scorecardresearch
 

Shani Dev Lucky Zodiacs After 28 Days: ২৮ দিন পর শনির কৃপায় ৪ রাশি, নতুন বছরে পরিশ্রম করলেই পাবেন মনের মতো ফল

যাঁরা ভাল কাজ করেন তাঁরা শুভ ভাল ফল পান। খারাপ কাজে অশুভ ফল দেন শনিদেব। তাই শনিকে কর্মের ফলদাতা ও ন্যায়ের দেবতা বলা হয়। শনির প্রকোপ এড়াতে নানা উপায় অবলম্বন করা হয়।

Advertisement
শনির গচর ২০২৩। শনির গচর ২০২৩।
হাইলাইটস
  • ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে গমন করছেন শনিদেব।
  • লাভবান হবেন ৪ রাশির জাতক-জাতিকারা।

সনাতন ধর্ম অনুসারে, মানুষকে কর্ম অনুসারে ফল দেন শনিদেব। লোকবিশ্বাস, যাঁরা ভাল কাজ করেন তাঁরা শুভ ভাল ফল পান। খারাপ কাজে অশুভ ফল দেন শনিদেব। তাই শনিকে কর্মের ফলদাতা ও ন্যায়ের দেবতা বলা হয়। শনির প্রকোপ এড়াতে নানা উপায় অবলম্বন করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসার,শনি যখনই রাশি পরিবর্তন করেন বা তাঁর গতিবিধি বদল করেন, তা সমস্ত রাশির জাতক-জাতিকাদের প্রভাবিত করে। অনেকে সাড়ে সাতি ও ধাইয়া থেকেও মুক্তি পান। ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত তিনি মকর রাশিতে থাকবেন। তার পর রাত ৮টা ২ মিনিটে মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন শনিদেব। ওই দিন তৈরি হবে বিপরীত রাজ যোগ। তার ফলে লাভবান হবেন ৪ রাশির জাতক-জাতিকারা। 

কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকাদের অষ্টম ঘরের অধিপতি শনি। শনি যখন কুম্ভ রাশিতে আসবেন, তখন বিপরীত রাজ যোগের প্রভাবে এই রাশির জাতক-জাতিকারা সামাজিক ও পেশাগত ক্ষেত্রে উন্নতি লাভ করবেন। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। এ বছর চাকরিতে পদোন্নতি হতে পারে। বাড়বে আয়। ব্যবসায় লাভ করবেন। বাইরে বেড়াতে যেতে পারেন। আর্থিক অবস্থা আগের চেয়ে ভাল হবে নতুন বছরে।

কুম্ভ রাশি- বিপরীত রাজযোগের কারণে কুম্ভ রাশিতে শনির গমন কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য লাভজনক হবে। শনি এই রাশির ষষ্ঠ ঘরের অধিপতি। কুম্ভ রাশিতে তাঁর গমনের পর তাঁর অবস্থান হবে ষষ্ঠ ঘরে। এই সময়ে পরিশ্রম করলেই দুর্দান্ত সাফল্য পাবেন। মামলা-মোকদ্দমায় আপনার পক্ষে ফল হবে। অফিসে মন দিয়ে কাজ করলে উন্নতি করবেন। যে কোনও চ্যালেঞ্জের মোকাবিলা সফলভাবে করতে পারবেন এই রাশির জাতক-জাতিকারা। শত্রুর বিরুদ্ধে জয়লাভ করবেন। অসুস্থদের স্বাস্থ্যের উন্নতি হবে। চাকরি বদলাতে পারেন। নতুন চাকরির যোগ রয়েছে। আপনি টাকা ও পদ দুটোই পাবেন।

Advertisement

ধনু রাশি- ২০২৩ সাল ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য সুখ নিয়ে আসছে শনি। শনি এই রাশির তৃতীয় ঘরের অধিপতি। এ বছর ধনু রাশির জাতক-জাতিকারা সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন। রাজযোগ কপাল খুলবে তাঁদের। তাঁরা বন্ধুবান্ধব এবং আত্মীয়দের কাছ থেকে প্রচুর সমর্থন পাবেন। পরিবার, চাকরি ও ব্যবসায় লাভবান হবেন। ব্যবসায় লাভ করবেন। নানা সুযোগও হাতে আসবে। সাহসী সিদ্ধান্ত আপনাকে লাভবান করবেন। গোটা বছর উপভোগ করতে পারবেন। ভাগ্যের সঙ্গ পাবেন আপনি। অর্থ উপার্জনের যোগ রয়েছে। বাড়বে আয়। পৈতৃক সম্পত্তি থেকে লাভ করতে পারবেন। 

মীন রাশি- এই রাশির দ্বাদশ বাড়ির অধিপতি হলেন শনিদেব। নতুন বছর মীন রাশির জন্য পরিশ্রম ও সংগ্রামের হতে চলেছে। তবে এই পরিশ্রম বা চ্যালেঞ্জের মোকাবিলা সফলভাবে করতে পারলে বিরাট উন্নতি লাভ করবেন। দুরারোগ্য ব্যাধিতে ভুগে থাকলে মুক্তি পাবেন। যে কোনও কাজ মন দিয়ে করবেন। ব্যবসায় উন্নতি করবেন। দীর্ঘমেয়াদী বিনিয়োগ লাভজনক হবে। এই বছর শনির কৃপায় আপনি ফ্ল্যাট, জমি-বাড়িতে বিনিয়োগ করতে পারেন। তাতে লাভও হবে। 

আরও পড়ুন- ২০২৩-র প্রথম দিনেই ঘরের এই খানে রাখুন তুলসী মঞ্জরি, বছরভর লক্ষ্মীর কৃপা

Advertisement