scorecardresearch
 

Shukra Lucky Zodiacs February: ফেব্রুয়ারিতে তুঙ্গে ৫ রাশির ভাগ্য, দারুণ প্রেমজীবন, কিনবেন দামি জিনিস

২২ জানুয়ারি রাশি বদল করেছেন শুক্রদেব। তিনি তুষা ও বৃষ রাশির অধিপতি। কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন শুক্র। ওই রাশিতে থাকবেন ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত।  ততদিন পর্যন্ত ৫ রাশির ভাগ্য থাকবে সদয়। তাঁরা কেনাকাটা করবেন।    

Advertisement
বৈভবের গ্রহ সহায় ৫ রাশিতে। বৈভবের গ্রহ সহায় ৫ রাশিতে।
হাইলাইটস
  • ২২ জানুয়ারি রাশি বদল করেছেন শুক্র।
  • ৫ রাশির সৌভাগ্য শুরু।

বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী সব গ্রহই নিয়মিত সময় অন্তর রাশি বদল করে। প্রতিটি গ্রহের রাশির উপরে আলাদা আলাদা প্রভাব পড়ে। ২২ জানুয়ারি রাশি বদল করেছেন শুক্রদেব। তিনি তুষা ও বৃষ রাশির অধিপতি। কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন শুক্র। ওই রাশিতে থাকবেন ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত।  ততদিন পর্যন্ত ৫ রাশির ভাগ্য থাকবে সদয়। তাঁরা কেনাকাটা করবেন।      

মেষ- কুম্ভ রাশিতে শুক্রের অবস্থানের কারণে মেষ রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য ভালো সময়। লাভের মুখ দেখবেন। অর্থনৈতিকভাবে শক্তিশালী হবেন। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। হাতে টাকা আসবে। নতুন জিনিসপত্র কিনতে পারেন। 

মিথুন- শুক্রের গমনের কারণে মিথুন রাশির জাতক-জাতিকাদের দারুণ দিন কাটবে। কর্মক্ষেত্রে অগ্রগতির প্রবল সম্ভাবনা রয়েছে। ভাগ্য আপনার সঙ্গে থাকবেন। এই সময়ে আপনি যে কাজে হাত দেবেন তাতেই সাফল্য পাবেন। মন থাকবে আধ্যাত্মিকতার দিকে।

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের বিবাহিত ও প্রেমজীবন হবে সুখের। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। কর্মজীবনে উন্নতির পাশাপাশি নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। ব্যবসায়ীরা লাভবান হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উপকৃত হবেন। কোনও বস্তু কিনতে পারেন। কেনাকাটা বাড়বে। 

মকর - শুক্র গ্রহ মকর রাশির জন্য ইতিবাচক ফল এনেছে। মকর রাশির জাতক-জাতিকারা হঠাৎ আর্থিক সুবিধা পেতে পারেন। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। চাকরিজীবীরা নতুন চাকরি পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি-শুক্রের মগন কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হবে। এই রাশিতে শুক্রের আগমন কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। নতুন চাকরির সুযোগ পাবেন। বিনিয়োগের সুফল পাবেন। আর্থিক সুবিধা পাবেন। হাতে আসবে টাকা। 

Advertisement

আরও পড়ুন- এই ৫ রাশি সরস্বতীর খুব প্রিয়, বুদ্ধি-পড়াশুনোয় হন চৌখস

Advertisement