scorecardresearch
 

Ashtalakshmi Raj Yog: আজ থেকে অষ্টলক্ষ্মী যোগে ৩ রাশির দারুণ সময় শুরু, কপাল পুড়ল ৩ রাশির

Ashtalakshmi Raj Yog Lucky-Unlucky Zodiacs: জ্যোতিষীদের মতে, যাঁদের কোষ্ঠীদেব শুক্রদেব তুঙ্গ অবস্থানে রয়েছেন তাঁদের জীবনে কোনও বাধা আসে না। ১১ নভেম্বর সন্ধ্যা ৭টা ৫২ মিনিটে শুক্রবার বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছেন শুক্রদেব। এর সঙ্গে গঠিত হচ্ছে অষ্টলক্ষ্মী রাজ যোগ। অষ্টলক্ষ্মী রাজ যোগের প্রভাবে উপকৃত হয়েছে তিনটি রাশির জাতক-জাতিকারা। 

Advertisement
শুক্রের গোচরে অষ্টলক্ষ্মী রাজ যোগ। শুক্রের গোচরে অষ্টলক্ষ্মী রাজ যোগ।
হাইলাইটস
  • ১১ নভেম্বর সন্ধ্যা ৭টা ৫২ মিনিটে শুক্রবার বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছেন শুক্রদেব।
  • এর সঙ্গে গঠিত হচ্ছে অষ্টলক্ষ্মী রাজ যোগ।

সুখ, ঐশ্বর্য, বৈভব,বিলাস ও সম্পদ কারক হলেন শুক্রবার। এমনটাই মত বৈদিক জ্যোতিষশাস্ত্রের। শুক্র হলেন বৃষ ও তুলা রাশির অধিপতি। জ্যোতিষীদের মতে, যাঁদের কোষ্ঠীদেব শুক্রদেব তুঙ্গ অবস্থানে রয়েছেন তাঁদের জীবনে কোনও বাধা আসে না। ১১ নভেম্বর সন্ধ্যা ৭টা ৫২ মিনিটে শুক্রবার বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছেন শুক্রদেব। এর সঙ্গে গঠিত হচ্ছে অষ্টলক্ষ্মী রাজ যোগ। অষ্টলক্ষ্মী রাজ যোগের প্রভাবে উপকৃত হয়েছে তিনটি রাশির জাতক-জাতিকারা। 

মকর - মকর রাশির জাতক-জাতিকাদের একাদশ ঘরে অষ্টলক্ষ্মী রাজ যোগ তৈরি হচ্ছে। এই ঘর ভাগ্যের স্থান হিসাবে বিবেচিত হয়। বৃশ্চিক রাশিতে শুক্রের আগমনে ব্যবসায়ীরা লাভবান হবেন। বিনিয়োগ থেকে লাভ পাবেন। হাতে আসবে অর্থ। বিলাসী জিনিসপত্র কিনতে পারেন।   

কুম্ভ - কুম্ভ রাশির জাতক জাতিকাদের দশম ঘরে তৈরি হচ্ছে অষ্টলক্ষ্মী রাজ যোগ। এই ঘরটি ব্যবসা এবং কাজের স্থান হিসাবে বিবেচিত হয়। আর্থিকভাবে লাভবান হবেন। অর্থনৈতিক দিক থেকে হবেন শক্তিশালী। আয়ের উৎস বাড়বে। সন্তানদের কাছ থেকে ভাল খবর পেতে পারেন।

মীন - মীন রাশির জাতক-জাতিকাদের নবম ঘরে অষ্টলক্ষ্মী রাজ যোগ তৈরি হচ্ছে। নবম ঘরকে ভাগ্যের স্থান বলে মনে করা হয়। ভাগ্যবান হবেন। অর্থ আয়ের দিক থেকে এটা দারুণ সময়। 

শুক্রের এই গমনে বেকায়দায় পড়তে চলেছেন বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা। 

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রের গমন সমস্যার সৃষ্টি করতে পারে। প্রচুর অপ্রয়োজনীয় খরচ হবে। যার ফলে আর্থিক সমস্যায় পড়তে পারেন। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দেওয়া দরকার। অন্যথায় স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

বৃশ্চিক- শুক্র এই রাশির প্রথম ঘরে গমন করেছে। এর ফলে আর্থিক সমস্যায় পড়তে হবে জাতক-জাতিকাদের। এই সময়ে বাড়বে খরচ। হাতে টাকা থাকবে না। তাই কোনও পরিকল্পনা করার সময় সাবধানে চিন্তা করুন।

Advertisement

কর্কট- এই রাশির জাতক-জাতিকাদের কোষ্ঠীর পঞ্চম ঘরে গমন করতে চলেছেন শুক্র। এই রাশি পরিবর্তন কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে না। নানাবিধ সমস্যায় পড়বেন। বিশেষ করে বিবাহিত জীবনে জটিলতা তৈরি হতে পারে। বাড়বে ব্যয়। 

আরও পড়ুন- কোন বয়সে সাফল্য পাবেন? জানুন আপনার রাশির কোষ্ঠী

Advertisement