scorecardresearch
 

Zodiac: ২ দিনে ২ মিত্র গ্রহের পাল্টাবে চলন, ৪ রাশির বিরাট অর্থলাভের যোগ

৩ জুন বুধ বৃষ রাশিতে গমন করবে এবং ৫ জুন শনি কুম্ভ রাশিতে অবস্থান করবে। একদিকে যেখানে বুধ গ্রহকে বুদ্ধিমত্তা, কথাবার্তা এবং যৌক্তিক চিন্তাভাবনার কারক হিসাবে বিবেচনা করা হয়, অন্যদিকে, শনি কর্মের দাতা হিসাবে পরিচিত। জেনে নিন কোন ৪টি রাশি এই দুটি গ্রহের পরিবর্তনের ফলে দুর্দান্ত সুবিধা পেতে চলেছে।

Advertisement
২ দিনে ২ মিত্র গ্রহের পাল্টাবে চলন, ৪ রাশির বিরাট অর্থলাভের যোগ ২ দিনে ২ মিত্র গ্রহের পাল্টাবে চলন, ৪ রাশির বিরাট অর্থলাভের যোগ

Zodiac: জ্যোতিষশাস্ত্রে কিছু গ্রহকে বন্ধু গ্রহের মর্যাদা দেওয়া হয়েছে। একই সময়ে, কিছু গ্রহ রয়েছে যাদের একে অপরের সঙ্গে শত্রুতার অনুভূতি রয়েছে। আজ আমরা এখানে দুটি বন্ধু গ্রহ বুধ এবং শনি সম্পর্কে কথা বলব। জুনে তার চলন বদলাতে চলেছে। ৩ জুন বুধ বৃষ রাশিতে গমন করবে এবং ৫ জুন শনি কুম্ভ রাশিতে অবস্থান করবে। একদিকে যেখানে বুধ গ্রহকে বুদ্ধিমত্তা, কথাবার্তা এবং যৌক্তিক চিন্তাভাবনার কারক হিসাবে বিবেচনা করা হয়, অন্যদিকে, শনি কর্মের দাতা হিসাবে পরিচিত। জেনে নিন কোন ৪টি রাশি এই দুটি গ্রহের পরিবর্তনের ফলে দুর্দান্ত সুবিধা পেতে চলেছে।


মেষ ARIES

বুধের মার্গী হওয়া এবং শনি পশ্চাদগামী হওয়া এই উভয় রাশির জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়টি আপনার জন্য খুবই আনন্দদায়ক হতে চলেছে। পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। পুরনো বিবাদ মিটে যাবে। চাকরি, পেশা ও ব্যবসায় সাফল্য পাবেন। আর্থিক অবস্থা চমৎকার হবে।


মিথুন GEMINI

এই রাশির জাতকদের জন্য সময়টি খুবই শুভ। কর্মজীবনে কারও সহযোগিতা পাবেন। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পেতে পারেন। প্রতিটি কাজে ভাগ্যের পূর্ণ সহযোগিতা পাবেন। কঠোর পরিশ্রমের মাধ্যমে, আপনি বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।


ধনু SAGITTARIUS

এই রাশির জাতকরাও শনি ও বুধের পরিবর্তনশীল গতিবিধির সুবিধা পাবেন। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল। চাকরিজীবীরা ক্ষেত্রে সাফল্য ও পদোন্নতির সুযোগ পাবেন। বিবাহিতরা কোনো সুখবর পেতে পারেন।


কুম্ভ AQUARIUS

শনির পিছিয়ে যাওয়া এবং বুধের মার্গী হওয়া এই রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। যার ফলশ্রুতিতে এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে শুভ ফল পাবেন। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের ভালো ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। ব্যবসায়ও লাভের অনেক সুযোগ রয়েছে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement