scorecardresearch
 

Shani Lucky-Unlucky Zodiacs: ফেব্রুয়ারি থেকে এক মাস দুর্ভোগ-বাধা ৫ রাশির, ৩ রাশির কাজে সাফল্য

এই ৩০ দিন কর্কট-সহ ৫টি রাশির জীবনে আসতে চলেছে দুঃসময়। কারণ শনি অস্ত গেলেও শুক্র, বুধ ও সূর্যের প্রভাবেও আসতে চলেছে। 

Rashifal 2023: Shani Gochar Rashifal 2023: Shani Gochar
হাইলাইটস
  • ৩১ জানুয়ারি কুম্ভ রাশিতে অস্তমিত হচ্ছেন শনিদেব।
  • ৫ মার্চ উদিত হবেন।
  • শনির রোষে ৫ রাশি। ৩ রাশির সুসময়।

জ্যোতিষশাস্ত্রে অন্যতম গুরুত্বপূর্ণ গ্রহ শনি। হিন্দু পঞ্জিকা অনুসারে,গত ১৭ জানুয়ারি ৩০ বছর পর কুম্ভ রাশিতে গমন করেছিলেন শনিদেব। এবার ৩১ জানুয়ারি অস্ত যাচ্ছেন তিনি। কুম্ভ রাশিতেই অস্তমিত হবেন। তার পর ৩৩ দিন তাঁর প্রভাবে ৫ রাশির জাতক-জাতিকাদের দুর্ভোগ বাড়বে। আর্থিক টানাটানি দেখা দিতে পারে। বাড়বে বাধাবিঘ্ন। তবে সুদিন দেখবেন ৩ রাশির জাতক-জাতিকারা। শনিদেব আবার উদিত হবেন ৫ মার্চ। এই সময়কালে, বিবাহ, উপনয়ন এবং যাবতীয় শুভ কাজ করা উচিত নয়। 

শনি অস্তমিত হওয়ায় লাভবান হবেন বৃষ, তুলা এবং মকর রাশির জাতক-জাতিকারা। দেখে নিন শনির অস্তমিত হওয়ার পর লাভবান হওয়া ৩ রাশিকে

মকর রাশি- এই রাশির জাতক-জাতিকাদের উপর শনির অবস্থান ইতিবাচক প্রভাব ফেলবে। এই সময়ে আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে। এর পাশাপাশি ব্যবসায়ী এবং চাকরিজীবীরা আর্থিক উন্নতি করবেন। কর্মক্ষেত্রে আপনি এগিয়ে যাবেন। পরিশ্রম করলে আসবে সাফল্য।  

তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনির অস্ত যাওয়া ফায়দার হতে চলেছে। সুখবর পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। কর্মক্ষেত্রে উন্নতিলাভ করবেন। অর্থনৈতিক ক্ষেত্রেও অগ্রগতি হবে। টাকাপয়সার অভাব হবে না। নিজের কাজের ফল পাবেন। কর্ম করে চললে কোনও সমস্যা হবে না। বাধাবিঘ্ন কেটে যাবে। ব্যবসায়ীরও সফল হতে পারেন। 

বৃষ রাশি- এই  রাশির জাতক-জাতিকারা শনিদেবের অবস্থানের সুফল পাবেন। নতুন চাকরি পেতে পারেন। কর্মক্ষেত্রেও অগ্রগতির হবে। অফিসে নতুন দায়িত্ব পেতে পারেন। পরিশ্রমের সুফল পাবেন। আয়ও বাড়বে আপনার। পরিকল্পনা করলে সফল হবেন। ব্যবসায় লাভের যোগ। 

শনি অস্ত যাওয়ায় ৫ রাশির জাতক-জাতিকারা সমস্যায় পড়বেন। এই ৩৩ দিন সাবধানে থাকার পরামর্শ দিচ্ছেন জ্যোতিষীরা। বিভিন্ন ক্ষেত্রে বিপদের মুখে পড়তে পারেন তাঁরা। ৩৩ দিন যে ৫ রাশিকে সতর্ক থাকতে হবে-  

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের ষষ্ঠ ঘরে অবস্থান করবেন শনিদেব। শনির অবস্থান আপনার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। যাঁরা আগে থেকে অসুস্থ, তাঁদের সমস্যা আরও বাড়তে পারে। হঠাৎ করে আপনার ব্যয় বাড়তে পারে। গুলিয়ে যেতে পারে হিসাব। বাড়বে খরচ। অশুভ সংবাদ পেতে পারেন। মেজাজ থাকবে বিগড়ে। যাঁরা ব্যবসা করেন তাঁদের জন্যও এই সময়টা কঠিন হতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভাবনাচিন্তা করুন। 

মেষ রাশি- এই রাশির দশম ঘরে অস্তমিত হতে চলেছে শনি। দশম ঘর কাজ,সামাজিক জীবন এবং পেশাগত জীবনের স্থান। এই ঘরে শনি অস্ত যাওয়ার কারণে মেষ রাশির জীবনে আসবে নানা সমস্যা ও বাধা। কোনও কারণে সামাজিক ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হতে পারে। পেশাগত জীবনে বিবিধ উত্থান-পতন হতে পারে। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে।  এই সময়ে কোথাও টাকা বিনিয়োগ করবেন না।  দাম্পত্য জীবনেও শান্তি থাকবে না। 

বৃশ্চিক রাশি- অস্ত যাওয়ার সময় শনি আপনার রাশির তৃতীয় ঘরে প্রবেশ করবে। এটি হল ভাইবোনের সঙ্গে সম্পর্কিত। শনির প্রভাবের কারণে পরিবারে ভাইবোনদের সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। এই সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক এড়িয়ে চলুন। পরিজনদের সঙ্গে ব্যবসা বা কোনও চুক্তি করবেন না। বড় বিনিয়োগ এড়িয়ে চলুন। ব্যবসায় নতুন কোনও এক্সপেরিমেন্ট এড়িয়ে চলুন। রাস্তাঘাটে চলাফেরার সময় বিশেষভাবে সতর্ক থাকুন। অর্থ খরচে লাগাম টানুন। 

কর্কট রাশি- শনি আপনার রাশির সপ্তম ঘরে অস্তমিত হবে। কুম্ভ রাশিতে শনির অস্ত এই রাশির কেরিয়ারের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। শনির প্রভাবের কারণে যাঁরা ব্যবসা করেন তাঁরা সমস্যায় পড়বেন। এই সময় আপনাকে খুব সাবধানে থাকতে হবে। ভুল করেও নতুন কোনও কাজ শুরু করবেন না। এই ৩৩ দিনে কেরিয়ার সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। ৩৩ দিনের এই সময়কাল বিবাহিত জাতক-জাতিকাদের জন্য খারাপ সময় আনতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে বাড়বে ঝামেলা।

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের  কেরিয়ার সংক্রান্ত যে কোনও সিদ্ধান্ত অনেক ভেবেচিন্তে নেওয়া উচিত। আপনার আর্থিক অবস্থাও দুর্বল হতে পারে। চাকরিজীবীদের অফিসে চাপ বাড়তে পারে। সহকর্মী ও বসের সঙ্গে তর্কে জড়াবেন না। আপনি যদি চাকরি পরিবর্তনের পরিকল্পনা করে থাকেন,তাহলে ভাল করে ভাবনাচিন্তা করে নিন। ব্যবসায়ীরাও এই সময়ে কোনও ধরনের বিনিয়োগ করার আগে ভাবনাচিন্তা করে নিন। বিবাহিত জীবনে ঝামেলা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। 

আরও পড়ুন- ফেব্রুয়ারিতে তুঙ্গে ৫ রাশির ভাগ্য, দারুণ প্রেমজীবন, কিনবেন দামি জিনিস