scorecardresearch
 

Shani Dhaiya Effects on New Year 2022: ২০২২ সালে এই ৩ রাশির প্রতি সদয় হবেন শনি! ঢাইয়া কেটে, আয় বৃদ্ধির সঙ্গে রয়েছে বিয়ের যোগ

Shani Dhaiya Effects on New Year 2022: যারা খারাপ কাজ করেন তাদের শনিদেবের ক্রোধের সম্মুখীন হতে হয়। অপর দিকে যারা পরোপকারী, শনির কৃপায় তাদের জীবনে সব দুঃখ-কষ্টের অবসান ঘটে। চাকরি ও ব্যবসার সমস্ত সংকটও কেটে যায়।

২০২২ সালে এই ৩ রাশির প্রতি সদয় হবেন শনি ২০২২ সালে এই ৩ রাশির প্রতি সদয় হবেন শনি
হাইলাইটস
  • ২৯ এপ্রিল শনি গ্রহ, মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে।
  • কিছু রাশির জীবনে শনির ঢাইয়ার প্রভাব শেষ হবে।
  • তিনটি রাশি জাতকরা ২০২২ সালে শনির আশীর্বাদ পেতে চলেছেন।

Shani Dhaiya Effects on New Year 2022:  শনিদেবকে (Shani Dev) ন্যায়ের দেবতা বলে মনে করা হয়। বিশ্বাস করা হয় যে, শনিদেব ব্যক্তির ভাল- মন্দ কাজের ফল দেন। যারা খারাপ কাজ করেন তাদের শনিদেবের ক্রোধের সম্মুখীন হতে হয়। অপর দিকে যারা পরোপকারী, শনির কৃপায় তাদের জীবনে সব দুঃখ-কষ্টের অবসান ঘটে। চাকরি ও ব্যবসার সমস্ত সংকটও কেটে যায়। 

আগামী বছর ২৯ এপ্রিল, শনি গ্রহ মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। শনির রাশি পরিবর্তনের (Shani Rashi Parivartan) কারণে কিছু রাশির উপর শনির ঢাইয়ার (Shani Dhaiya) প্রভাব থাকবে। আবার কিছু রাশির এই ধাইয়ার প্রভাব শেষ হবে। তিনটি রাশি জাতকরা ২০২২ সালে শনি মহারাজের আশীর্বাদ পেতে চলেছেন। আসুন জানা যাক কারা রয়েছেন সেই তালিকায়। 

 

২০২২ সালে এই ৩ রাশির প্রতি সদয় হবেন শনি

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ রাশির জাতকদের জন্য, শনির এই রাশি পরিবর্তন অত্যন্ত শুভ বলে মনে করা হয়। প্রশাসনিক পরিষেবা, আইন এবং জ্বালানী শিল্পে কর্মরত ব্যক্তিদের জন্য আগামী বছরটি খুব ভাল হতে চলেছে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। প্রত্যাশা মতো পরিশ্রমের ফল পাবেন। চাকরিজীবীরা চারগুণ অগ্রগতি করবেন। উচ্চপদস্থ কর্মকর্তাদের প্রশংসা পাবেন। ব্যবসায়ীরাও অনেক লাভবান হবেন।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

২০২২ সাল বৃষ রাশির জন্যও খুব শুভ হতে চলেছে। আগামী ২৯ এপ্রিল শনি, কুম্ভ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে আর্থিক অবস্থার উন্নতি হতে শুরু করবে। চাকরি-ব্যবসায় ভাল সুযোগ আসবে। চাকরি খুঁজতে থাকা মানুষের দুশ্চিন্তার অবসান হবে। অর্থনৈতিক ক্ষেত্রে আপনি সমৃদ্ধ হবেন। স্থগিত থাকা কাজ দ্রুত শেষ হবে। বাড়ি, জমি ও যানবাহনের মতো বড় বিষয় সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার এটাই উপযুক্ত সময়।


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আগামী বছর, ধনু রাশির জাতক-জাতিকারা উচ্চতায় থাকবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আয় বাড়বে। সম্পত্তিতে বিনিয়োগের ভাল সুযোগ আসবে। আপনি আরও ভাল কাজের অফার পেতে পারেন। যারা দীর্ঘদিন ধরে বিয়ে করছেন না, তাদের বিয়ের যোগ রয়েছে। ২৯ এপ্রিলের পরে, শনি আপনার রাশির দ্বিতীয় ঘরে প্রবেশ করবে, যা লাভের সম্ভাবনা বাড়িয়ে তুলবে।