scorecardresearch
 

Shani 2023 Lucky Zodiacs: ৩০ বছর পর শনির অবস্থান বদল, ২০২৩ সালে তুঙ্গে কেরিয়ার-মালামাল এই ৩ রাশি

 জ্যোতিষশাস্ত্র অনুসারে,২০২৩ সালে শনিদেব ৩০ বছর পর কুম্ভ রাশিকে অবস্থান করতে চলেছেন। ৩০ বছর পর শনির এই রাশি পরিবর্তনকে বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। শনিদেবকে ন্যায়ের দেবতা মনে করা হয়। তিনি সবাইকে কর্মের ফল দেন।

শনির রাশিবদল। শনির রাশিবদল।
হাইলাইটস
  •  জ্যোতিষশাস্ত্র অনুসারে,২০২৩ সালে শনিদেব ৩০ বছর পর কুম্ভ রাশিকে অবস্থান করতে চলেছেন।
  • ৩০ বছর পর শনির এই রাশি পরিবর্তনকে বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করছেন শনিদেব। ২০২৩ সালে ঘটতে চলেছে সেই রাশি পরিবর্তন। শনির রাশি পরিবর্তন খুবই তাৎপর্যপূর্ণ। কারণ শনিদেব মানুষকে কর্ম অনুসারে ফল দেন। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, ২০২৩ সালে যেখানে শনির রাশি পরিবর্তন কয়েকটি রাশির জন্য শুভ হতে চলেছে। আবার কয়েকটি রাশির জন্য শনির গমন শুভ ফল দেবে না।

কেন ২০২৩ সালে শনির রাশি পরিবর্তন তাৎপর্যপূর্ণ?  জ্যোতিষশাস্ত্র অনুসারে,২০২৩ সালে শনিদেব ৩০ বছর পর কুম্ভ রাশিকে অবস্থান করতে চলেছেন। ৩০ বছর পর শনির এই রাশি পরিবর্তনকে বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। শনিদেবকে ন্যায়ের দেবতা মনে করা হয়। তিনি সবাইকে কর্মের ফল দেন। শনিদেব যখন শুভ অবস্থানে থাকেন,তখন জীবনে সুখ অটুট থাকে। অন্যদিকে শনি অশুভ হলে সেই ব্যক্তিকে নানা ধরনের বাধাবিঘ্নে পড়তে হয়। কোন কোন রাশির জন্য শুভ হতে চলেছে ২০২৩ সাল-  

মকর রাশি- ২০২৩ সালে শনির রাশি পরিবর্তন মকর রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ সময় আনতে চলেছে। শনির গমন মকর রাশির জন্য বড় প্রাপ্তির চেয়ে কম নয়! শনিদেবের কৃপায় অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। ব্যবসায়ীরা বিশেষ অর্থনৈতিক সুবিধা পাবেন। পেতে পারেন নতুন কাজের সুযোগ। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। কেরিয়ারে রয়েছে উন্নতির যোগ। সামগ্রিকভাবে ২০২৩ সালটি মকর রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

মিথুন রাশি- মিথুন রাশির জাতক-জাতিকারা শনিদেবের বিশেষ আশীর্বাদ পেতে চলেছেন। ৩০ বছর পর শনির রাশি পরিবর্তনের কারণে এই রাশির জাতক-জাতিকাদের জীবনে বিশেষ পরিবর্তন দেখা দিতে পারে। নতুন কাজের প্রস্তাব পাবেন। ব্যবসায় অর্থনৈতিক উন্নতির যথেষ্ট সুযোগ থাকবে। পৈতৃক সম্পত্তির সুবিধা পেতে পারেন। জমিজমা সংক্রান্ত বিবাদ মিটে যাবে। শনিদেবের কৃপা ছাড়াও ভাগ্যও সঙ্গ দেবে। চাকরি পরিবর্তন করতে পারেন। কেরিয়ারে উন্নতির সম্ভাবনা। রয়েছে লক্ষ্মীলাভের যোগও। 

বৃষ রাশি- জ্যোতিষীরা বলছেন, ২০২৩ সালে শনিদেব বৃষ রাশির প্রতি সদয় হবেন। যার ফলে চাকরি ও ব্যবসায় অগ্রগতি দেখা যাবে। এর পাশাপাশি জীবনের অন্যান্য ক্ষেত্রেও ইতিবাচক পরিবর্তন আসবে। চাকরিতে পদোন্নতি ও আয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। যাঁরা চাকরি খুঁজছেন উত্তম ভাল সুযোগ পাবেন। কেরিয়ারে উন্নতি ঘটবে ২০২৩ সালে। 

আরও পড়ুন- নতুন বছরের আগে ঘর থেকে এই ৫ জিনিস সরান, পাবেন লক্ষ্মীর কৃপা

 
; ; ;