scorecardresearch
 

Shani Dev: শনিদেবের প্রিয় সংখ্যা জানেন? এই তারিখগুলিতে জন্মালে শনির কৃপা থাকবে সর্বদা

Shani Dev: কর্মফলদাতা হিসাবে বলা হয়ে থাকে শনিদেবকে। শনিদেব প্রত্যেক ব্যক্তিকে তাঁর কর্ম অনুযায়ী ফল প্রদান করে থাকেন। শনিদেব যদি কারোর ওপর প্রসন্ন হন তবে তাঁকে মালামাল করে দিতে পারেন। আবার কারোর ওপর যদি রুষ্ট হন তবে তাঁর জীবন তছনছ হয়ে যেতে পারে। তাই সর্বদা ভাল কাজ করার চেষ্টা করা উচিত।

Advertisement
শনিদেবের প্রিয় নম্বর জানুন শনিদেবের প্রিয় নম্বর জানুন
হাইলাইটস
  • কর্মফলদাতা হিসাবে বলা হয়ে থাকে শনিদেবকে।
  • শনিদেব প্রত্যেক ব্যক্তিকে তাঁর কর্ম অনুযায়ী ফল প্রদান করে থাকেন।

কর্মফলদাতা হিসাবে বলা হয়ে থাকে শনিদেবকে। শনিদেব প্রত্যেক ব্যক্তিকে তাঁর কর্ম অনুযায়ী ফল প্রদান করে থাকেন। শনিদেব যদি কারোর ওপর প্রসন্ন হন তবে তাঁকে মালামাল করে দিতে পারেন। আবার কারোর ওপর যদি রুষ্ট হন তবে তাঁর জীবন তছনছ হয়ে যেতে পারে। তাই সর্বদা ভাল কাজ করার চেষ্টা করা উচিত। শনিদেব মুলাঙ্ক ৮-এর দেবতা। অর্থাৎ যাঁরা ৮, ১৭, ২৬ তারিখে জন্মেছেন তাঁদের মুলাঙ্ক ৮। যাঁদের মূলাঙ্ক ৮, তাঁদের উপর সব সময় শনির আশীর্বাদ বর্ষিত হয়।

কেমন হন এই ৮ মুলাঙ্কের জাতকরা
একটু লাজুক ও অন্তর্মুখী প্রকৃতির হন ৮ মূলাঙ্কের জাতকরা। এঁরা নিজেরা যে কাজটা ভালোবাসেন, সারা দুনিয়া থেকে বিচ্ছিন্ন হয়ে সারা দিন সেই কাজ করে যেতে পারেন। এক সময়ে এঁরা একটাই কাজ করতে ভালোবাসেন। এঁরা শান্ত, বুদ্ধিমান ও সিরিয়াস প্রকৃতির মানুষ হন। জীবনে সাফল্যের সিঁড়ি বেয়ে এঁরা ধীরে ধীরে শীর্ষে ওঠেন।

শনির শুভ দৃষ্টি থাকে
৮ মূলাঙ্কের জাতকদের উপর সব সময় শনির শুভ দৃষ্টি বজায় থাকে। ৮ সংখ্যা শনির প্রিয় বলে ৮ মূলাঙ্কের জাতকদের উপর প্রসন্ন থাকেন কর্মফলদাতা। এঁরা নিজেদের পরিশ্রমের জোরে জীবনে উচ্চপদ অর্জন করেন। একবার যে লক্ষ্য এঁরা জীবনে স্থির করেন, তা অর্জন করেই ছাড়েন। কোনও বাধাকেই এঁরা বাধা বলে মনে করেন না। তবে পড়াশোনার ক্ষেত্রে এঁদের কিছুটা স্ট্রাগল করতে হয়। 

আরও পড়ুন

৮ মূলাঙ্কের জাতকদের অর্থভাগ্য
৮ মূলাঙ্কের জাতকদের আর্থিক ভাগ্যও বেশ ভালো হয়। এঁদের মধ্যে অর্থ সঞ্চয় করার প্রবণতা থাকে। এঁরা মোটেও টাকা অপচয় করতে পছন্দ করেন না। এরা অর্থ রোজগারের জন্য সারা দিন কঠোর পরিশ্রম করেন।

৮ মূলাঙ্কের জাতকদের প্রেম জীবন
মনে মনে কাউকে ভালোবাসলেও তা মুখ ফুটে অনেক সময়ই বলে উঠতে পারেন না ৮ মূলাঙ্কের জাতকরা। এঁদের বিয়ে হতেও সাধারণত দেরি হয়। পারিবারিক সুখের পথেও বাধা থাকে ৮ মূলাঙ্কের জাতকদের। সঙ্গীর সঙ্গে এঁদের কিছু কিছু বিষয়ে সমস্যা দেখা দেয়। এঁদের খুব বেশি বন্ধুবান্ধব থাকে না।

Advertisement

৮ মূলাঙ্কের জাতকদের শুভ রং ও সংখ্যা
৮ মূলাঙ্কের জাতকদের শুভ সংখ্যা হল ৮, ১৭ ও ২৬। এঁদের জন্য শুভ দিন হল বুধবার। গাঢ় বাদামী, কালো ও নীল রং এঁদের জন্য় শুভ।

Advertisement