scorecardresearch
 

Shani Dev Trikon Rashi Lucky Zodiacs: ত্রিকোণ রাশিতে শনিদেব, নতুন চাকরি-ব্যবসায় লক্ষ্মীলাভ এই ৩ রাশির

গঠিত হবে মহাপুরুষ রাজযোগ। শনির রাশি পরিবর্তনের কারণে ৩টি রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ। হাতে আসবে অর্থও। জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেবের আশীর্বাদ থাকলে সেই ব্যক্তির জীবনে কোনও বাধা আসে না। শনিদেব জাতক-জাতিকাকে কর্ম অনুসারে ফল দেন।

Advertisement
শনির রাশি পরিবর্তন। শনির রাশি পরিবর্তন।
হাইলাইটস
  • শনির রাশি পরিবর্তনের কারণে ৩টি রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে।
  • কর্মক্ষেত্রে উন্নতির যোগ।

রাশির দ্বাদশ ঘরে প্রভাব ফেলে শনিদেবের দিক পরিবর্তন। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির অবস্থান প্রভাবিত করে দেশ ও বিশ্বের সমস্ত মানুষকে। আগামী ১৭ জানুয়ারি শনি নিজের মূল ত্রিকোণ রাশি কুম্ভে প্রবেশ করতে চলেছে। যার ফলে গঠিত হবে মহাপুরুষ রাজযোগ। শনির রাশি পরিবর্তনের কারণে ৩টি রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ। হাতে আসবে অর্থও। জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেবের আশীর্বাদ থাকলে সেই ব্যক্তির জীবনে কোনও বাধা আসে না। শনিদেব জাতক-জাতিকাকে কর্ম অনুসারে ফল দেন।

মকর রাশি- মহাপুরুষ রাজ যোগ এই রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ হতে চলেছে। মকর রাশির দ্বিতীয় ঘরে এই যোগ তৈরি হচ্ছে। যা সম্পদ ও বাগ্মীতার স্থান। এর ফলে আপনি আর্থিক সুবিধা পাবেন। সেই সঙ্গে আটকে থাকা টাকাও ফেরত পাওয়া যাবে। চাকরিতে উচ্চ পদ লাভের সম্ভাবনা রয়েছে। সম্পত্তি সম্পর্কিত বিষয়গুলির নিষ্পত্তি হবে। সমাজে সম্মান বাড়বে। শনির কৃপায় ভাগ্য আপনাকে সাহায্য করবে।

মিথুন রাশি-মহাপুরুষ রাজ যোগ মিথুন রাশির জাতক-জাতিকাদের কর্মজীবন ও ব্যবসায় দারুণ সাফল্য দেবে। শনি এই রাশির নবম ঘরে প্রবেশ করতে চলেছে। যাকে ভাগ্যের ঘর বলা হয়। তাই জানুয়ারি থেকে ভাগ্যের সঙ্গ পাবেন। আপনি ব্যবসা বা চাকরির জন্য বাইরে যেতে পারেন। এই যোগ আপনার জন্য শুভ হতে চলেছে। কর্মজীবনের দিক থেকেও মিথুন রাশির জাতক-জাতিকারা ভাগ্যবান হবেন। দাম্পত্য জীবন ভাল কাটবে। অর্থনৈতিক সুযোগসুবিধা পাবেন। 

বৃষ রাশি-মহাপুরুষ রাজ যোগ বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। শনিদেব এই রাশির দশম ঘরে প্রবেশ করতে চলেছেন। যা কর্ম বা কাজের স্থান বলা হয়। এই সময়ে চাকরির অফার পেতে পারেন। মহাপুরুষ রাজ যোগ শুভ দিন নিয়ে আসছে আপনার জীবনে। নতুন ব্যবসা শুরু করার জন্য এটা ভাল সময়। কর্মক্ষেত্রে জুনিয়র এবং সিনিয়রদের কাছ থেকে সহযোগিতা পাবেন। ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। ব্যবসায় ভালো লাভ পেতে পারেন।

Advertisement

আরও পড়ুন- আজ থেকে অষ্টলক্ষ্মী যোগে ৩ রাশির দারুণ সময় শুরু, কপাল পুড়ল ৩ রাশির

Advertisement