scorecardresearch
 

Shani Dev Favourite Rashi: জ্যোতিষশাস্ত্র বলছে, এই ৩ রাশিকে কখনও কষ্ট দেন না শনিদেব

Shani Dev Favourite Zodiac: শনির নাম শুনলেই মানুষ ভয় পেয়ে যায়। তবে সত্য হল শনি সবাইকে কষ্ট দেন না।

Advertisement
৩ রাশিকে কখনও কষ্ট দেন না শনিদেব ৩ রাশিকে কখনও কষ্ট দেন না শনিদেব
হাইলাইটস
  • শনির নাম শুনলেই মানুষ ভয় পেয়ে যায়
  • তবে সত্য হল শনি সবাইকে কষ্ট দেন না

Shani Positive Result: জ্যোতিষশাস্ত্রে শনিকে একটি নিষ্ঠুর গ্রহ হিসেবে দেখা হয়। শনির স্বভাব সত্যের পথ অনুসরণ করা। যেখানেই কিছু ভুল হতে দেখেন, শনি তাতে মারাত্মক ফল দেন। কারণ শনি কর্মের দাতাও। মানুষের ভালো-মন্দ কাজের হিসাব রাখা শনির দায়িত্ব। তাই ভগবান শনিকে  কলিযুগের  বিচারকও বলা হয়।

শনির সাড়ে সাতি, ঢাইয়া (Shani Dev, Shani Sade Sati)
শনির সাড়ে সাতি এবং ঢাইয়া শুভ ফল দেয় বলে মনে করা হয় না। মানুষের বিশ্বাস শনিদেব এই অবস্থায় খারাপ ফল দেন। কিন্তু তা নয়, বিশেষ পরিস্থিতিতে শনিও শুভ ফলও দেন। 

মকর ও কুম্ভ রাশির অধিপতি হলেন শনিদেব (Makar Rashi, Kumbh Rashi)
মকর ও কুম্ভ রাশির অধিপতি হলেন শনিদেব। বর্তমানে শনিদেব মকর রাশিতে অবস্থান করছেন। অর্থাৎ শনি তার নিজের রাশিতে বসে আছে। কিন্তু শনি এই সময়ে বক্রী চালে রয়েছেন। এটা বিশ্বাস করা হয় যে শনি যখন বক্রী হন, তখন এটি সম্পূর্ণ শুভ ফল দিতে পারে না। তাই এই রাশির জাতকদের সাবধান হওয়া উচিত। এর পাশাপাশি শনি কুম্ভ রাশিরও অধিপতি। মকর রাশির পর শনি কুম্ভ রাশিতে অবস্থান করবে।

শনিদেব এই দুই রাশির জাতকদের বিরক্ত করেন না (Shani Positive Result )
 শনিদেব ধনু ও মীন রাশির জাতকদের বিরক্ত করেন না। এই রাশির জাতক জাতিকারা যদি নিয়ম মেনে চলেন এবং অন্যের ক্ষতি না করেন, তাহলে শনি এই ব্যক্তিদের সম্মান ও সম্পদ দেন।

তুলা হল শনির প্রিয় রাশি (Shani in Tula Rashi)
শনির সবচেয়ে প্রিয় রাশি সম্পর্কে বললে, তুলা হল শনির প্রিয়। শনি এই রাশির জাতকদের কষ্ট ও দুঃখ দেন না। তুলা রাশির জাতক জাতিকারা যদি অন্যের ভালো করেন, তাদের উন্নতিতে সহায়ক হন, তাহলে শনি অপ্রত্যাশিত ফল দেন। এ ধরনের মানুষ জীবনে উচ্চ পদ লাভ করেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement