scorecardresearch
 

Shadashtak Yoga: পুজোর আগেই সূর্য-রাহুর অশুভ যোগ, শুধুমাত্র এই ৩ রাশির ফায়দা

পঞ্জিকা অনুসারে,সূর্য যখন বুধের রাশি কন্যা রাশিতে গমন করবে। সেই সময় মেষ রাশিতে অবস্থান করবে রাহু। এটি অত্যন্ত বিপজ্জনক  যোগ তৈরি করতে চলেছে। ষড়ষ্টক যোগ গঠন করতে চলেছে সূ্র্য ও রাহু।

Advertisement
ষড়াষ্টক যোগ ২০২২। ষড়াষ্টক যোগ ২০২২।
হাইলাইটস
  • পঞ্জিকা অনুসারে,সূর্য যখন বুধের রাশি কন্যা রাশিতে গমন করবে।
  • সেই সময় মেষ রাশিতে অবস্থান করবে রাহু।

Surya rashi parivartan 2022, Surya Gochar: জ্যোতিষশাস্ত্রে সূর্যকে শক্তি, সম্মান, উচ্চপদ, কর্তৃত্বের গ্রহ বলে মনে করা হয়। সূর্য প্রতি এক মাস পর পর রাশি পরিবর্তন করে। সূর্য স্বরাশি সিংহ রাশি থেকে বেরিয়ে বুধ রাশিতে প্রবেশ করবে শনিবার, ১৭ সেপ্টেম্বর। ঠিক সকাল ৭টা ১১মিনিটে এই যাত্রা সম্পন্ন হবে। সূর্য এক মাস কন্যা রাশিতে অবস্থান করবে। এর পর ১৭ অক্টোবর তুলা রাশিতে গমন করবে।

পঞ্জিকা অনুসারে,সূর্য যখন বুধের রাশি কন্যা রাশিতে গমন করবে। সেই সময় মেষ রাশিতে অবস্থান করবে রাহু। এটি অত্যন্ত বিপজ্জনক  যোগ তৈরি করতে চলেছে। ষড়ষ্টক যোগ গঠন করতে চলেছে সূ্র্য ও রাহু। জ্যোতিষশাস্ত্রে, ষড়ষ্টক যোগ দু'টি গ্রহের মিলনে তৈরি সবচেয়ে অশুভ যোগ হিসেবে ধরা করা হয়। রাহু ও সূর্যের এই যোগের কারণে কোনও দেশের বড় কোনও ব্যক্তিত্ব বা নেতার মৃত্যু ঘটতে পারে। হতে পারে বড় ধরনের প্রাকৃতিক দুর্যো। আন্তর্জাতিক পর্যায়ে টানাপোড়েনের সম্ভাবনা।

ষড়াষ্টক যোগ অশুভ হলেও কয়েকটি রাশির জন্য শুভ ফলদায়ীও হতে চলেছে। 

মেষ রাশি- সূর্য যাত্রার প্রভাবে সমস্ত কাজ সম্পন্ন হবে। উন্নতি হবে স্বাস্থ্যের। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা সফল হবেন। কন্যা রাশিতে সূর্যের স্থানান্তরে মেষ রাশির জাতক-জাতিকাদের জীবনে আসবে অনুকূল সময়।

কর্কট রাশি- কন্যা রাশিতে সূর্যের গমনের প্রভাব কর্কট রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের উপর ইতিবাচক প্রভাব ফেলবে। এতে স্বাস্থ্য ভাল থাকবে। শারীরিক ও মানসিক সমস্যার অবসান হবে। কর্মজীবনের প্রতিটি কাজে সাফল্য পাবেন। অফিসে সহকর্মী ও উচ্চপদস্থ কর্মকর্তাদের পূর্ণ সমর্থন থাকবে।

বৃশ্চিক রাশি- ১৭ সেপ্টেম্বর সূর্য আপনার রাশি থেকে একাদশ ঘরে প্রবেশ করবে। এতে আর্থিক অবস্থার উন্নতি হবে। অর্থনৈতিক সংকটের সমাধান হবে। বাড়বে আয়। আয়ের উৎসও বাড়বে। ভাল অর্থ উপার্জনের জোরালো সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে শান্তি বজায় থাকবে। কর্মস্থলেও থাকবে সুস্থির পরিবেশ।

Advertisement

আরও পড়ুন- দেখাশোনা করে বিয়ে না প্রেমের পরিণয়? বলে দেবে আপনার জন্ম তারিখ

Advertisement