scorecardresearch
 

Shani Dev: শনির রোষে ছারখার হতে পারে প্রেম জীবন, সাবধান থাকতেই হবে ৫ রাশিকে

Shani Dev: শনিদেবকে কর্মফলের দেবতা বলে মনে করা হয়। শনি ব্যক্তির কর্ম অনুযায়ী তাঁকে ফলপ্রদান করে থাকেন। তবে শনির রোষে পড়লে জীবন ছারখার হতে বেশি সময় লাগে না। বর্তমানে কুম্ভ রাশিতে বক্রী চলনে রয়েছেন শনিদেব।

Advertisement
শনিদেবের রোষ এই ৫ রাশির ওপর শনিদেবের রোষ এই ৫ রাশির ওপর
হাইলাইটস
  • শনিদেবকে কর্মফলের দেবতা বলে মনে করা হয়। শনি ব্যক্তির কর্ম অনুযায়ী তাঁকে ফলপ্রদান করে থাকেন।

শনিদেবকে কর্মফলের দেবতা বলে মনে করা হয়। শনি ব্যক্তির কর্ম অনুযায়ী তাঁকে ফলপ্রদান করে থাকেন। তবে শনির রোষে পড়লে জীবন ছারখার হতে বেশি সময় লাগে না। বর্তমানে কুম্ভ রাশিতে বক্রী চলনে রয়েছেন শনিদেব। শনির এই অবস্থানের ফলে যেমন কোনও কোনও রাশির জাতকরা কেরিয়ারে সমস্যার মুখে পড়েছেন, কেউ কেউ স্বাস্থ্য নিয়ে নাজেহাল হচ্ছেন, তেমনই আবার শনির দশায় অশুভ প্রভাব পড়তে পারে প্রেম জীবনের উপরেও। জ্যোতিষ গণনা বলছে, শনির বক্রী দৃষ্টির জালে আটকা প্রেম ভাঙার আশঙ্কা রয়েছে কিছু রাশির জাতকদের ওপর। 

মেষ রাশি
এই সময় শনির খারাপ প্রভাব পড়বে মেষ রাশির জাতকদের প্রেম জীবনের ওপর। সঙ্গীর সঙ্গে নানা কারণে মনোমালিন্য হতে পারে। দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। ছোট ছোট ঘটনার জেরে বড় গোলমাল হয়ে যেতে পারে। এই পরিস্থিতি এড়াতে খেয়াল রাখুন আপনার সঙ্গী যেন এখন কিছুদিন গুড় না খান। এছাড়া বটগাছের গোড়ায় মিষ্টি দুধ নিবেদন করতে পারেন।

কন্যা রাশি
এই সময় প্রেমের সম্পর্কে প্রচুর ওঠানামা দেখা যাবে কন্যা রাশির জাতকদের। দাম্পত্য জীবনেও ফাটল দেখা দিতে পারে। শনির অশুভ প্রভাবে নানা বিষয়ে সঙ্গীর সঙ্গে ঝগড়া হবে আপনার। ছোট ছোট বিষয়গুলি উপেক্ষা করুন। এই পরিস্থিতিকে নিয়ন্ত্রণে কন্যা রাশির জাতকদের নিজেদের রাগ কমাতে হবে। নিয়মিত হনুমান চালিশা পাঠ করুন এবং দুর্গা মন্দিরে মাটির পাত্র ভরে মধু নিবেদন করুন।

আরও পড়ুন

তুলা রাশি
শনিদেবের তৃতীয় চোখের তির্যক দৃষ্টি তুলা রাশির জাতকদের প্রেম জীবনে টালমাটাল পরিস্থিতি তৈরি করতে পারে। সঙ্গীর সঙ্গে সম্পর্কে টান কম অনুভব করতে পারেন আপনি। দাম্পত্য জীবনেও নানান সমস্যা দেখা দেবে। সঙ্গীর প্রতি সন্দেহ বাড়বে। শনির কুদৃষ্টি এড়াতে এই সময় আপনাকে নুন খাওয়া কমিয়ে দিতে হবে। প্রতি মঙ্গলবার গুড় বা গুড়ের তৈরি মিষ্টি কোনও মন্দিরে দান করুন।

Advertisement

মকর রাশি
সম্পর্কের পথে নানা চ্যালেঞ্জের মধ্যে পড়তে হবে মকর রাশির জাতকদের। নিজের প্রেম জীবন নিয়ে সতর্ক না হলে ব্রেকআপ হয়ে যেতে পারে। সঙ্গীর সঙ্গে এই সময় বড়সড় কোনও ঝামেলা হতে পারে। স্বামী স্ত্রীর মধ্যেও সম্পর্কের বোঝাপড়া কমবে। মকর রাশির জাতকেরা এই সময় সঙ্গীকে তাঁর প্রিয় পারফিউম দান করুন। প্রতি শুক্রবার কুমারী মেয়েদের মিষ্টি খাওয়ান। 

মীন রাশি
প্রেমের দিক থেকে এই সময়টা মোটেও ভালো নয় মীন রাশির জাতকদের। এমনকি সঙ্গীর সঙ্গে পুরোপুরি ছাড়াছাড়িও হয়ে যেতে পারে। দাম্পত্য জীবনেও ডিভোর্সের আশঙ্কা রয়েছে। চেষ্টা করুন এই সময় কোনও ছোট সমস্যাকে বড় করে না তুলতে। মীন রাশির জাতকরা এই সময় নিজের বাড়ির কাছে একটি নিম গাছ পুঁতুন। মন্দিরে নারকেল দান করলেও উপকার পাবেন।

Advertisement