অশান্তি লেগে যাবে আপনার। স্বাস্থ্যের বিশেষ যত্ন নেবেন। গাড়ি চালালে সাবধানে চালাবেন। এ সময় আপনার দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। আপনি যদি একজন ব্যবসায়ী হন তাহলে আপনাকে এই সময় সাবধানে সব কাজ করতে হবে।


 

Advertisement